নতুন সপ্তাহ এই ৫ রাশির জন্য অত্যন্ত শুভ, জেনে নিন ১২ টি রাশির সাপ্তাহিক রাশিফল

২০২২ সালের সেপ্টেম্বরের নতুন সপ্তাহটি গ্রহের গতিবিধি এবং নক্ষত্রের অবস্থানের দিক থেকে গুরুত্বপূর্ণ। এই সপ্তাহটি আপনার জন্য কেমন যাবে? আসুন জেনে নেই সাপ্তাহিক রাশিফল-

deblina dey | Published : Sep 4, 2022 9:46 AM IST

112
নতুন সপ্তাহ এই ৫ রাশির জন্য অত্যন্ত শুভ, জেনে নিন ১২ টি রাশির সাপ্তাহিক রাশিফল

মেষ-  
এই সপ্তাহের শুরুতে কিছুটা টেনশন পাবেন। প্রেম জীবনে রোমান্সের অভাব হবে এবং একে অপরকে বুঝতে সমস্যা হবে। একে অপরকে সময়ও দিতে পারেন না। এতে সম্পর্কের ক্ষেত্রে সমস্যা হবে। আয় বৃদ্ধির কারণে মনে সুখের অনুভূতি থাকবে। চাকরিতে পরিবর্তন হতে পারে। নতুন চাকরির সন্ধান শেষ হতে পারে। ব্যবসায় ভালো সাফল্য পাওয়ার সম্ভাবনা থাকবে। পরিবারের সদস্যদের সহায়তায় কাজে সাফল্য আসবে। স্বাস্থ্যের উন্নতির পরিস্থিতি তৈরি হবে।

212

বৃষ– 
সপ্তাহের শুরুটা ভালো যাচ্ছে। পিতামাতার আশীর্বাদে কাজ শুরু হবে এবং আটকে থাকা কাজও গতি পাবে। সময় বের করে বাবা-মায়ের সেবা করতে চাই। ভালো কাজ করবে এবং তাদের জন্য নতুন কিছু কিনবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। আপনি একটি নতুন গাড়ি কেনার পরিকল্পনা করতে পারেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি এই সম্পর্কিত কিছু সুখকর খবর পেতে পারেন। ছাত্রছাত্রীরা পড়াশোনায় উত্থান-পতন সত্ত্বেও ভালো ফল পাবে। জীবনে রোম্যান্সের প্রচুর সুযোগ থাকবে এবং আপনি একে অপরের সঙ্গে সময় কাটাতে সক্ষম হবেন, আয় বৃদ্ধির কারণে আপনার আত্মবিশ্বাস বাড়বে।

312

মিথুন– 
সপ্তাহের শুরুতে আপনি বন্ধুদের সঙ্গে অনেক মজা করবেন। অনেক সময় কাটবে আপনি ভ্রমণের কথা ভাবতে পারেন এবং কোথাও ভ্রমণ করবেন। কেউ সরকারি খাত থেকে ভালো সুবিধা পেতে পারেন বা কোনও সরকারি প্রকল্পে বিনিয়োগ করতে পারেন। আপনার অফিসের পরিবেশ আপনার জন্য সহায়ক হবে এবং আপনার চারপাশের লোকেরা আপনাকে সম্পূর্ণ সমর্থন করবে। চাকরিতে আপনার অবস্থান প্রাধান্য পাবে। পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। ঘরোয়া কোনও সম্পত্তি নিয়ে আলোচনা হতে পারে। প্রেম জীবন মসৃণ হবে, তবে শেষ সময়ে কিছু সমস্যা থাকবে। বাইরের কাউকে মাঝপথে কথা বলতে দেবেন না, না হলে সম্পর্কের অবনতি হতে পারে।

412

কর্কট– 
সপ্তাহের শুরুটা ভালো যাচ্ছে। আয় আপনার কাছে আসবে এবং আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়ানোর সম্ভাবনাও থাকবে। আপনি যে কোনও নতুন স্কিমে অর্থ বিনিয়োগ করতে পারেন। গৃহে সুখ আনতে গৃহস্থালির খরচ খরচ করবে। সম্পত্তিতে বিনিয়োগের জন্য সময় ভালো যাচ্ছে। সপ্তাহের মাঝামাঝি সময়ে বন্ধুদের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে বেড়াতে যেতে পারেন। ভ্রমণের ভালো যোগ থাকবে। ব্যবসায় ভালো সময় যাবে। বন্ধুর সাহায্যও পেতে পারেন। আর্থিক দিক থেকে সময়টা ভালো যাবে। কোনও কাজই থেমে থাকবে না, তার জন্য সাহায্য পৌঁছাবে। স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন।

512

সিংহ– 
সিংহ রাশির সাপ্তাহিক রাশিফল ​​অনুযায়ী সপ্তাহের শুরুটা ভালো যাচ্ছে। আপনার আত্মবিশ্বাস অনেক বড় হবে। আপনি যখন রেগে যান, আপনি উল্টো কিছু করতে পারেন। তার থেকে দূরে থাক. বিদেশে যাওয়ার জন্য যোগাসন করা হচ্ছে। বিদেশি কোম্পানির সঙ্গে গাঁটছড়া হতে পারে। ব্যয় বৃদ্ধির পরিস্থিতি তৈরি হবে। আপনি একটি নতুন মোবাইল বা ল্যাপটপ কিনতে পারেন। আপনি পরিবারের সদস্যদের সমর্থন পেতে থাকবেন। আপনার এখতিয়ার বৃদ্ধি পাবে এবং আপনি পদ প্রতিপত্তির সুবিধা পেতে পারেন। ব্যয় বৃদ্ধির কারণে অর্থ সংক্রান্ত কিছু ঝামেলা হবে। মানসিক চাপ থাকবে।

612

কন্যা-   
কন্যা রাশির জাতকদের এই সপ্তাহে তাদের আয় এবং ব্যয়ের মধ্যে সমন্বয় বাড়ানোর উপর জোর দিতে হবে কারণ ব্যয় খুব বেশি হবে, যার কারণে আপনার উপর অনেক চাপ থাকবে। কাজের চাপও আপনার উপর খুব ভারী হতে চলেছে। এসবের দিকে মনোযোগ না দিলে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। ক্লান্তি এবং দুর্বলতার পাশাপাশি আপনার রোগ প্রতিরোধ ক্ষমতাও কমে যেতে পারে। ব্যবসায় ভালো সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিদেশী যোগাযোগ থেকেও সুবিধা পাওয়া যাবে। চাকরিতে বিদেশে যাওয়ার সুযোগ হতে পারে, তাই পাসপোর্ট তৈরি রাখুন। স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতন থাকবে। আপনি প্রেমের জীবন সম্পর্কে খুব সক্রিয় এবং ইতিবাচক হবেন এবং আপনার মধ্যে সবকিছু ভাল হবে। শিক্ষার্থীদের পড়াশোনায় কোনও টেনশন নিতে হবে না, শুধু পরিশ্রম করুন।

712

তুলা – 
সাপ্তাহিক রাশিফল ​​অনুসারে তুলা রাশির জাতক জাতিকারা এই সপ্তাহের শুরুতে খুব ভালো সুবিধা পেতে চলেছে। সরকারি খাত উপকৃত হতে পারে। এছাড়াও আপনার নিজের প্রচেষ্টাও ফলপ্রসূ হবে এবং আপনার আয় বৃদ্ধি পাবে। ব্যবসায় ভাল অগ্রগতি দেখার সুযোগ থাকবে এবং আপনার ব্যবসা বৃদ্ধি পাবে। প্রেম জীবনে শুভ যোগ থাকবে। আপনি আপনার প্রেমিকের সঙ্গে দীর্ঘ ভ্রমণে বা লং ড্রাইভে যেতে পারেন। আপনার বস আপনাকে অফিসে সমর্থন করবেন এবং আপনার কাজের ক্ষমতা দেখে মুগ্ধ হবেন। বিবাহিতদের পারিবারিক জীবনে উত্তেজনা বাড়তে পারে। নিজেকে শান্ত রাখার চেষ্টা করুন। স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতন থাকবে। সপ্তাহের শেষ ভাগ ভালো ফল বয়ে আনবে।

812

বৃশ্চিক– 
বৃশ্চিক রাশির জাতকদের এই সপ্তাহের শুরুতে সাবধানে চলাফেরা করতে হবে এবং চাকরিতে তাদের কাজের প্রতি পূর্ণ মনোযোগ দিতে হবে কারণ আপনার অসাবধানতার কারণে কিছু ঝামেলা হতে পারে, যার কারণে আপনাকে সমস্যায় পড়তে হতে পারে। যারা ব্যবসা করছেন তারা ভাল সময়ের শব্দ অনুভব করবেন এবং ভাল বৃদ্ধি দেখতে পাবেন। এছাড়াও আপনি পারিবারিক জীবনে সুখ ও শান্তি বজায় রাখার জন্য অনেক চেষ্টা করবেন। বাবার স্বাস্থ্য খারাপ হতে চলেছে, তাই তার স্বাস্থ্যের যত্ন নিন। মানসিক চাপ বাড়তে পারে। সম্পত্তি সম্পর্কিত বিষয়গুলি আপনাকে আরও আকৃষ্ট করবে। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে। আয় ভালো বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষ দিনে খরচ বাড়বে। শিক্ষার্থীরা পড়াশোনায় আনন্দ পাবে।

912

ধনু- 
এই সপ্তাহে কম পরিশ্রম করেও আপনার কাজ দেখা যাবে কারণ ভাগ্য আপনার অনুকূলে দেখা যাবে। আটকে থাকা পরিকল্পনাগুলো আবার চালু করা হবে। আপনি ভাল আয় পেতে শুরু করবেন এবং আপনার হাত অর্থে পরিপূর্ণ হবে, যার কারণে আপনার আত্মবিশ্বাসও বৃদ্ধি পাবে। আপনি চাকরি সম্পর্কে নিশ্চিত হবেন এবং আপনার কাজের কারণে আপনি ভাল নাম ও সম্মান পাবেন। আপনার পদ মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা থাকবে। ভালো এবং কাঙ্খিত জায়গায় আপনার স্থানান্তরের পরিস্থিতি হতে পারে। ব্যবসায়ীদের কিছু চ্যালেঞ্জের সম্মুখীন হতে হবে। সরকারি কোনও কাজে ঘুরতে হতে পারে। ভ্রমণের সম্ভাবনা থাকবে। প্রেম জীবনের জন্য সময় ভাল যাবে এবং ভাল রোমান্স হবে। শিক্ষার্থীরা পড়াশোনায় পরামর্শদাতার সাহায্য পাবেন।

1012

মকর - 
মকর রাশির জাতক জাতিকাদের সপ্তাহের শুরুতে একটু মনোযোগ দিতে হবে কারণ ছোট ছোট জিনিস আপনাকে মানসিকভাবে দুর্বল করে দিতে পারে। আবেগপ্রবণ হওয়ার কারণে আপনাকে মানসিক চাপের সঙ্গে লড়াই করতে দেখা যাবে। বিবাহিতদের শ্বশুরবাড়ির সঙ্গে ঝগড়া হতে পারে। আপনার আশেপাশের মানুষের সঙ্গে একটু সতর্ক থাকতে হবে। কথায় কথায় কোন কাজ বের করে নিতে পারবেন। রোমান্সের পাশাপাশি গৃহস্থালির জীবনে যত্ন নেওয়ার অনুভূতিও থাকবে। ব্যবসায় ভালো উন্নতি হবে। বন্ধুদের সঙ্গে বিবাদ হতে পারে। ছাত্রছাত্রীদের পড়াশোনার ব্যাপারে অনেক আন্তরিকতা দেখাতে হবে।

1112

কুম্ভ- 
এই সপ্তাহে কুম্ভ রাশির জাতকরা অতিরিক্ত চিন্তার শিকার হতে পারেন এবং এর কারণে আপনার লিভার সংক্রান্ত সমস্যা হতে পারে। পেট খারাপ হতে পারে। খাবার হজমে সমস্যা হতে পারে। ব্যবসা সম্পর্কে খুব সক্রিয়ভাবে চিন্তা করবে এবং এটিতে অনেক মনোযোগ দেবে। প্রচুর পরিশ্রম করলে আপনি ব্যবসায় সাফল্য পাবেন। আপনি আপনার স্ত্রীর আচরণকে আরও অদ্ভুত মনে করতে পারেন এবং তাই আপনার মানসিক চাপ বাড়বে। সরকারি খাতে কোনও কাজ করার সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। সরকারি চাকরিও পেতে পারেন। জীবনে ভালো সম্মান ও সম্মান পাওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকেও সময় ভালো যাওয়ার সম্ভাবনা রয়েছে।

1212

মীন রাশি- 
সপ্তাহের শুরুতে মীন রাশির জাতকদের মানসিক চাপের বিষয়ে সতর্ক থাকতে হবে এবং শরীরে ঘটছে পরিবর্তনের দিকে নজর দিতে হবে। একটু অসাবধানতা আপনাকে বড় ধরনের রোগের শিকার করে তুলতে পারে এবং পরিপাকতন্ত্র সংক্রান্ত সমস্যার দিকে বেশি মনোযোগ দিতে পারে। প্রেম জীবনে কিছু সমস্যা অনুভব করতে পারেন। আপনি যাদের ভালবাসেন তাদের সঙ্গে আপনার টিউনিংটি দুর্দান্ত হবে না। প্রেম জীবনে এই সপ্তাহটি রোমান্টিক হতে চলেছে। বিবাহিতরা তাদের গার্হস্থ্য জীবনে ভালো রোমান্স উপভোগ করবেন। ব্যবসায় ভালো সাফল্য আসবে। ছাত্ররা তাদের কঠোর পরিশ্রম উদযাপন করার সুযোগ পাবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos