New Year-এ রাহুর প্রভাবের ফলে সমস্যা দেখা দেবে এই রাশিগুলির, কোন রাশি রয়েছে সেই তালিকায়

অ্যাস্ট্রোনমি অনুযায়ী, সূর্য বা রবির কক্ষপথ দুটো বিন্দুতে চন্দ্রের কক্ষ পথকে ছেদ করে। আর চন্দ্রও ঠিক রবির কক্ষ পথকে দুটো বিন্দুতে ছেদ করে। উত্তর দিকের ছেদ বিন্দুকে রাহু ও দক্ষিণ দিকের ছেদ বিন্দুকে কেতু বলা হয়। আবার গনিতজ্ঞদের মতে এরা দুটি বিন্দুমাত্র, এদের কোনও বস্তুগত উপস্থিতি নেই। রাহুর প্রভাব মানব জীবনে ভয়ানক পরিস্থিতির সৃষ্টি করে। রাহু যখন যে ভাবে বা ঘরে অবস্থান করে সেই ভাব বা ঘরকে প্রভাবিত করে। এর কোনও বস্তুগত উপস্থিতি নেই। যে গ্রহের ঘরে অবস্থান তার মত ফল প্রদান করে। জ্যোতিষশাস্ত্রের মতে এমন কয়েকটি রাশি রয়েছে আগামী নতুন বছরে যাদের উপর থাকতে পারে রাহুর প্রভাব। এমনটাই মনে করেছেন বিশেষজ্ঞরা। তবে একবার দেখে নিন সেই তালিকায় আপনার রাশিটি নেই তো!

deblina dey | Published : Dec 3, 2020 4:58 AM IST

16
New Year-এ রাহুর প্রভাবের ফলে সমস্যা দেখা দেবে এই রাশিগুলির, কোন রাশি রয়েছে সেই তালিকায়

কর্কট- ২০২১ সালেএই রাশির জাতক-জাতিকাদের খুব খারাপ  কাটতে পারে। আপনার থেকে কম যোগ্যতার মানুষগুলো উন্নতি করে চলেছে আর আপনি তখন হীনমন্নতায় ভুগবেন, কারণ আপনার কোনও কাজ সঠিকভাবে করতে আপনি ব্যর্থ হবেন।  নিজের প্রতি ভরসা রাখুন। আগামী বছরে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নেওয়া প্রয়োজন। 
 

26

কারণ আগামী বছরে বৃহস্পতি শনির ঘরে বিরাজ করবে, যার ফলে আপনার সহজে হয়ে যাওয়া কাজগুলি করা তখন কঠিন হয়ে উঠবে। নতুন বছরে কোনও আর্থিক বিনিয়োগের আগে খুব চিন্তা ভাবনা করে তবে সিদ্ধান্ত নিন। ভাদ্র মাসের দিকে দ্বাদশ ঘরে রাহুর উপস্থিতি আপনাকে মানসিকভাবে উদ্বিগ্ন রাখবে।

36

তুলা- বৃহস্পতি এবং শনির ঘরের পরিবর্তনের জন্য বাহ্যিক সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। সম্পর্ক ভাঙ্গনের সম্ভাবনাও রয়েছে। মানুষকে বিশ্বাস করা আপনার জন্য আরও জটিল হয়ে উঠবে আগামী বছরে। কারণ, আপনাকে খুব কাছের কেউ ঠকাতে পারে। 

46

তাই ২০২১ সালে আপনাকে খুব ঠাণ্ডা মাথায় চিন্তা-ভাবনা করে কাটাতে হবে আগামী বছর। নতুন বছরে শারীরিক সমস্যা দেখা দিতে পারে। মানসিক দিক থেকেও বহু সমস্যা দেখা দিতে পারে। নতুন বছরে আর্থিক লেন-দেন চিন্তা-ভাবনা করে করুন।

56

মেষ- বৃহস্পতি যখন মকর রাশিতে থাকে তখন একটি সমচতুষ্কোন তৈরি করে যা, সবচেয়ে খারাপ প্রভাব ফেলে। আগামী বছরে আর্থিক বিনিয়োগ এড়িয়ে চলুন কারণ প্রতারিত হওয়ার সম্ভাবনা আছে। এছাড়া অসুস্থ হওয়া বা দুর্ঘটনা ঘটার যোগও রয়েছে তাই সতর্কভাবে চলাফেরা করুন।

66

নতুন বছরে আপনি যে কোনও কাজ করতে গেলেই বাধাপ্রাপ্ত হবেন। কোনও কাজই একবারের চেষ্টায় শেষ করতে পারবেন না। আপনার পারিবারিক জীবনেও ভালো ও খারাপ মিলিয়ে চলবে। বছরের শুরুর দিকেই বসত বাড়ি পরিবর্তন করতে হতে পারে। আপনার স্বাস্থ্যের দিকে বিশেষভাবে নজর দিতে হবে। কাজের পাশাপাশি যথেষ্ট বিশ্রামের প্রয়োজন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos