দেবীপক্ষের পঞ্চমী তিথি কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

জ্যোতিষশাস্ত্রে, রাশিফলের মাধ্যমে বিভিন্ন সময়কাল সম্পর্কে ভবিষ্যদ্বাণী করা হয়। দৈনিক রাশিফল ​​দিনের ভবিষ্যত সম্পর্কে বলে, যা গ্রহ এবং নক্ষত্রের গতিবিধির উপর নির্ভর করে। স্বাস্থ্যের উন্নতির জন্য, খাওয়ার সময় শুধুমাত্র তামা বা সোনা চামচ ব্যবহার করুন। আসুন জেনে নেওয়া যাক আজ শুক্রবার মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ, মীন রাশির জাতক জাতিকাদের রাশিফল ​​কী।

deblina dey | Published : Sep 29, 2022 7:11 PM IST

112
দেবীপক্ষের পঞ্চমী তিথি কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে, দেখে নিন আপনার আজকের রাশিফল

মেষ রাশির দৈনিক রাশিফল
ব্যবসায়ীদের জন্য আজ একটি নতুন চুক্তি নিয়ে আসতে পারে। আপনার সম্মান এবং সম্মান বৃদ্ধির সঙ্গে সঙ্গে আপনার মন খুশি হবে এবং আপনি আপনার শ্বশুরবাড়ির পক্ষ থেকে আর্থিক সুবিধাও পাচ্ছেন। সরকারি চাকরিজীবীদের জন্য দিনটি ভালো যাচ্ছে। আপনি আপনার কর্ম দ্বারা আপনার কর্মকর্তাদের খুশি করতে পারেন. আপনি বন্ধুদের সঙ্গে পিকনিকে যাওয়ার পরিকল্পনা করবেন। শিক্ষার্থীরা যদি নতুন কোনও বিষয়ে পড়তে চায়, তাহলে তাদের ইচ্ছাও পূরণ হবে। আপনি আজ একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন।
আপনার শুভ রং লাল।  শুভ সংখ্যা ৩১। শুভ দিক দক্ষিণদিক। শুভ রত্ন লাল প্রবাল।

212

বৃষ রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য খুব ফলদায়ক হতে চলেছে। যদি আপনার জন্য অর্থ সংক্রান্ত কিছু সমস্যা চলছিল, তবে আজ আপনি সেগুলি থেকেও মুক্তি পেতে পারেন। আপনি কিছু মাঙ্গলিক উৎসবে অংশগ্রহণ করতে পারেন, যেখানে আপনার কারও সঙ্গে কথা বলা ভালো হবে। শত্রুদের জয় করে আপনি সহজেই যেকোনও সমস্যা থেকে মুক্তি পাবেন। বিবাহযোগ্য ব্যক্তিদের জন্য শুভ বিবাহের প্রস্তাব আসবে, যার ফলে পরিবারে সুখ থাকবে এবং গৃহস্থালী জীবনযাপনকারী লোকেরাও তাদের সমস্যা থেকে মুক্তি পাবে।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ১৪। শুভ দিক অগ্নিকোণ। শুভ রত্ন প্রবাল।

312

মিথুন রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য একটি স্বাভাবিক দিন হতে চলেছে। অহেতুক তর্ক-বিতর্কে জড়িয়ে আপনি নিজেকে কিছু ঝামেলায় ফেলতে পারেন, তাই আপনি খুব ভেবেচিন্তে কারও সঙ্গে কথা বলেন। আপনার ভাল চিন্তাভাবনার সঙ্গে, কর্মক্ষেত্রে আপনার কর্মকর্তারাও খুশি হবেন, তবে আপনাকে অর্থ সংক্রান্ত কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। যার জন্য আপনি বাজেট পরিকল্পনা করা ভাল হবে। সন্তান আপনার কাছে কিছু দাবি করতে পারে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৫৭। শুভ দিক উত্তর পূর্ব দিক। শুভ রত্ন পান্না।

412

কর্কট রাশির দৈনিক রাশিফল
আজ উদ্যমে পূর্ণ থাকার কারণে আপনি তাৎক্ষণিকভাবে কোনও কাজ করার কথা ভাববেন না। শিক্ষার্থীরা যদি কোনও প্রতিযোগিতায় অংশগ্রহণ করে থাকে তাহলে অনেক পরিশ্রম করতে হয়। আপনি যদি আগে কারও কাছ থেকে টাকা ধার নিয়ে থাকেন, তাহলে সেও আজ আপনাকে ফেরত চাইতে আসতে পারে। যদি আপনার প্রিয় কিছু হারিয়ে যায়, তাহলে আজ আপনি তা পেতে পারেন। বিদেশে অবস্থানরত আত্মীয়-স্বজনের সঙ্গে মিলনের জন্য যেতে পারেন। আমদানি রপ্তানির কাজ করছেন এমন ব্যক্তিরা কোনও সুখবর পেতে পারেন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন মুনস্টোন।

512

সিংহ রাশির দৈনিক রাশিফল
ব্যবসায় চলমান সমস্যাগুলি থেকে মুক্তি পাওয়ার জন্য আজকের দিনটি আপনার জন্য একটি দিন হবে। আজ দিনের কিছু সময় পরিবারের সদস্যদের সঙ্গে আলাপচারিতায় কাটবে। ছোট শিশুরাও আপনার সঙ্গে খুশি হবে। কাজের ব্যস্ততার কারণে আপনি বাচ্চাদের বিষয়গুলিতে মনোযোগ দেবেন না, যার কারণে তারা আপনার উপর রেগে যেতে পারে। বন্ধুর সাহায্যে কর্মক্ষেত্রে চলমান সমস্যাগুলি আপনি শেষ করতে সক্ষম হবেন। যারা অনলাইনে কাজ করছেন তারা আজ ভালো লাভ করতে পারেন।
আপনার শুভ রং গেরুয়া।  শুভ সংখ্যা ৭৫। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।

612

কন্যা রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকার জন্য আপনার জন্য একটি দিন হবে। কেউ যদি টাকা ধার করতে বলে, তাহলে পরিবারের কোনও সদস্যের সঙ্গে কথা বলে দিলে ভালো হবে। আপনি এখানে এবং সেখানে মানুষের সঙ্গে বসে অবসর সময় কাটাবেন, যার কারণে আপনার অনেক কাজ আটকে যেতে পারে। কর্মক্ষেত্রে আপনার উপর ভারী কাজের চাপের কারণে আপনি সমস্যায় পড়বেন। আপনার স্ত্রীর সঙ্গে চলমান কলহের কারণে আপনার মন অস্থির হবে, যার কারণে আপনি কোনও কাজ করতে চাইবেন না।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৮৩। শুভ দিক উত্তর দিক। শুভ রত্ন চুনি।

712

তুলা রাশি দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য আনন্দের দিন হবে। বাবা-মায়ের সঙ্গে কোনও ধর্মীয় সফরে যেতে পারেন। ব্যবসায় চলতে থাকা কিছু বাধা যদি আপনাকে বিরক্ত করে, তবে আপনাকে সেগুলি নিয়ে খুব বেশি চিন্তা করা এড়াতে হবে। কর্মক্ষেত্রে, ভাগ্যের পূর্ণ সমর্থনের কারণে আপনি পদোন্নতি পেতে পারেন, যার কারণে আপনি খুশি হবেন। আপনি যদি আগে কাউকে টাকা ধার দিয়ে থাকেন তাহলে সেই টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা খুবই কম। কাজের লোক, কাউকে খুব ভেবেচিন্তে বিশ্বাস করে।
আপনার শুভ রং সবুজ।  শুভ সংখ্যা ৭২। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন জারকন

812

বৃশ্চিক দৈনিক রাশিফল
আজ আপনি কিছু অপ্রয়োজনীয় চিন্তায় চিন্তিত হবেন। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করেন তবে এটি আপনার জন্যও ভাল হবে। আপনি ধর্মীয় অনুষ্ঠানগুলিতে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন এবং প্রযুক্তিগত ক্ষেত্রের সঙ্গে সম্পর্কিত লোকেরা তাদের গবেষণার সঙ্গে কিছু ভাল কাজ করতে পারে। আপনার চিন্তাভাবনায় ইতিবাচকতা বজায় রাখতে হবে, অন্যথায় আপনাকে অহেতুক চিন্তা করতে হতে পারে। পরিবারের কাউকে কোনও পরামর্শ দিলে তিনি অবশ্যই তা গ্রহণ করবেন।
আপনার শুভ রং সাদা।  শুভ সংখ্যা ৪২। শুভ দিক উত্তর-পূর্ব দিক। শুভ রত্ন হীরে।

912

ধনু রাশির দৈনিক রাশিফল
আজকের দিনটি আপনার জন্য মাঝারি ফলদায়ক হতে চলেছে। আপনি যদি কর্মক্ষেত্রে পরিকল্পনা করে কাজ করেন তবেই আপনি সমস্যা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। আপনার আগের যেকোনও বিনিয়োগ আজ আপনার জন্য ভালো লাভ বয়ে আনতে পারে। আপনার আর্থিক অবস্থা ইতিমধ্যে শক্তিশালী হওয়ায় আপনি খুশি হবেন। আপনাকে সন্তানদের সঙ্গের দিকে মনোযোগ দিতে হবে, অন্যথায় তারা কিছু ভুল কাজের দিকে নিয়ে যেতে পারে। পিতামাতা আপনার কাজে পূর্ণ সহযোগিতা করবেন।
আপনার শুভ রং হলুদ।  শুভ সংখ্যা ২২। শুভ দিক পূর্ব দিক। শুভ রত্ন সাদা প্রবাল।

1012

মকর রাশির দৈনিক রাশিফল
আজ আপনাকে আপনার বন্ধুদের সঙ্গে মজা করতে দেখা যাবে এবং পরিবারের সদস্যদের চাহিদারও পূর্ণ যত্ন নেবে, যার কারণে তাদের যদি কিছুটা বিরক্তি ছিল, তবে তাও শেষ হয়ে যাবে, তবে কিছুটা শিথিলতার কারণে আপনার সমস্যা হবে। আপনার খরচ আপনার ব্যয় দ্রুতগতিতে বাড়তে পারে। অতিরিক্ত শক্তিতে পূর্ণ হওয়ার কারণে আপনি অন্যের কাজেও আটকে যেতে পারেন। পরিবারের কোনও সদস্যের বিয়ে নিশ্চিত করা যায়।
আপনার শুভ রং নীল।  শুভ সংখ্যা ৯৭। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন নীলা।

1112

কুম্ভ রাশির দৈনিক রাশিফল
আজ আপনার শক্তি বৃদ্ধি করবে। আজ, আপনি কর্মক্ষেত্রে কোনও কাজ করার জন্য আপনার পুরো জীবনকে ব্যয় করবেন, যার কারণে আপনার কাজ সময় মতো সম্পন্ন হবে, যা আপনার আত্মবিশ্বাসকে আরও গভীর করবে। আপনাকে কোনও সমালোচকের সমালোচনায় মনোযোগ দিতে হবে না, অন্যথায় তারা আপনাকে বিরক্ত করতে পারে। গাড়ি চালানোর সময় আপনাকে সতর্ক থাকতে হবে, অন্যথায় যানবাহনের ত্রুটির কারণে আপনার অর্থ বৃদ্ধি হতে পারে। আপনার আইনি কাজে দেরি করা এড়িয়ে চলা উচিত।
আপনার শুভ রং মেরুন।  শুভ সংখ্যা ২৩। শুভ দিক দক্ষিণ দিক। শুভ রত্ন ইন্দ্রনীলা।

1212

মীন রাশির দৈনিক রাশিফল
বিবাহিত জীবনযাপনকারীদের জন্য আজকের দিনটি কিছু সমস্যা নিয়ে আসতে পারে। আপনার সঙ্গীর কিছু ইচ্ছা পূরণ না হওয়ায় আপনি বিরক্ত হবেন। অর্থের অভাবে আপনার আর্থিক অবস্থাও খারাপ হতে পারে। পরিবারে চলমান কোনও বিবাদ ভয়াবহ রূপ নিতে পারে, যা পরিবারের শান্তি নষ্ট করবে। যারা ব্যবসা করছেন তারা আজ প্রত্যাশার চেয়ে বেশি অর্থ উপার্জনে খুশি হবেন, যার কারণে তাদের সুখ থাকবে না, তবে আপনি যদি কারও কাছ থেকে ঋণ চান তবে আপনি সহজেই তা পেয়ে যাবেন।
আপনার শুভ রং কমলা।  শুভ সংখ্যা ২৮। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন মুক্তো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos