ঠাট্টা করতে গিয়ে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যা তত্ত্বের গণনা

জ্যোতিষ মতে জেনে নিন এই দিন কেমন কাটবে। সাধারণত জন্ম তারিখ অনুসারে হিসেব নিকেশ করা হয়। দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা জানাচ্ছেন আজকের দিন কেমন কাটবে। রইল আজকের সংখ্যাতত্ত্বের গণনা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি।  

Chirag Daruwalla | Published : Oct 6, 2022 6:30 AM IST

19
ঠাট্টা করতে গিয়ে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক জাতিকা, রইল সংখ্যা তত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি কোনও কঠিন পরিস্থিতির সমাধান পেতে সক্ষম হবেন। পরিচিত ও সম্পর্কের সীমানাও বাড়বে। শিক্ষার্থীরা তাদের পড়াশোনাকে গুরুত্ব সহকারে নেবেন। বাজেটের বাইরে আজ খরচ হতে পারে। কঠোর পরিশ্রম ও অধ্যাবসায় সত্ত্বেও ফল নাও পেতে পারেন।   
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার জীবনকে আরও উন্নত করার জন্য আপনাকে কয়েকটি সিদ্ধান্ত নিতে হবে। আজ কাজের ধরন নতুন থাকবে। সম্পত্তি সংক্রান্ত বিষয়গুলো পারস্পরিক সম্মতিতে নিষ্পত্তি করা যেতে পারে। কোনও সহযোগী বা আত্মীয় বিরক্ত হতে পারেন। যাত্রায় কিছু সমস্যা হতে পারে।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি নতুন কিছি শিখতে পারেন আজ। মন অনুসারে, কাজকর্মে সময় কাটালে মানসিক সুখ ও তৃপ্তি আশবেয আপনার ব্যবসাকে দ্রুত ও আরও বৃদ্ধির চেষ্টা করুন। শ্বশুরবাড়ির সঙ্গে সম্পর্ক যাতে খারাপ না হয় সেদিকে খেয়াল রাখুন। আত্মীয় দ্বারা আজ প্রতারিত হতে পারেন। 
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার কর্ম মন্চ্রী হওয়া ও কর্মে বিশ্বাস আপনাকে সাফল্য এনে দেবে। বিনিয়োগের সিদ্ধান্ত অনুপযুক্ত হবে। ছাত্র ও যুবকরা ইন্টারভিউতে সফল হবেন। টাকার ব্যপারে কাউকে বিশ্বাস করবেন না। জমি সংক্রান্ত বিষয় কাজ শেষ করতে অসুবিধা হতে পারে।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, যখন অর্থের কথা আশে তখন বুদ্ধিমানের সঙ্গে ও বিচক্ষণতার সঙ্গে সিদ্ধান্ত নিন। আপনি আজ সব কাজে শক্তি অনুভব করবেন। গৃহ-পরিবারের দায়িত্ব বাড়তে পারে। সন্তানদের জন্য এক ধরনের দুশ্চিন্তা হতে পারে। অর্থনৈতিক ভাবে সময় ভালো কাটবে। আজ অপ্রয়োজনীয় খরচের সম্মুখীন হতে পারেন।    
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বন্ধু বান্ধব ও পরিবারের সঙ্গে সুন্দর সময় কাটবে। জীবনধারায় পরিবর্তন আসতে পারে। অর্থনৈতিক অবস্থা ভালো থাকবে। নতুন লোকের সঙ্গে সুসম্পর্ক গড়ে উঠবে। ভুল সিদ্ধান্ত নিয়ে আজ বিপদে পড়তে পারেন। আজ নতুন দায়িত্ব সামলাতে সক্ষম হবেন। 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময় শুভ। ব্যস্ততা মাঝে আপনি বাড়ির সময় সময় খুঁজে পাবেন। সচেতন থাকুন আজ। ভুল কাজে সময় নষ্ট করবেন না। ব্যবসা ও ক্রিয়াকলাপে কিছু কঠিন ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। কথাবার্তা ও রাগ নিয়ন্ত্রণ করুন। ব্যবসার কাজে কঠিন ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, এখনই সময় পুরনো ভুলে এগিয়ে চলার। মহিলারা তাদের ব্যক্তিত্বকে সাদা করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। অলসতা ও অবহেলা এই সময় কোনও অবস্থাতেই উপযুক্ত হবে না। অর্থ ও অংশীদারিত্ব সম্পর্কিত ব্যবসায় লাভবান হবেন। এই সময় ভ্রমণ না করাই ভালো।   
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময় ভালো কাটবে। মন থাকবে শান্ত। আপনার ধৈর্য ও সহংশীলতার মাধ্যমে আপনার আশা পূরণের চেষ্টা করুন। প্রতিটি কাজ শুরু করার আজে সঠিক ভাবে আলোচনা করুন। সম্পত্তি ক্রয় ও বিক্রয়ের ক্ষেত্রে আপনি প্রতারিত হতে পারেন। কারও সঙ্গে ঠাট্টা করার সময় খারাপ শব্দ ব্যবহার করবেন না। 

Share this Photo Gallery
click me!

Latest Videos

Recommended Photos