অশ্লীল শব্দ ব্যবহার করে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে সকলেই আগ্রহী থাকেন। এর কারণে সকলেই ভরসা করে জ্যোতিষশাস্ত্রের ওপর। জ্যোতিষের একটি অধ্যায় সংখ্যাতত্ত্ব। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Sep 3, 2022 4:15 AM IST

19
অশ্লীল শব্দ ব্যবহার করে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, একজন শুভাকাঙ্ক্ষীর অনুপ্রেরণা ও আশীর্বাদ আপনার লক্ষ্যপূরণে সাহায্য করবে। বাড়ির বিবাহযোগ্য সদস্যদের জন্য উপযুক্ত সম্পর্ক আসতে পারে। অভাবী আত্মীয়দের সাহায্য করা আপনাকে আধ্যাত্মিক ও মানসিক শান্তি এনে দেবে। কোনও নির্দিষ্ট বিষয় কথা বলার সময় অশ্লীল শব্দ ব্যবহার করবেন না। এতে মানহানি হতে পারে। অন্যদের সঙ্গে আচরণ করার সময় ইতিবাচক হন। 
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান আপনার অনুকূল থাকবে। মানসিক ও আধ্যাত্মিত শান্তি অনুভব করবেন। আপনি আপনার কঠোর পরিশ্রমের মাধ্যমে কোনও কঠিন লক্ষ্য অর্জন করতে পারেন। নারীরা ঘরে ও বাইরে উভয় কাজে সম্প্রীতি বজায় রাখবে। আপনি যদি আপনার ব্যবসায় নতুন কিছু করার কথা ভাবেন তবে সময়টা অনুকূল। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে যদি বাড়িতে সংস্কার বা উন্নতি সম্পর্কিত কোনও কাজ চলছে, তবে বাস্তু নিয়ম অনুসকরণ করুন। ঘরে ইতিবাচক শক্তি বদায় রাখুন। অলসতা ত্যাগ করুন। আত্মবিশ্বাসের সঙ্গে কোনও কাজ করলে সফল হবেন। নতুন কোনও পরিকল্পনা বাস্তবায়নের সময় নয় এটি।    
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ব্যক্তিগত ও অর্থনৈতিক দলকে শক্তিশালী করার জন্য কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা থাকবে। শিশুদের সঙ্গে বসে সমস্যা সমাধান খুঁজে পেতে পারেন। ব্যবসায় অভিজ্ঞ ব্যক্তির সাহায্যে ভালো অর্ডার পাবেন। পারিবারিক পরিবেশ আনন্দের হতে পারে। ঋতু পরিবর্তনের কারণে অসুস্থ হতে পারেন।   
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলছেন মানসিক ও আধ্যাত্মিত সুখ বজায় থাকবে। কাঙ্খিত কাজ সময় মতো করে ফেলুন। জীবনে সব কিছু থাকা সত্ত্বেও একাকীত্ব অনুভব হতে পারে। মৌসুমি অসুস্থতা হতে পারে। আজ নিজেকে ব্যস্ত রাখুন। কোনও নেতিবাচক ভাবনা নিজের ওপর প্রভাব বিস্তার করতে দেবেন না।   
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থান আপনার অনুকূল থাকবে। অলসতা ত্যাগ করুন। সময় আপনার নতুন সাফল্য তৈরি করবে আয়ের নতুন উৎস বাড়বে। বাড়ির দায়িত্ব পালনে সফল হবেন। আজ জয়েন্টের ব্যথায় ভুগতে পারেন। আজ সন্তানের সমস্যা সমাধান হবে।   
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, একজন প্রিয় বন্ধুকে তার কষ্টে সাহায্য করে আপনি আন্তরিক সুখ পাবেন। দীর্ঘ সময় পর ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে সাক্ষাতে খুশি হবেন। স্বামী-স্ত্রী ও পরিবারের মধ্যে ভুল বোঝবুঝি হতে পারে। আজ শিশুদের আত্মবিশ্বাস বজায় থাকবে। তবে, সন্তানের কেরিয়ার সংক্রান্ত কোনও খবরে মন ভারাক্রান্ত থাকবে। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও ব্যক্তি তার অতিরিক্ত আবেগ ও উদার মনোভাবের কারণে আপনি সুবিধা পাবেন। প্রতিটি কাজ সময় মতো করার চেষ্টা করুন। দুশ্চিন্তা করে কোনও সমস্যা সমাধান হবে না। তাই ভাবনাচিন্তা সঠিক রাখুন। স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হতে পারে। পারিবারিক ব্যবসায় সঙ্গে যুক্ত কাজ সফল হবে।    
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আত্মীয় ও প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। আপনার কর্মদক্ষতা ও যোগ্যতা আজ প্রশংসিত হবে। সৃজনশীল কাজে সময় কাটবে আজ। দাম্পত্য কিছু ঝামেলা থেকে আজ মুক্তি পেতে পারেন। আপনার শক্তি ও আত্মবিশ্বাসের আজ অভাব হতে পারে। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos