শেষ মুহূর্তে রাখিতে বোনের জন্য উপহার কিনুন রাশি অনুযায়ী, মিলবে সৌভাগ্য

রাশি অনুযায়ী এই উপহার দেওয়া হলে আপনার বোনের ভাগ্য উজ্জ্বল হতে পারে। আপনার বোনের রাশি অনুসারে রাখিতে কী উপহার দেওয়া উচিত তা জেনে নিন।
 

deblina dey | Published : Aug 11, 2022 7:42 AM IST

112
শেষ মুহূর্তে রাখিতে বোনের জন্য উপহার কিনুন রাশি অনুযায়ী, মিলবে সৌভাগ্য

মেষ- মঙ্গল এই রাশির অধিপতি। পারলে আপনার বোনকে সূর্যোদয়ের ছবি উপহার দিন। এটি তাদের জীবনে ইতিবাচক শক্তি নিয়ে আসবে এবং তাদের ভাগ্য সূর্যের মতো উজ্জ্বল হবে। এ ছাড়া তাদের লাল রঙের পোশাক উপহার দিতে পারেন।

212

বৃষ রাশি- বৃষ রাশির জাতক জাতিকাদের রাশির অধিপতি শুক্র এবং এই গ্রহের শুভ রং সাদা। আপনি আপনার বোনকে সাদা মুক্তা, এই রঙের জামা, পারফিউম বা যে কোনও গয়না উপহার দিতে পারেন।

312

মিথুন- এই রাশির অধিপতি বুধ। আপনার বোনের রাশি যদি মিথুন হয়, তাহলে তার জন্য সবুজ রঙের উপহার পান। আপনি যদি চান, আপনি তাদের কিছু ভাল দৃশ্য উপহার দিতে পারেন।

412

কর্কট- এই রাশির অধিপতি চন্দ্র। আপনার বোন যদি এই রাশির হয়, তাহলে আপনি তাকে একটি ধর্মীয় বই উপহার দিতে পারেন। এছাড়াও, তাদের একটি সাদা দৌড়ানো ঘোড়া বা রূপার যে কোনও জিনিসের ছবি দেওয়া শুভ হবে।

512

সিংহ- সূর্য এই সিংহ রাশির অধিপতি। এই রাখি পূর্ণিমা উপলক্ষে এই রাশির বোনে থাকতে তাকে জাফরান রঙের জামাকাপড় বা সোনার গয়না এই রাশির বোনদের উপহার দিতে পারেন। 

612

কন্যা রাশি- কন্যা রাশির অধিপতি বুধ গ্রহ। রাশি অনুসারে, আপনার বোনকে সবুজ জামা বা এই রঙের যে কোনও উপহার দেওয়া উচিত। 

712

তুলা- তুলা রাশির জাতক-জাতিকাদের কাছে চাঁদের ছবি উপস্থাপন করা শুভ। এছাড়াও, আপনি তাদের সাদা বা গোলাপী রঙের জামাকাপড় বা গয়না উপহার দিতে পারেন।

812

বৃশ্চিক রাশি- যদি মঙ্গলও এই রাশির অধিপতি হয়, তাহলে আপনার বোনকে তামা বা লাল রঙের বস্তু উপহার দিতে হবে। জামা দিতে চাইলে চেষ্টা করুন সেটাও যেন লাল রঙের হয়।

912

ধনু রাশি- ধনু রাশির জাতক-জাতিকাদের উপহার হিসেবে হলুদ রঙের জিনিস দেওয়া উচিত। হলুদ জামা বা পিতলের যে কোনও জিনিসও দিতে পারেন। 

1012

মকর- এই রাশির অধিপতি শনি এবং এই রাশির বোনদের রাখিতে উপহার হিসাবে আপনি ইলেকট্রনিক জিনিস দিতে পারেন। কারণ রাখিতে এই উপহার দেওয়া ভাল বলে মনে করা হয়। 

1112

কুম্ভ- এই রাশির জাতকদেরও শনির আশীর্বাদ রয়েছে। এই রাশির বোনদের রত্ন সম্পর্কিত কিছু দেওয়া শুভ হবে। আপনি যদি চান, আপনি তাদের অনিক্স বা নীলকান্তমণি উপহার দিতে পারেন।

1212

মীন রাশি- এই ব্যক্তির বোনকে আপনি প্রকৃতি সম্পর্কিত যে কোনও ছবি উপহার দিতে পারেন। এই রাশির বোনদের হলুদ রঙের পোশাক উপহার দেওয়া শুভ হবে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos