চন্দ্রগ্রহণের ঠিক একদিন আগে ১৫ মে রাশি পরিবর্তন করছে সূর্য, রাতারাতি ভাগ্য বদলে যাবে এই তিন রাশির

চন্দ্রগ্রহণের ঠিক একদিন আগে ১৫ মে সূর্য বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে। তাদের রাশিচক্রের এই পরিবর্তনটি সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলবে। 
 

deblina dey | Published : May 10, 2022 6:57 AM IST / Updated: May 11 2022, 10:16 AM IST

110
চন্দ্রগ্রহণের ঠিক একদিন আগে ১৫ মে রাশি পরিবর্তন করছে সূর্য, রাতারাতি ভাগ্য বদলে যাবে এই তিন রাশির

বৈদিক জ্যোতিষশাস্ত্রে, সূর্য ঈশ্বরকে বিশেষ মর্যাদা দেওয়া হয়েছে। তাকে গ্রহের রাজা বলা হয়। সূর্য ঈশ্বর প্রতি মাসে তার রাশি পরিবর্তন করেন। এই মাসে, চন্দ্রগ্রহণের ঠিক একদিন আগে ১৫ মে সূর্য বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে। তাদের রাশিচক্রের এই পরিবর্তনটি সমস্ত রাশির উপর শুভ ও অশুভ প্রভাব ফেলবে। 

210

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, বৃষ রাশিতে সূর্যের যাত্রার কারণে, নিম্নলিখিত রাশির চিহ্নগুলির ভাগ্য উজ্জ্বল হবে। আসুন জেনে নেওয়া যাক সূর্যের এই পরিবর্তন কোন রাশির জন্য উপকারী প্রমাণিত হবে? সূর্যকে একটি প্রধান গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। সূর্য আমাদের আত্মার সাথেও সম্পর্কিত। জ্যোতিষশাস্ত্রে সূর্যকে গ্রহের অধিপতি অর্থাৎ সমস্ত গ্রহের রাজা বলে বর্ণনা করা হয়েছে। 

310

সূর্য শুভ হলেই সাফল্য পাওয়া যায়। উচ্চপদ পাওয়ার ক্ষেত্রেও সূর্যের ভূমিকা গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয়েছে। সূর্যকেও বাবা বলে ডাকা হয়েছে, অফিসে বস। সূর্য দুর্বল বা অশুভ হলে পিতা ও মনিবের সঙ্গে ব্যক্তির সম্পর্ক ভালো থাকে না। সূর্য আমাদের জীবনকে অনেকাংশে প্রভাবিত করে। 

410

সূর্য ১৫ মে রাশি পরিবর্তন করতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কখন সূর্যের রাশি পরিবর্তন হচ্ছে। বৈশাখ মাসের শুক্লপক্ষের চতুর্দশী তিথিতে, সূর্য বৃষ রাশিতে গমন করবে। বিশ্বাস করা হয় যে এই সময়ে সূর্য দেবতার পূজা করলে জীবনে সুখ, সমৃদ্ধি এবং সাফল্য আসে। এই দিনে সূর্যের রাশি পরিবর্তন অনেক ক্ষেত্রেই শুভ বলে মনে করা হয়। সূর্য প্রায় এক মাস বৃষ রাশিতে অবস্থান করবে। এর পরে, এটি মিথুন রাশিতে প্রবেশ করবে।

510

বৃষ, কন্যা ও মকর রাশির জাতকদের জন্য সূর্যের পরিবর্তন কেমন হবে-
সূর্য যখন বৃষ রাশিতে আসবে, তখন তাদের এই সময়ে পৃথিবী উপাদানের লক্ষণে বিশেষ আশীর্বাদ থাকবে। পৃথিবীর উপাদান নিয়ে গঠিত লক্ষণগুলি প্রধানত বৃষ, কন্যা এবং মকর। এই রাশির জাতকদের জন্য এই সময়টি সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং উপকারী। এই রাশির জাতকদের গুরুত্বপূর্ণ কাজে গতি আসবে। আটকে থাকা কাজ শেষ হবে।

610

সূর্যকে একটি প্রধান গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। সূর্য আমাদের আত্মার সাথেও সম্পর্কিত। জ্যোতিষশাস্ত্রে সূর্যকে গ্রহের অধিপতি অর্থাৎ সমস্ত গ্রহের রাজা বলে বর্ণনা করা হয়েছে। সূর্য শুভ হলেই সাফল্য পাওয়া যায়। উচ্চপদ পাওয়ার ক্ষেত্রেও সূর্যের ভূমিকা গুরুত্বপূর্ণ বলে বিবেচিত হয়েছে। আসুন জেনে নেওয়া যাক এই পরিবর্তনের ফলে কি প্রভাব পড়বে এই তিন রাশির উপর-

710

মিথুন:

এই রাশির পরিবর্তন মিথুন রাশির জাতকদের জন্য খুবই শুভ হবে। অভিভাবকদের সহায়তায় সমস্ত কাজ সম্পন্ন হবে। কর্মক্ষেত্রে কর্মকর্তাদের সহযোগিতা থাকবে। যানবাহন কেনার সম্ভাবনা রয়েছে। বিনিয়োগে লাভ হবে। মন খুশি হবে।

810

কর্কট রাশিঃ

প্রতিটি চিন্তার কাজ সম্পন্ন হবে। কর্মদক্ষতা বৃদ্ধি পাবে, যা কর্মক্ষেত্রে আপনাকে আলাদা পরিচিতি এনে দেবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সাফল্য আসবে। নতুন অর্থনৈতিক উৎস তৈরি হবে। আয় বাড়বে।

910

কন্যা রাশি:

বৃষ রাশিতে সূর্যের প্রবেশে কন্যা রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হবে। তারা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। ব্যবসায় লাভ হবে। অর্থনৈতিক ও ব্যবসায়িক দিক থেকে করা ভ্রমণ ফলপ্রসূ হবে। চাকরি পেশার জন্য এই সময়টা ভালো যাবে।

1010

মকর:

পারিবারিক সম্পর্ক মজবুত হবে। আয় বাড়বে। লাভের নতুন পথ খুলবে। কোনো কাজ সম্পন্ন করতে পেরে আপনি গর্বিত বোধ করবেন। সম্মানিত ব্যক্তির সাথে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে যা উপকারী হবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos