বাড়িতে রাখুন ফেংশুই ফ্রগ, কেটে যাবে সকল দুর্ভোগ, জেনে নিন এর গুরুত্ব

বাস্তুদোষ (Vastu Dosh)  দূর করে কিংবা পারিবারে সকলের উন্নতির জন্য ফেংশুই-এর ওপর ভরসা মানুষের বহুদিনের। প্রায় সকলের বাড়িতে খুঁজলেই একটি করে লাফিং বুদ্ধ পাওয়া যাবে। এবার সকল সমস্যা দূর করে রাখুন ফেংশুই ফ্রগ (Feng shui frog)। জেনে নিন এর গুরুত্ব। 

Sayanita Chakraborty | Published : Mar 26, 2022 2:29 PM IST / Updated: Mar 26 2022, 08:04 PM IST

110
বাড়িতে রাখুন ফেংশুই ফ্রগ, কেটে যাবে সকল দুর্ভোগ, জেনে নিন এর গুরুত্ব

বাচ্চার পড়াশোনা ও বিকাশ নিয়ে সকল মা বাবা-ই চিন্তিত। বাচ্চার পড়াশোনা ও বুদ্ধির বিকাশ করতে চাইলে ঘরে রাখতে পারেন ফেংশুই ফ্রগ। শাস্ত্র মতে, ঘর সাজাতে রাখতে পারেন এই ফ্রগ। এতে পড়ায় উন্নতি হবে সঙ্গে বুদ্ধি বাড়বে। তাই এই সমস্যা থেকে মুক্তি পেতে রাখুন ফেংশুই ফ্রগ। 

210

ঘর সাজাতে নানা রকম ফেংশুই জিনিস রাখার চল বহু দিনের। এর মধ্যে অনেকেই ফেংশুই-এর নানা রকম জিনিস রাখেন। জানা গিয়েছে, এনার্জি বা কাজের উদ্যোগ বাড়াতে ঘরে রাখুন ফেংশুই ফ্রগ। এতে যে কোনও কাজে উদ্যোগ পাবেন, সঙ্গে সফল হবেন। তাই কাজের উদ্যোগ পেতে ঘর সাজাতে রাখুন ফেংশুই ফ্রগ।   

 

310

প্রচলিত ধারণা অনুসারে সম্পদ বৃদ্ধি হয় ফেংশুই ফ্রগ রাখলে। আর্থিক উন্নতি ও আর্থিক বৃদ্ধিতে সকলে নানা রকম টোটকা মেনে চলেন। এই সমস্যা থেকে এবার মুক্তি পাবেন ফেংশুই ফ্রগের গুণে। ঘরে রাখুন এই দ্রব্য। মনে করা হয়, ঘরে ফেংশুই ফ্রগ রাখলে আর্থিক বৃদ্ধি হয়। সম্পদের উন্নতি ঘটবে।  

 

410

স্বাস্থ্যের উন্নতি হয় ঘরে ফেংশুই ফ্রগ রাখলে। নানা কারণে পরিবারের সকলে অসুস্থ হয়ে পড়েন। অসুস্থতার খাতে প্রচুর অর্থ ব্যয় হয়। পরিবারের সকলের স্বাস্থ্যের উন্নতি করতে চাইলে ঘরে রাখুন ফেংশুই ফ্রগ। বসার ঘর, শোওয়ার ঘর এমনকী বাড়ির যে কোনও জায়গায় রাখতে পারেন ফেংশুই ফ্রগ। এতে সকলের স্বাস্থ্যের উন্নতি ঘটবে।  

 

 

510

সৌভাগ্য নিয়ে আসে ফেংশুই ফ্রগ। ভাগ্যের দোষে সব কাজে বাসা বাধা অসে। পরিশ্রম করেও সাফল্য আসে না। এবার সৌভাগ্য নিয়ে আসতে চাইলে ফেংশুই ফ্রগ রাখতে পারেন। ফেংশুই ফ্রগ শুভ বলে মনে করা হয়। এই ফেংশুই ফ্রগ পরিবারের সকলের সৌভাগ্যের সঙ্গে সম্পর্কীত। 

 

610

কাজে উন্নতি হবে ফেংশুই ফ্রগের গুণে। অফিসে কাজের উন্নতি করতে চাইলে কিংবা ব্যবসার উন্নতি করতে চাইলে রাখতে পারেন ফেংশুই ফ্রগ। ফেংশুই ফ্রগ বিভিন্ন মাপের হয়। ফলে, যে কোনও জায়গায় রাখা যায়। চাইলের অফিসের বসার টেবিলে রাখতে পারেন ফেংশুই ফ্রগ। এতে কাজের প্রোডাক্টিভিটি বাড়বে। 

 

710

পারিবারিক শান্তি লেগেই থাকে। হাজার চেষ্টা করেও এই অশান্তি বন্ধ করা যায় না। এই অশান্তির জন্য পরিবার ভেঙেও যায়। এবার পারিবারিক অশান্তি বন্ধ করতে হলে রাখতে পারেন ফেংশুই ফ্রগ। পরিবারের সকল অশান্তি দূর হবে এই দ্রব্যের গুণে। এটি বাড়ির যে কোনও জায়গায় রাখুন। সম্ভব হলে বসার ঘরে রাখুন। এই জায়গায় পরিবারের সকলে উপস্থিত থাকে।   

810

নতুন কাজের সুযোগ আসবে এই ফেংশুই ফ্রগ রাখলে। চাকরির চেষ্টা করে অনেক সময় ব্যর্থ হন অনেকে। কঠিন পরিশ্রম করেও সাফল্য আসবে না। এবার সেই সমস্যা থেকে মুক্তি পেতে ফেংশুই ফ্রগ সাহায্য করবেন। এবার থেকে মেনে চলুন টোটকা। 

910

ঘরে ছোট ছোট পরিবর্তন করলে সকল সমস্যা দূর হবে। ঘরে ছোট ছোট পরিবর্তন ও সংযোজন করলে পজিটিভ এনার্জি আসবে। এতে সুখ শান্তি বাড়বে। পরিবারিক দ্বন্দ্ব দূর হবে, দূর হবে সকল অশান্তি। তাই এবার ঘরে রাখুন এই কয়টি জিনিস। তাহলে দূর হবে সকল সমস্যা।  

 

1010

তিন পা ওয়ালা মানি ফ্রগ নামেও পরিচিত ফেংশুই ফ্রগ। এটি অর্থ ও সৌভাগ্য নিয়ে আসে বলে বিশ্বাস। ফলে, ঘর সজ্জায় রাখতে পারেন এমন ফ্রগ। বাড়ির যে কোনও জায়গায় রাখা যায় এই ফেংশুই ফ্রগ। এতে সকল সমস্যা দূর হবে। আর্থিক সংকট কাটবে, সঙ্গে সৌভাগ্য ফিরে পাবেন।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos