দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে অষ্টমী, কার দিন আজ শুভ, রইল জ্যোতিষ গণনা

চারিদিকে দেবীর আরাধনার ব্যস্ত সকলে। পালিত হচ্ছে অষ্টমী। জ্যোতিষ মতে জেনে নিন এই দিন কেমন কাটবে। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন আজকের দিন কেমন কাটবে। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি।  

Chirag Daruwalla | / Updated: Oct 03 2022, 08:00 AM IST

19
দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে অষ্টমী, কার দিন আজ শুভ, রইল জ্যোতিষ গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, একটি নতুন প্রকল্প শুরু করার জন্য উপযুক্ত সময়। নিকটাত্মীয়ের সহযোগিতা পেতে পারেন। পরিস্থিতি অনুকূল থাকবে। সাফল্যর সঙ্গে সম্পর্কিত কাজ থেকে দূরে থাকুনষ আপনার কার্যকলাপ গোপন রাখা প্রয়োজন। বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্য সমস্যা হতে পারে।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও গুরুত্বপূর্ণ কাজ করার আগে পরিবারের সদস্যদের সঙ্গে পরামর্শ করুন। আজ ভালো সাফল্য আসবে। তরুণদের কেরিয়ার সম্পর্কিত কাজে সাফল্য আসবে। টাকা-পয়সা সংক্রান্ত কোনও লেনদেন করবেন না। আপনার ওপর দায়িত্বের চাপ বৃদ্ধি পেতে পারে। মেশিন বা স্টাফ ইত্যাদি নিয়ে সমস্যা দেখা দিতে পারে।   
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার রুটিন সংগঠিত রাখতে রেজোলিউশন নিন। অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। প্রতিবেশীদের থেকে সাহায্য পাবেন। আপনার স্বভাবে নমনীয়তা বৃদ্ধি পাবে। রাগ ও জেদের মতো নেতিবাচক অভ্যেস কাটিয়ে উঠুন। পেশাগত কাজে মন দিন। সফল হবেন। 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এই সময় আপনার অর্থের প্রতি গভীর মনোযোগ দেখা দেবে। মানসিক চাপ থেকে মিলবে মুক্তি। শিল্পের প্রতি আপনার আগ্রহ বাড়বে। কোনও দ্বিধায় থাকলে তা আজ কেটে যেতে পারে। আজ ব্যবসায় আপনার উপস্থিতি একান্ত কাম্য। বাজেটের চেয়ে বেশি খরচ হতে পারে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, ইতিবাচক লোকেদের সঙ্গে কিছু সময় কাটবে। স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। ব্যক্তিগত কাজের জন্য সময় বের করুন। তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নিলে বিপদে পড়তে পারেন। আপনার ব্যক্তিগত কাজের জন্য সঠিক সময় বের করতে নাও পারেন।  তরুণরা নিজের লক্ষ্য অর্জনে সফল হবে। 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি আর্থিক দিক থেকে সেরা দিন এটি। আয়ের নতুন উৎস পাবেন। আটকে থাকা টাকা পেয়ে যাবেন। সামাজিক কাজে সময় কাটলে মানসিক প্রশান্তি মিলবে। ব্যবসায় সমস্ত কাজ সঠিক ভাবে সম্পন্ন হবে। পড়াশোনা থেকে বিভ্রান্ত হতে পারেন।   
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সমস্ত পারিবারিক দায়িত্ব আপনার ওপর না নিয়ে তা অন্যের সঙ্গে ভাগ করে নিন। অতিরিক্ত সময় আপনার কাজে নষ্ট হবে। শিশুদের থেকে কোনও হতাশাজনক আচরণ পেতে পারেন। ধৈর্য ও বিচক্ষণতার সঙ্গে কাজ করুন। সফল হবেন। যে কোনও সমস্যার শীঘ্রই সমাধান খুঁজে পাবেন। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান অনুকূল থাকবে। সুশৃঙ্খল ও সংগঠিত রাখুন সম্পর্ক। আটকে থাকা কাজ শেষ হবে। ইতিবাচক দৃষ্টিভঙ্গি থেকে আপনার ব্যক্তিত্বের উন্নতি করবে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। সহকর্মী ও কর্মচারীদের পরামর্শের প্রতি মন দিন। আজ সঠিক সিদ্ধান্ত গ্রহণে সফল হবেন। 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কোনও ধার করা টাকা ফেরত পাবেন। পেশাগত পড়াশোনায় যুক্ত ব্যক্তিরা সফল হবেন। জমি বা যানবাহন সংক্রান্ত ঋণ আজ না নেওয়াই ভালো। এক্ষেত্র সব কাগজপত্র সঠিক বিচার করুন। কর্মক্ষেত্রে সতর্ক হন। নারীদের মর্যাদা সম্পর্কে সচেতন হন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos