কারও সমালোচনা করে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে সকলেই আগ্রহী থাকেন। এর কারণে সকলেই ভরসা করে জ্যোতিষশাস্ত্রের ওপর। জ্যোতিষের একটি অধ্যায় সংখ্যাতত্ত্ব। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | / Updated: Sep 05 2022, 08:00 AM IST

19
কারও সমালোচনা করে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি আপনার মধ্যে একটি আশ্চর্যজনক সক্তি ও উদ্দীপনা অনুভব করবেন। আপনি একটি গুরুত্বপূর্ণ বিষয় সুযোগ পেতে পারেন যা আপনি আজ সম্পূর্ণ রূপে কাজে লাগাতে সক্ষম হবেন। আজ আপনি অনেক দিন ঘরে আটকে থাকা টাকা পেতে পারেন।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি আর্থিক অবস্থার উন্নতি ঘটবে। পারিবারে আনন্দ ও আনন্দের পরিবেস থাকবে। সুসম্পর্ক বজায় রাখতে আপনি বিশেষ অবদান রাখুন। শিশুদের কাজের ওপর নজর রাখুন। যে কোনও ধরনের ভ্রমণ এড়িয়ে চলাই ভালো। কর্মক্ষেত্রে আজ কম সময় ব্যয় হবে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বাড়িতে অতিথি আসতে পারে। আপনি প্রতিদিনে কর্মসূচির পরিবর্তন করবেন। আপনার ইচ্ছা ও আগ্রহ অনুসারে দিন কাটবে। প্রকাশ্যে কারও সমালোচনা করবেন না। অপ্রীতিকর বা অশুভ সংবাদের কারণে আপনি বিরক্ত বোধ করবেন। অংশীদারিত্ব সংক্রান্ত ব্যবসায় গুরুত্বপূর্ণ আদেশ পেতে পারেন। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আত্মবিশ্বাস ও দৃঢ়তার মাধ্যমে এখটি নতুন সাফল্য অর্জন করতে পারেন। এখজন প্রভাবশালী ব্যক্তিত্বের সঙ্গে আপনার সাক্ষাৎ সম্পদ অর্জনের নতুন পথ খুলে দেবে। বিনোদন সংক্রান্ত কাজে বেশি খরচের কারণে বাজেট খারাপ হতে পারে। ব্যবসায় নতুন চুক্তি দেখা দিতে পারে।    
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি অর্থ পেতে পারেন। আপনার কাছের কাউকে সাহায্য করে আপনি সুখ অনুভব করবেন। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সফল হবেন। অংশীদারিত্ব সম্পর্কিত ব্যবসায় আপনার নজর থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে কিছু মতবিরোধ হতে পারে। এমনকি, সাধারণভাবে বন্ধুদের সঙ্গে বিবাদ হতে পারে। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ জ্ঞান ও গুরুত্বপূর্ণ তথ্য অর্জনে সময় ব্যয় হবে। অনুপ্রেরণাদায়ক ব্যক্তির সঙ্গে দেখা হবে। মনে শান্তি থাকবে। দৈনন্দিন কাজে যথারীতি চলবে। আজ আপনার ব্যক্তিগত বিষয়গুলোকে উপেক্ষা করবেন না। আজ আপনার মানসিক সমর্থনের প্রয়োজন। সরকারি বিষয় ঝামেলা হতে পারে।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন,আজ আপনি আপনার পরিকল্পনা শুরু করবেন। সৃজনশীল কাজে মুখ্য ভূমিকা পালন করবেন। আপনার প্রকৃতিতে একটি ইতিবাচক পরিবর্তন আসবে। বাড়ির কোনও প্রবীণের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ বাড়বে। ব্যবসায় বৃদ্ধির পরিকল্পনা করতে পারেন। বাড়িতে আজ শৃঙ্খলা বজায় থাকবে।  

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। আপনি আপনার মনস্থির করা কাজটি সম্পূর্ণ করতে সক্ষম হবে। আপনি উদ্যমি বোধ করবেন। আপনি আজ উদ্যমী বোধ করবেন। কথাবার্তা ও রাগের ওপর নিয়ন্ত্রণ রাখুন। আজ ব্যবসায় আশ্চর্যজনক সাফল্য পেতে পারেন।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আদকের দিনটি শুভ। সময় আনন্দে কাটবে ও আপনি আপনার পরিবারের সঙ্গে আনন্দে কাটানোর সুযোগ পাবেন। আজ সম্পর্ক মজবুত হবে। আপনাপ রাগের ওপর নিয়ন্ত্রণ রাখুন। ভাইবোনের মধ্যে মত বিরোধ হতে পারে। এই কারণে মনে ওপর প্রভাব পড়তে পারে।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos