আজকের দিনে কোন উপহারে চমকে দেবেন মা-কে, জেনে নিন রাশি অনুযায়ী

আজ মাদার্স ডে। আজ মা-কে অবাক করে তাঁর মুখে একটু হাসি ফোটানোর দিন। কিন্তু মা কীসে খুশি হবেন, জানবেন কীভাবে! মা-এর রাশি দেখেই ঠিক করুন মা-র মুখে হাসি ফোটাবেন।

deblina dey | Published : May 10, 2020 5:42 AM IST

112
আজকের দিনে কোন উপহারে চমকে দেবেন মা-কে, জেনে নিন রাশি অনুযায়ী

মেষ- এই রাশির মায়েরা একটু সাহসী হন। এরা নতুন কিছু অভিজ্ঞতা অর্জন করতে পছন্দ করেন। এঁদের আনন্দ দিতে আজ লং ড্রাইভে ঘুরে আসতে পারেন। এছাড়া কোনও জিম-এর মেম্বারশিপ করিয়ে দিলেও খুশি হবেন মেষ রাশির মায়েরা।

212

বৃষ- এই রাশির মায়েরা পরিবারের জন্য সারাদিন চিন্তা করেন। পরিবার কীসে ভাল থাকবে, সুস্থ থাকবে এই দেখভাল করেই কেটে যায়। তাই আজ তাঁকে একটু অন্যভাবে সময় দিন। মা-কে আজ একগুচ্ছ ফুলের তোড়া দিন আর মন খুলে আড্ডা দিন মায়ের সঙ্গেই।

312

মিথুন- এই রাশির মায়েরা বুদ্ধিমতী এবং খুব রসিক হন। তাঁর এই স্বভাবকে আস্কারা দিতে বইয়ের থেকে ভাল উপহার আর কী হতে পারে। এছাড়া একগুচ্ছ অর্কিডও দিতে পারেন।

412

কর্কট- এই রাশির জাতক জাতিকারা খুবই সংবেদনশীল ও আবেগপ্রবণ হন। তাই এই দিন এই রাশির মায়েদের খুশি করতে দিতে পারেন একগুচ্ছ ফুলের তোড়া। এছাড়া পরিবারের সকলের নাম খোদাই করা ব্রেসলেট দিতে পারেন।

512

সিংহ- এই রাশির জাতিকারা সৃজনশীল হন। এদের তাই নিজে হাতে কিছু বানিয়ে উপহার দিন। নিজের সৃজনশীলতাকেই কাজে লাগান এই রাশির মায়েদের খুশি করতে।

612

কন্যা- এই রাশির মায়ের খুব মন দিয়ে ঘর করেন। তাই চটজলদি কাজ হয় এমন কিছু উপহার দিন এই রাশির মা-কে। যেমন রোটি মেকার বা টোস্টার ইত্যাদি।

712

তুলা- এই রাশির মায়েরা বেশ শৌখিন হন। এদের খুশি করতে একগুচ্ছ গোলাপ, সুগন্ধী বা ভাল কোনও কার্ড দিতে পারেন।

812

বৃশ্চিক- এই রাশির জাতক জাতিকারা প্রকৃতি খুব পছন্দ করে। তাই এইদিন এদের খুশি করতে সুন্দর কোনও গাছ দিন যা দিয়ে তিনি ঘর সাজাতে পারবেন।

912

ধনু- এরা গানবাজনা খুব পছন্দ করেন। এদের ব্যক্তিত্ব চোখে পড়ার মতো। মায়ের পছন্দের কোনও শিল্পীর গানের সিডি উপহার দিন এই দিন।

1012

মকর- এই রাশির জাতকেরা বিলাসিতা ও জাঁকজমক পছন্দ করেন। তাই এই রাশির মায়েদের কোনও সুন্দর গয়না উপহার দিতে পারেন।

1112

কুম্ভ- এই রাশির মায়েদের কোনও যোগ ব্যয়াম কেন্দ্রের মেম্বারশিপ করিয়ে দিন।

1212

মীন- এই রাশির জাতক জাতিকারা শৌখিন হন। কোনও এসেনশিয়াল অয়েল, সুগন্ধী এই সব উপহার দিতে পারেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos