২২ জানুয়ারি শ্রবণা নক্ষত্রে প্রবেশ করছে শনি, ভাগ্য খুলতে চলেছে এই ৪ রাশির


২২ জানুয়ারি শ্রবণা নক্ষত্রে প্রবেশ করছে শনি। উত্তরাশাদ নক্ষত্র ত্যাগ করে শ্রবণা নক্ষত্রে প্রবেশ করবে শনি। এই নক্ষত্রের কর্তা হলে চন্দ্রদেব। শনির নক্ষত্র পরিবর্তনের প্রভাব সমস্ত রাশির লক্ষণগুলিতে আলাদাভাবে দেখা যাবে। এই পরিবর্তনটি কারও পক্ষে মঙ্গলজনক এবং কারও পক্ষে অশুভ। আজ আমরা আপনাকে এমন চারটি রাশি সম্পর্কে বলছি যার জন্য শনি নক্ষত্রটি শুভ হবে। জেনে নিন ৪ রাশিচক্র এবং তাদের রাশিফল-

deblina dey | Published : Jan 20, 2021 6:44 AM IST

18
২২ জানুয়ারি শ্রবণা নক্ষত্রে প্রবেশ করছে শনি, ভাগ্য খুলতে চলেছে এই ৪ রাশির

শনির এই পরিবর্তনের ফলে দেশ ও বিশ্বে উত্থান ও অযাচিত পরিবর্তন ঘটে। গ্রহ অবস্থানের কারণে, দেশে বিশৃঙ্খলার পরিবেশ তৈরি হতে পারে। প্রশাসন সম্পর্কে সাধারণ মানুষের মধ্যে অসন্তুষ্টি থাকবেই।

28

প্রশাসনিক সিদ্ধান্ত থেকেও বিরোধ ও উত্তেজনা দেখা দেবে। রাজনীতির সাথে যুক্ত মানুষের জীবনে অযাচিত পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। ছোট এবং বড় নেতাদের মধ্যে সমন্বয়ের অভাব থাকবে।

38

বৃষ রাশি ধন দ্বারা উপকৃত হবে। শনির নক্ষত্র পরিবর্তনের ফলে অর্থনৈতিক লাভের সম্ভাবনা রয়েছে। এর প্রভাব খুব শুভ ফলাফল দিতে পারে। ক্যারিয়ারে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে ।

48

শনি দেব আপনার রাশিচক্রের জন্য শুভ ঘরে আছেন, তাই এটি শুভ ফল দেবে। আপনার জন্য একটি দুর্দান্ত রাজযোগও তৈরি হয়েছে। নতুন কোনও কাজ শুরু করতে চাইলে দেরি করবেন না।

58

বৃশ্চিক রাশি এই যোগে সাফল্য পাবেন। এই সময় আপনি প্রতিটি কাজেই সাফল্য পাবেন, সর্বদাই এটি আপনার জন্য ভাল সময়। আপনার ক্ষেত্রে প্রচার হবে বলে আশা করা হবে। সাহস বাড়বে।

68

আপনার নেওয়া আপনার সিদ্ধান্ত এবং পদক্ষেপগুলিও প্রশংসিত হবে। ছোট ভাইদের থেকে পার্থক্য বাড়তে পারে। এটিকে গ্রহ যোগ হিসাবে বিবেচনা করে বাড়িয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না।

78

 ধনু রাশি এই মুহুর্তে সুসংবাদ পেতে পারেন।  চাকরী, কর্মক্ষেত্রে সরকারী সহায়তা পাওয়া যাবে। নৈমিত্তিক অর্থের যোগানও হবে। দীর্ঘ সময়ের জন্য দেওয়া ঋণের অর্থও পুনরুদ্ধার করা হবে বলে আশা করা হচ্ছে। পরিবারে সংহতি বজায় রাখুন।

88

মীন রাশির শনির নক্ষত্র পরিবর্তনের ফলে অর্থ, চাকরিতে পদোন্নতি পেতে পারেন । বিরোধীদের উপর জয় লাভ করবেন। শনিদেব আপনাকে দুর্দান্ত ফলাফল দেবে। চাকরির পদোন্নতি এবং নতুন চুক্তি প্রাপ্তিও সম্ভব হবে। সমস্ত অভিজাতদের প্রশমিত করবে। শিশু সম্পর্কিত উদ্বেগ থেকে মুক্তি পাবেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos