দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে গণেশ চতুর্থী, জেনে নিন কার জীবনে ঘটবে উন্নতি

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে সকলেই আগ্রহী থাকেন। এর কারণে সকলেই ভরসা করে জ্যোতিষশাস্ত্রের ওপর। জ্যোতিষের একটি অধ্যায় সংখ্যাতত্ত্ব। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Aug 31, 2022 4:25 AM IST

19
দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে গণেশ চতুর্থী, জেনে নিন কার জীবনে ঘটবে উন্নতি

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ ভাগ্যের উন্নতি ঘটবে। আপনার আটকে থাকা কাজ আজ শুরু হবে। বাড়ির বড়দের পরমার্শ ও নির্দেশনার প্রতি মনোযোগ দিন। তাদের পরামর্শ ও দোয় আপনার জন্য আশীর্বাদ হয়ে থাকবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে একে আপরের অনুভূতিকে সম্মান করুন। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি শারীরিক ও মানসিক ভাবে আশ্চর্যজনক ইতিবাচক শক্তি অনুভব করবেন। এটি আপনার জন্য অনেক গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে সাহায্য করবে। শিশুদের সমস্যা সমাধানে কিছুটা সময় ব্যয় হবে। পারিবারিক পরিবেশ সুখী হতে পারে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সফল হওয়ার জন্য আপনাকে আপনার শক্তি সঞ্জয় করতে হবে এবং নতুন নীতি নিয়ে আসতে হবে। আপনি আপনার মনোবলের মাধ্যমে একটি ইতিবাচক ফলাফল পাবেন। ভুল কাজে সময় নষ্ট করবেন না। মানসিক চাপ ও ক্রোধের মতো পরিস্থিতি কিছুটা সময় বিরাজ করতে পারে। স্বামী-স্ত্রী একে অপরের সহযোগিতা পাবেন। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে সন্তানের কেরিয়ার ও শিক্ষা সম্পর্কিত যে কোনও উদ্বেগের সমাধান কর স্বস্তি এনে দেবে। আপনার কর্মফলের ওপর আরও বিশ্বাস রাখা আপনার জন্য উপকারী হবে। ব্যবসায় নতুন দল ও নতুন লোকেদের সঙ্গে ডিল করার জন্য ভালো সময়। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার ব্যস্ত সময়সূচী থেকে আপনার পরিবার ও বন্ধুদের জন্য কিছু সময় নিন। তারা নতুন ও সাফল্য আনতে পারে। আপনি স্বাচ্ছন্দ্য ও উদ্যমী বোধ করবেন। নতুন কাজ শুধুমাত্র শান্তিতে চিন্তা করে সম্পন্ন করুন। কোনও প্রতিকূল পরিস্থিতিতে ধৈর্য হারানো ঠিক নয়। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময় একটি ইতিবাচক পরিস্থিতি তৈরি করছে। অভাবী ও প্রবীণদের সেবা ও যত্ন নেওয়ার ক্ষেত্রেও আপনার বিশেষ আগ্রহ থাকবে। বিবাহযোগ্য সদস্যের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। বাড়িতে আনন্দের পরিবেশ বজায় থাকবে। গ্যাস ও কোষ্ঠকাঠিন্যের কারণে দৈনন্দিন রুটিন ব্যহত হতে পারে। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার রাজনীতি ও ধর্মীয় কাজে ভালো সময় কাটবে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে আপনার উপকারী সম্পর্ক গড়ে উঠতে পারে। শিক্ষার্থীদের পড়ালেখা ও বিক্ষিপ্ত হয়ে আনন্দে সময় নষ্ট করা উচিত নয়। ব্যবসায় মার্কেটিং সংক্রান্ত কাজে মন দিন। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও কাজে উন্নতির সমস্যা থাকলে তা সমাধান হবে। আপনার ব্যক্তিত্বের উন্নতি ঘটবে। বাড়ির সকলের চাহিদা পূরণে ব্যয় হবে। আজ দুর্বলতা অনুভব ককবেন। খরচ আজ বাড়তে পারে। অর্থের ব্যপারের কোনও আপস করবেন না। অনেকদিন পর পরিবারের সঙ্গে মজা করে সময় কাটবে।    
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার কোনও অপরিচিত ব্যক্তির সঙ্গে দেখা হবে। তার দ্বারা উপকৃত হবেন। কখনও কখনও আপনি আপনার আত্মবিশ্বাস হ্রাস অনুভব করতে পারেন। এর জন্য যোগ্যব্যায়াম এবং ধ্যানের সাহায্য নেওয়া আপনার উপকারে আসবে। ব্যবসায়িক পরিবেশে আপনার সহকার্মী এবং কর্মচারীদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখুন। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos