মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি বিভ্রান্তিতে পূর্ণ হবে, জেনে নিন শনিবারের রাশিফল

পঞ্জিকা অনুসারে,  রাশিফলের দিক থেকে মেষ, বৃষ এবং মিথুন সহ সমস্ত ১২টি রাশির জন্য আজকের দিনটি কেমন যাবে, গ্রহের গতিবিধি দেশ এবং বিশ্বের সঙ্গে সমস্ত রাশির চিহ্নকে প্রভাবিত করতে চলেছে। আজকের দিনটি আপনার জন্য কী নিয়ে আসছে, আসুন জেনে নেই আজকের রাশিফল

deblina dey | / Updated: Sep 03 2022, 07:00 AM IST

112
মেষ রাশির জাতকদের জন্য আজকের দিনটি বিভ্রান্তিতে পূর্ণ হবে, জেনে নিন শনিবারের রাশিফল

মেষ – 
আজকের দিনটি বিভ্রান্তিতে ভরপুর হবে। আপনি যদি বিভ্রান্তির কারণে সময় মতো কোনও সিদ্ধান্ত না নেন, তাহলে আপনার সমস্যা হতে পারে। সরকারি কর্মীরা যে কোনও স্কিমের সুবিধা পাবেন। যারা প্রেমময় জীবনযাপন করছেন তারা আজ তাদের সঙ্গীর স্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। আপনাকে আজ কোনও নতুন বিনিয়োগের কথা ভাবতে হবে না, কারণ আপনার ব্যয় বাড়তে পারে, যা আপনাকে বিরক্ত করবে।

212

বৃষ– 
আজ আপনি উদ্যমী বোধ করবেন, তবে বাড়ি এবং কর্মক্ষেত্র উভয়ের দায়িত্ব বৃদ্ধির কারণে আপনার মনোবল কিছুটা নড়ে যাবে। বন্ধুদের সঙ্গে বেড়াতে যেতে পারেন। আপনার স্ত্রীর মনের সমস্যাগুলি সমাধান করার জন্য আপনাকে যথাসাধ্য চেষ্টা করতে হবে। ছাত্ররা আজ যে কোনও পরীক্ষায় সাফল্য পেতে সিনিয়রদের সাহায্য চাইতে পারেন। আপনার মনের কোনও সমস্যা নিয়ে মায়ের সঙ্গে কথা বলতে পারেন।

312

মিথুন– 
মিথুন রাশির জাতকদের জন্য আজকের দিনটি সুখবর বয়ে আনতে পারে। যারা চাকরির জন্য দীর্ঘদিন ধরে চেষ্টা করছেন, তারা আজ তাদের সঙ্গীর কারণে একটি ভাল চাকরি পেতে পারেন। আপনি আজ আপনার সততা দিয়ে মানুষের মন জয় করতে সক্ষম হবেন। আপনি যদি কোনও জমি, যানবাহন ইত্যাদি কেনার কথা ভাবছিলেন তবে আপনার ইচ্ছা পূরণ হবে। পরিবারের সদস্যদের সঙ্গে কোনও শুভ কর্মসূচিতে অংশ নেবেন।

412

কর্কট– 
আজকের দিনটি ভালো সম্পত্তির লক্ষণ নিয়ে আসছে। আপনার বুদ্ধি এবং বিচক্ষণতার সাহায্যে আপনি যে কোনও আইনি কাজে জয়লাভ করতে পারেন এবং আপনি আপনার মন অনুযায়ী সুবিধা পেতে পারেন। আপনার কিছু প্রতিপক্ষ আপনার বিরুদ্ধে দাঁড়াতে পারে, যার পরে আপনার কিছুটা অসুবিধা হবে, তবে আপনার কোনওক্ষতি হবে না। সন্তান আজ কোনও সরকারি চাকরি সংক্রান্ত পরীক্ষা দেওয়ার সুযোগ পাবে। পরিবারের সদস্যদের সাহায্যে আপনার অনেক সমস্যা দূর হবে।

512

সিংহ–  
আজ ইতিবাচক ফল বয়ে আনবে। চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা অফিসারদের কথা খুব ভালোভাবে শুনবেন, তাই তাড়াহুড়ো করবেন না, অন্যথায় আমরা ভুল করতে পারি। আজ আপনি আপনার বাড়িতে একটি ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন, যাতে পরিবারের সদস্যরা আসবেন এবং যাবেন। কর্মক্ষেত্রে আপনার উপর দায়িত্ব বাড়বে, তবে আপনি তাদের ভয় পাবেন না এবং দৃঢ়তার সঙ্গে তাদের মুখোমুখি হবেন।

612

কন্যা– 
আজকের দিনটি মন অনুযায়ী উপকারী হবে। ব্যবসা করছেন এমন ব্যক্তিরা একটি চুক্তি চূড়ান্ত হওয়ার কারণে কাঙ্ক্ষিত সুবিধা পাবেন, তবে যারা সম্পত্তি লেনদেনের কাজ করেন, তাদের সতর্ক থাকতে হবে, অন্যথায় তারা ক্ষতির চুক্তিতে পরিণত হতে পারে। পারিবারিক জীবনে চলমান সমস্যার কারণে, আপনি আপনার গার্হস্থ্য জীবনেও চাপের সম্মুখীন হতে পারেন। বন্ধুর জন্য কিছু টাকার ব্যবস্থাও করতে হতে পারে।

712

তুলা– 
আজকের দিনটি স্বাস্থ্যের জন্য নরম ও গরম হবে। আপনার পেট সংক্রান্ত বা অন্ত্র সংক্রান্ত কিছু সমস্যা থাকতে পারে। আপনার খিটখিটে স্বভাবের কারণে আপনার পরিবারের সদস্যরাও আপনার উপর খুশি হবে না। আপনার কিছু খরচ আপনার মাথাব্যথা হয়ে উঠতে পারে, যা আপনাকে অবশ্যই নিয়ন্ত্রণ করতে হবে। আপনার জীবন সঙ্গীর সমর্থনে, আজ আপনি কিছু নতুন কাজে হাত লাগাতে পারেন, যাতে আপনি সাফল্য অর্জন করতে পারেন।

812

বৃশ্চিক-  
আজ সুখ বয়ে আনবে। আপনার কোনও বন্ধুর অগ্রগতিতে আপনার মন খুশি হবে। কর্মক্ষেত্রে আসা চ্যালেঞ্জগুলি থেকেও আপনি অনেকাংশে মুক্তি পাবেন। আজ যদি মায়ের কোনওসমস্যা হয়, তবে তাতে গাফিল হবেন না। আজ আপনি ঐক্যবদ্ধ থাকবেন, যার কারণে পারিবারিক ঐক্য বৃদ্ধি পাবে। আপনার আটকে থাকা টাকা পেয়ে আপনার অনেক সমস্যার সমাধান হয়ে যাবে। আপনি আপনার মিষ্টি কণ্ঠ দিয়ে কাজের ক্ষেত্রে মানুষের মন জয় করতে সক্ষম হবেন।

912

ধনু-  
আজ উন্নতির দিন হবে। পরিবারের কোনও সদস্যের কাছ থেকে সুসংবাদ পেলে আপনার মন খুশি হবে এবং আপনি একটি ছোট পার্টিরও আয়োজন করতে পারেন। আজ যারা ব্যবসা করছেন তাদের কিছু গুরুত্বপূর্ণ কাজের জন্য ভ্রমণে যেতে হতে পারে, যা আপনার জন্য উপকারী হবে। শিক্ষার্থীরা যদি ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেয়, তাহলে তারা অবশ্যই এতে বিজয়ী হবে। 

1012

মকর-  
আজকের দিনটি মিশ্র যাবে। যারা কাজ করছেন তাদের যেকোনও কাজ করতে তাদের জুনিয়রদের সঙ্গে থাকতে হবে। অংশীদারিত্বে ব্যবসা করা আজ আপনার জন্য উপকারী হবে, তবে এর মধ্যে আপনাকে আপনার সঙ্গীর প্রতি কড়া নজর রাখতে হবে, অন্যথায় সে আপনাকে প্রতারণা করার চেষ্টা করতে পারে। আজ আপনি সন্তানদের চাহিদা পূরণে সফল হবেন, যা আপনাদের দুজনের মধ্যে পারস্পরিক ভালবাসাকে আরও গভীর করবে।

1112

কুম্ভ-  
আজকের দিনটি সুখের হবে। আজ আপনার হাতে অনেক কাজ আসার কারণে আপনার দুশ্চিন্তাও বাড়তে পারে।আপনি যদি আজ কারও কাছে সাহায্য চান তবে আজ সহজেই পেয়ে যাবেন। আপনার আচরণে কিছুটা বিরক্তি থাকবে, যার কারণে পরিবারের সদস্যরাও বিরক্ত হবেন। যেকোনও বিতর্কে কথা বলার সময় আপনাকে কথার মাধুর্য বজায় রাখতে হবে, অন্যথায় এটি আপনার জন্য সমস্যা তৈরি করতে পারে।

1212

মীন– 
আজকের দিনটি কিছুটা ঝামেলাপূর্ণ হবে। অর্থ সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন, তবে তাড়াহুড়ো করা সিদ্ধান্ত আপনাকে কিছুটা বিরক্ত করবে, তাই ধৈর্য ধরুন। ছোট ব্যবসায়ীরা আজ তাদের কাজের ধীরগতির কারণে কিছুটা চিন্তিত হবেন, যে ছাত্ররা যে কোনও প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছেন, তাদের প্রচুর পরিশ্রমের প্রয়োজন, তবেই তারা সাফল্য অর্জন করতে সক্ষম হবে। আপনার পুরনো কোনও রোগ আবার মাথাচাড়া দিয়ে উঠতে পারে, যা আপনাকে কষ্ট দেবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos