১৪ এপ্রিল রাশি পরিবর্তন করছে সূর্য, জেনে নিন কোন কোন রাশির উপর পড়বে এর প্রভাব

রাশি পরিবর্তন করতে চলেছে সূর্য। বাংলা নববর্ষের ঠিক আগের দিন অর্থাৎ চৈত্র সংক্রান্তিতে রাশিঘর পরিবর্তন করবে সূর্য। ১৪ এপ্রিল বুধবার রাত ২ টো বেজে ৩০ মিনিটে সূর্য মেষ রাশিতে প্রবেশ করবে। আগামী ২০ মে ২০২১ সকাল সকাল ১১ টা বেজে ২৩ মিনিট পর্যন্ত মেষ রাশিতেই থাকবে সূর্য। সূর্যের এই রাশি পরিবর্তন সমস্ত রাশির উপর বিশেষ প্রভাব ফেলবে। সৌরজগতের প্রতিষ্ঠাতা সূর্য রাশিচক্রের উচ্চ রাশিতে প্রবেশ করবে। এক মাস রাশিচক্রের প্রথম রাশিঘরেই অবস্থান করবে সূর্য। সূর্যদেবের এই পরিবর্তন সমস্ত রাশির উপর গভীর প্রভাব ফেলবে।

deblina dey | Published : Apr 11, 2021 4:51 AM IST

112
১৪ এপ্রিল রাশি পরিবর্তন করছে সূর্য, জেনে নিন কোন কোন রাশির উপর পড়বে এর প্রভাব

মেষ রাশি- এই ঘরে সূর্যের উপস্থিতি মনোবল এবং আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে মেষ রাশির। সেরা কাজ করার অনুপ্রেরণা পাবেন। প্রশাসনিক বিষয় পরিচালনা করবেন। জনপ্রিয়তা ও প্রভাব বাড়বে। এই সময় এগিয়ে যেতে পারেন নির্দ্বিধায়।

212

বৃষ রাশি - সূর্যের এই পরিবর্তনের ফলে বিদেশ ভ্রমণ করতে সক্ষম হবেন। পুরনো মামলাগুলোর সমাধান হয়ে যেতে পারে। দান ধর্ম সম্পর্কে আগ্রহী হবে। শত্রু পক্ষ শান্ত থাকবে। অর্থনৈতিক বিনিয়োগের সম্ভাবনা থাকবে। সম্পর্কের উন্নতি হবে।

312

মিথুন - এই সময় সূর্যদেব অর্থনৈতিক বিকাশের সুযোগ দেবেন। ব্যবসার সম্প্রসারণ এবং লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি বন্ধুবান্ধব এবং কাছের ব্যক্তিদের থেকে সমর্থন পাবেন। কাজের পরিধি ত্বরান্বিত করুন।

412

কর্কট - সূর্যের এই পরিবর্তনের ফলে পরিচালনার কাজের দিক থেকে উন্নতি হবে। সাফল্যের শতাংশ প্রত্যাশার চেয়ে বেশি হবে। অভিভাবকের থেকেও সমর্থন পাবেন। পদোন্নতির সুযোগ রয়েছে তাই কাজে মন দিন।

512

সিংহ - সূর্যের এই পরিবর্তনের ফলে আপনি কর্মক্ষেত্রে নিজের সেরাটি দিতে সক্ষম হবেন। ধর্মীয় কর্মকাণ্ডে এগিয়ে থাকবেন। মেধার উন্নতির সুযোগ পাবেন। যোগাযোগ অনুসরণ করলে অর্থ লাভ বাড়বে।

612

কন্যা-  এই রাশির জাতক-জাতিকাদের আধ্যাত্মিক দিকে মনযোগ বাড়বে। কোন বিষয়ে তদন্তের প্রবণতাও বাড়বে। দুর্ঘটনাজনিত সমস্যা দেখা দিতে পারে। তবে কাজ করার দিকে মনোনিবেশ করুন লাভবান হবেন।

712

তুলা- সূর্যের এই পরিবর্তনের ফলে নেতৃত্ব দেওয়ার সুযোগ পাবেন। আপনার কাজের পদ্ধতির দ্বারা বাকিরা প্রভাবিত হবেন। জীবনসঙ্গী অর্জন করতে পারে। শক্তিশালী সূর্যের আলোকে এড়িয়ে চলুন। সকলের সঙ্গে ভালো ভাবে কথা বলুন।

812

বৃশ্চিক - এই সময় পেশাদারিত্ব বাড়বে। বিরোধীরা স্বয়ংক্রিয়ভাবে শান্ত হয়ে যাবে। কাজে বাধা হ্রাস হবে। আপনি ব্যয় নিয়ন্ত্রণ করতে সক্ষম হবেন। দায়িত্ব পালনে এগিয়ে থাকবেন।

912

ধনু - আপনি পরীক্ষার প্রতিযোগিতায় সাফল্য লাভ করতে পারবেন । নিজের বুদ্ধির জোড়ে প্রচেষ্টায় এগিয়ে থাকবেন। ব্যবসায় লাভের যোগ রয়েছে। ভালবাসা আস্থা ও সাহস বাড়িয়ে দেবে।

1012

মকর রাশি - শারীরিক সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে। বিল্ডিং যানবাহন ও জমি সংক্রান্ত বিষয় গঠিত হবে। উর্ধ্বতনদের পরামর্শ নিয়ে কাজ করুন। স্থানান্তর সম্ভব। ধৈর্য্য ধরুন।

1112

কুম্ভ- এই সময় সাহস শক্তি দিয়ে সাফল্যের এক নতুন মাত্রাকে স্পর্শ করতে পারবেন। যোগাযোগ আরও ভাল হবে। স্বল্প দূরত্বের ব্যবসায়িক ভ্রমণ সম্ভব। ব্যবসায় সাফল্য লাভ করবে।

1212

মীন - পরিবারে আনন্দের মুহূর্ত বাড়বে। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। কাজের বিষয়ে দারুন সুযোগ পাবেন। স্পষ্টতা কথা বলার অভ্যাস আচরণে বৃদ্ধি পাবে। অতিথিদের শ্রদ্ধা জানাতে ভুলবেন না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos