সূর্যের রাশি পরিবর্তনের কারণে লাভবান হবে ৪ রাশি, জেনে নিন আপনার অবস্থা

জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য দেবতা, যাকে নয়টি গ্রহের রাজা বলে মনে করা হয়, তিনি চন্দ্রের রাশি কর্কট রাশি থেকে সকাল ৭ টা বেজে ১৪ মিনিটে ত্যাগ করবে এবং ১৭ আগস্ট, ২০২২-এ নিজের সিংহ রাশিতে প্রবেশ করবে। সূর্যের অন্য রাশিতে প্রবেশের ঘটনাকে জ্যোতিষশাস্ত্রে সংক্রান্তি বলা হয় । জ্যোতিষশাস্ত্রে, সূর্যকে স্বাস্থ্য, সৌভাগ্য এবং সাফল্যের কারণ হিসাবে মনে করা হয়। এমন পরিস্থিতিতে কোন রাশিচক্রের জন্য সূর্যের এই পরিবর্তন শুভ এবং কার জন্য অশুভ, আসুন জেনে নিই।
 

deblina dey | Published : Aug 16, 2022 5:18 AM IST

112
সূর্যের রাশি পরিবর্তনের কারণে লাভবান হবে ৪ রাশি, জেনে নিন আপনার অবস্থা

মেষ- 
সিংহ রাশিতে সূর্যের গমন মেষ রাশির কাজে বাধা দিতে পারে। এমতাবস্থায় মেষ রাশির জাতক জাতিকাদের এই সময়ে তাদের কাজ খুব সাবধানে করতে হবে। এই সময়ে, অর্থের লেনদেনে খুব সতর্ক থাকুন এবং কাউকে টাকা ধার দেওয়া এড়িয়ে চলুন। 
প্রতিকার: প্রতিদিন সূর্যদেবকে অর্ঘ্য নিবেদন করুন।

212

বৃষ-
সিংহ রাশিতে সূর্যের পরিবর্তন বৃষ রাশির স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। এই পরিস্থিতিতে, এই সময়ে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। এই সময়ে আপনি কোনো রোগে ভুগতে পারেন। পরিবারে শান্তি ও সুখ বজায় রাখতে বিবাদ এড়িয়ে চলুন। 
প্রতিকার: সূর্য দেবতার পূজা করুন এবং প্রতিদিন সূর্য চালিসা পাঠ করুন।

312

মিথুন-
সিংহ রাশিতে সূর্যের যাত্রার কারণে আটকে থাকা কাজ শেষ হবে এবং জীবনের সাথে সম্পর্কিত যে কোনও বড় সমস্যা দূর হবে। টাকা পাওয়ার সম্ভাবনা থাকবে। শারীরিক কষ্ট দূর হবে। আপনি যে কোন লাভজনক প্রকল্প ইত্যাদিতে অর্থ বিনিয়োগ করতে পারেন। 
প্রতিকার: রবিবার গুড় ও গম দান করুন।

412

কর্কট-
সূর্যের রাশি পরিবর্তনের প্রভাব আপনার পরিবারে দেখা যাবে। এই সময়ে, পরিবারে কোনও বিষয়ে বিবাদ হতে পারে। অর্থের অভাব হবে। মানসিক সমস্যা আপনাকে ঘিরে থাকবে। এই সময়, আপনার চোখ এবং পেটের যত্ন নিন। 
প্রতিকার: সূর্য দেবতার পূজা করুন এবং প্রতিদিন আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করুন।

512

সিংহ- 
সিংহ রাশিতে সূর্যের গমন মানসিক চাপ বাড়াতে কাজ করবে। পারিবারিক কোনো সমস্যার কারণে মন অস্থির হবে এবং তার সমাধান খুঁজতে সমস্যা হবে। এই সময় রাগের আধিক্য থাকবে এবং শারীরিক কষ্টেরও সম্ভাবনা থাকবে। 
প্রতিকার: প্রতিদিন সূর্য প্রনাম মন্ত্র জপ করুন।

612

কন্যা-
সূর্যের রাশি পরিবর্তনের কারণে কন্যা রাশির জাতকদের অর্থের ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকবে। এ সময় চোখের সমস্যায়ও পড়তে হতে পারে। এই সময়ে, কন্যা রাশির জাতক জাতিকাদের কথাবার্তা ও আচরণে নিয়ন্ত্রণের প্রয়োজন হবে। 
প্রতিকার: সূর্য দেবতার পূজা করুন এবং লাল রঙের জিনিস দান করুন।

712

তুলা-
সূর্যের রাশি পরিবর্তনের কারণে তুলা রাশির জাতকদের জন্য খুব উপকারী যোগ হবে। অর্থ প্রাপ্ত হবে এবং অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। এই সময়ে জীবন সংক্রান্ত ঝামেলা কমবে। কর্মসংস্থানে বড় পরিবর্তন সম্ভব। 
প্রতিকার: প্রতিদিন সূর্য নারায়ণ মন্ত্রগুলি জপ করুন।

812

বৃশ্চিক-
সূর্যের রাশি পরিবর্তন বৃশ্চিক রাশির জাতকদের জন্য বড় আর্থিক সুবিধা বয়ে আনবে। জীবনের সাথে সম্পর্কিত বড় সমস্যাগুলি দূর হয়ে গেলে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। এই সময়ে, আপনার আটকে থাকা কাজ গতি পাবে। যারা ইতিমধ্যে অসুস্থ তারা স্বাস্থ্য সুবিধা পাবেন। 
প্রতিকার: প্রতিদিন সূর্যকে অর্ঘ্য নিবেদন করুন এবং তার সাধনা করুন।

912

ধনু-
সিংহ রাশিতে সূর্যের গমন ধনু রাশির সম্পর্কের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। এই সময় নিজেকে বিতর্ক থেকে দূরে রাখুন এবং দীর্ঘ ভ্রমণে যাওয়া এড়িয়ে চলুন। জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়ে মন চিন্তিত থাকতে পারে। 
প্রতিকার: প্রতিদিন সূর্যের পূজা করুন এবং রবিবারে গুড়, গম এবং লাল বস্ত্র দান করুন।

1012

মকর-
সিংহ রাশিতে সূর্যের গমন মকর রাশির জন্য বিশাল আর্থিক ক্ষতির কারণ হতে পারে। এমন পরিস্থিতিতে মকর রাশির জাতক জাতিকাদের অর্থ লেনদেনে সতর্ক থাকতে হবে। এই সময়ে, আর্থিক সিদ্ধান্ত নেওয়ার সময় খুব সতর্ক থাকুন। একই সময়ে, আঘাত পাওয়ার সম্ভাবনা থাকায় সাবধানে যানবাহন চালান। 
প্রতিকার: প্রতিদিন সূর্য দেবতার পূজা করুন।

1112

কুম্ভ-
সূর্যের রাশি পরিবর্তন কুম্ভ রাশির জন্যও প্রতিকূল প্রমাণিত হবে। এই সময়ে কুম্ভ রাশির জাতক জাতিকাদের জীবন সংক্রান্ত যাবতীয় সমস্যার সম্মুখীন হতে হতে পারে। মানসিক ও শারীরিক কষ্ট বাড়তে পারে। এই সময়ে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। 
প্রতিকার: সূর্য দেবতার পূজা করুন এবং প্রতিদিন আদিত্য হৃদয় স্তোত্র পাঠ করুন।

1212

মীন
সিংহ রাশিতে সূর্যের গমন মীন রাশির জন্য খুব শুভ প্রমাণিত হবে। এই সময়ে এই রাশির জাতক জাতিকাদের সরকারি চাকরি পাওয়ার স্বপ্ন পূরণ হতে পারে। অর্থ লাভ হবে এবং শারীরিক কষ্ট দূর হবে। 
প্রতিকার: সূর্য দেবতার পূজা করুন এবং প্রতিদিন গায়ত্রী মন্ত্র জপ করুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos