ঘনিষ্ঠ বন্ধুর কাজে হতবাক হবেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে সকলেই আগ্রহী থাকেন। এর কারণে সকলেই ভরসা করে জ্যোতিষশাস্ত্রের ওপর। জ্যোতিষের একটি অধ্যায় সংখ্যাতত্ত্ব। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Sep 7, 2022 4:02 AM IST

19
ঘনিষ্ঠ বন্ধুর কাজে হতবাক হবেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি মানসিকভাবে শক্তিশালী হবেন। আলোকিত ও আকর্ষণীয় কাজে সময় কাটবে। সপরিবারের কোনও ধর্মীয় স্থানে যাওয়ার কর্মসূচিও থাকতে পারে। আপনি আপনার ব্যক্তিত্বেও ইতিবাচক পরিবর্তন অনুভব করবেন। নেতিবাচক কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিদের থেকে দূরে থাকুন। কর্মক্ষেত্রে আরও মনোযোগের প্রয়োজন।   
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি জমি-সম্পত্তি ও বিনিয়োগের মতো কাজে ব্যস্ত থাকতে পারেন। আজ কোনও ভালো খবর পেতে পারেন। আপনি প্রতিটি কাজের দায়িত্ব পালনে সক্ষম হবেন। কেরিয়ার সম্পর্কিত কাজগুলো মন দিয়ে করুন। আজ নেতিবাচক চিন্তা মনে আসতে দেবেন না।  
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, মানসিকভাবে আপনি নিজেকে শক্তিশালী অনুভব করবেন। আপনার ব্যক্তিত্ব বৃদ্ধিতে বিশেষ মন দিন। কারও সঙ্গে দেখা হলে উপকারী পরিকল্পনা বাস্তবায়িত হবে। অর্ত সংক্রান্ত কোনও কাজে সমস্যা মিটবে। আজ আত্মীয়দের সঙ্গে সু সম্পর্ক বজায় রাখতে পরিশ্রম করতে করতে হতে পারে।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি উৎসবে ব্যস্ত থাকতে পারেন। আজ কোনও কাজে ভালো ফল পাবেন। সারাদিনের ক্লান্তি ভুলে যাবেন। যে কোনও প্রতিযোগিতামূলক ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। কর্মজীবন ও ব্যক্তিগত জীবনে অহংকারকে বাধা হতে দেবেন না। কোনও ব্যক্তির সঙ্গে সাক্ষাত আপনার ব্যবসায় সহায়তা করবে। 
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ ভাগ্য আপনর পক্ষে থাকবে। লাভের নতুন পথ দেখতে পাবেন। কোনও দীর্ঘস্থায়ী উদ্বেগ থেকে মিলবে মুক্তি। মানসিক শান্তি বজায় থাকবে। আর্থিক বিষয় একটি দৃঢ় ও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। মেজাজ রাখুন নিয়ন্ত্রণে। আজ মানসিক চাপ কমাতে তাদের সঙ্গে কিছু সময় কাটান। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকে মানসিক স্বস্তি পেতে পারেন। সময় খুবই গুরুত্বপূর্ণ কাটবে। আজ পরিশ্রমের তেমন ফল নাও পেতে পারেন। ব্যবসায় মহিলারা বিশেষ মন দিন। আজ শিক্ষার্থীরা চিন্তা ভাবনা করে বেশি সময় কাটাতে পারে। ব্যবসায় আরও মন দিন। 
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি আপনার আচরণ পরিবর্তনে সফল হবেন। আপনার ইতিবাচক চিন্তাভাবনার মতো ভাগ্যের প্রত্যাশায় বিশ্বাস রাখুন। আপনার হাসিখুশি স্বাভাব অন্যের জন্য কষ্টের কারণ হতে পারে। বাড়িতে পরিবারের সদস্যদের সঙ্গে সামান্য বিষয় নিয়ে ভুল বোঝাবুঝি হতে পারে।   
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ কিছু দিন ধরে চলতে থাকা সমস্যা দূর হবে। রাজনৈতিক ও সামাজিক কাজে আনন্দ পাবেন। সচেতন থাকুন। তরুণদের কেরিয়ারের প্রতি অসতর্কতা ভবিষ্যতের জন্য ক্ষতিকর হতে পারে। কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে সাক্ষাৎ অগ্রহতি ও বিজয়ের জন্য সহায়ক হবে।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, সময় সম্নান ও প্রতিপত্তি বাড়ায়। ধর্ম-কর্ম ও আধ্যাত্মিক কাজে আগ্রহ বাড়বে। ঘনিষ্ঠ বন্ধুর নেতিবাচক কাজে আপনি হতবাক হতে পারেন। কখনও কোনও একটি নির্দিষ্ট বিষয় সম্পর্কে জানার ইচ্ছা আপনাকে আপনার লক্ষ্য থেকে বিপথে নিয়ে যেতে পারে। ব্যবসায় কোনও প্রতিযোদিতায় ক্ষতি হতে পারে।   
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos