আবেগপ্রবণতার কারণে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Sep 9, 2022 2:58 AM IST

19
আবেগপ্রবণতার কারণে বিপদে পড়তে পারেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, হাজার ব্যস্তার মধ্যেও পরিবারকে সময় দিতে সক্ষম হবেন। বাড়ির পরিকল্পনা সংক্রান্ত কিছি কাজ শেষ করুন। এই সময় আপনার দক্ষতার ওপর পূর্ণ আস্থা রাখুন। শিশুদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ হন। আজ হীনমন্যতায় ভুগতে পারে। কারও সঙ্গে আলাপচারিতার সময় উপযুক্ত শব্দ ব্যবহার করুন।  
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, বহুদিন পর বাড়িতে অতিথির আগমনে সুখ অনুভব করবেন। পারিবারিক সমস্যা সমাধান হবে। সন্তানের ইতিবাচক কাজে আপনাকে আরাম দেবে। বিনিয়োগ সংক্রান্ত কাজে সময় ভালো থাকবে। আপনার জেদ বা আচরণের কারণে মাতৃস্থানীয় কারও সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনি পারিবারিক দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারবেন। বাড়িতে কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। আপনর ওপর বড়দের আশীর্বাদ থাকবে। আজ কোনও ধরনের লেনদেন এড়িয়ে চলুন। দাম্পত্য সম্পর্ক মধুর হবে।  
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি) 
গণেশ বলেছেন, আপনার কিছু ব্যক্তিগত কাজ আজ সফল হবে। গ্রহের অবস্থা অনুকূল থাকবে। কাউকে বিশ্বাস করার কারণে বা আবেগপ্রবণতার কারণে বিপদে পড়তে পারেন। কথোপকথনের আগে রূপরেখা প্রস্তুত করুন। স্বাস্থ্য ভালো থাকবে। পরিবারের সঙ্গে থেকে মানসিক শান্তি মিলবে।  
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি নতুন কিছু শিখতে ও বুঝতে সময় ব্যয় করবেন যে কোনও সাফল্য পেলে মন খুশি হবে। ব্যয় বাড়বে, আয়ের উপায় বাড়কে পারে। ব্যক্তিগত জীবনের সঙ্গে সন্পর্কিত কোনও ধরনের ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকুন। কর্মক্ষেত্রে লাভের পরিবর্তে পরিশ্রম বেশি হবে। বিবাহিত জীবন সুখের হবে।  
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যে কোনও পারিবারিক বা সামাজিক বিষয় চিন্তাভাবনাকে বিশেষ গুরুত্ব দিন। যোগাযোগ বৃদ্ধি পাবে ও যোগাযোগ আপনার জন্য উপকারী হতে পারে। সতর্কতা অবলম্বন করুন। বাড়ির বয়স্ক সদস্যের স্বাস্থ্যের দিকে নজর রাখুন। পারিবারিক পরিবেশ আনন্দদায়ক হতে পারে। গলা ব্যথার কারণে সামান্য জ্বর অনুভূত হবে।  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, যদি আদালতে মামলার প্রক্রিয়া চলছে তবে তার সিদ্ধান্তা আপনার পক্ষে হবে। আত্মীয়-স্বজন ও বন্ধুর সঙ্গে সম্পর্ক ভালো গড়ে উঠবে। আপনার কাজ চালিয়ে যান। শিশুদের সমস্যা সমাধানে কিছুটা সময় লাগবে। কর্মক্ষেত্রে প্রতিটি কাজ গুরুত্ব সহকারে সম্পন্ন করুন। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ রুটিন কাজ থেকে কিছু সময় বের করে নিজেকে সময় দিন। অন্যের ওপর খুব বেশি শৃঙ্খলা না রেখে নিজের আচরণের প্রতি মন দিন। আপনার সম্পর্ককে সুস্থ রাখুন। অহংকার ভাই-বোনের সম্পর্ক নষ্ট করবে। স্বামী-স্ত্রীর মধ্যে অহং সংক্রান্ত বিবাদ হতে পারে।  
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার নিষ্ঠা ও কঠোর পরিশ্রম আজ সুফল এনে দেবে। কিছু অজানা বিষয় আগ্রহী হন। আপনার উন্নতির জন্য কিছু উপায় পেতে পারেন। শান্তিপূর্ণ ভাবে কাজ শেষ হবে। পাবলিক ডিলিং ও মিডিয়া সম্পর্কিত কাজে মন দিন।  
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos