আগামী ১৫ দিনেই দারুণ সুখবর পেতে চলেছেন এই ছয় রাশির জাতকরা

সেপ্টেম্বর মাসের বাকি দিনগুলো খুশির খবর বয়ে নিয়ে আসতে পারে। জীবনের সমস্যা কাটাতে হোক কিংবা জীবনে ভালো সময়ের বিষয়ের জানতে, আমরা অনেক সময় জ্যোতিষশাস্ত্রের সাহায্য নিয়ে থাকি। সেই জ্যোতিষ শাস্ত্র জানাচ্ছে মাসের বাকি সময়টা খুশির খবর বা ভাল খবর পেতে পারেন ছটি রাশির জাতক। 

Parna Sengupta | Published : Sep 13, 2021 3:09 PM IST

19
আগামী ১৫ দিনেই দারুণ সুখবর পেতে চলেছেন এই ছয় রাশির জাতকরা

মকর- শিক্ষার্থীদের জন্য খুব ভালো খবর শিক্ষার দিক থেকে। এছাড়াও উচ্চ শিক্ষা, অন্যান্য বিভিন্ন শিক্ষামূলক ক্ষেত্রে খুব উন্নতি লক্ষ্য করা যাচ্ছে। পরিবারের সাথে সুন্দর সম্পর্ক গঠিত হতে চলেছে এই রাশির।

29

কুম্ভ- মিষ্টিভাষী, সুন্দর ব্যবহারের দরুন সব জায়গায় একটা সুন্দর সম্পর্ক তৈরী হবে। পরিবারের ক্ষেত্রে ও কাজের ক্ষেত্র এই সম্পর্কগুলি স্থায়ী জায়গা নেবে। পাহাড়, জঙ্গল, তীর্থস্থান ভ্রমণের সুযোগ তৈরী হবে।

39

তুলা- এই রাশির অন্তর্ভুক্ত যে সব ব্যক্তি রাজনৈতিক কোনও কাজে জড়িয়ে রয়েছেন, সরকারের উচ্চপদে আছেন, বা প্রশাসনিক কোনও পরিষেবায় রয়েছেন, তাদের জন্য ভালো সময় আগামী ১৫ দিন। 

 

49

ধনু- এই রাশির জাতকদের মধ্যে যারা সরকারি চাকরির চেষ্টা করছিলেন বা পরীক্ষা দিয়েছেন তাদের জন্য ভালো ফল আসতে চলেছে। সরকার থেকে কিছু লাভের সম্ভাবনা ভীষণ ভাবে লক্ষণীয়। ব্যবসায়ীদের জন্য কিছু ভালো সুযোগ আসবে

59

মীন- কনস্ট্রাক্টর, ইঞ্জিনিয়র, স্থপতিদের জন্য ভালো সময়। এই রাশির জাতকরা পরিবারের দিক থেকে কোনও ভালো খবর পেতে পারেন। 

69

কর্কট- সন্তানদের নিয়ে সমাজে মুখ উজ্জ্বল হতে পারে। অফিসে কোনও দায়িত্ব বাড়তে পারে। বিদ্যার্থীদের যে কোনও পরীক্ষায় শুভ ফল লাভ হওয়ার যোগ রয়েছে এই রাশির জাতকদের।

79

সামনের ১৫ দিন শনি এবং বৃহস্পতি গ্রহ থাকছে একই নক্ষত্রে। নক্ষত্রটি হচ্ছে উত্তরসারা নক্ষত্র। এই নক্ষত্রের মূল শক্তি বা চালিকা শক্তি হলেন রবি। 

89

বৈদিক জ্যোতিষে ২৭টি নক্ষত্রের মধ্যে উত্তরসারা নক্ষত্র হল ২১ নম্বর নক্ষত্র। এই নক্ষত্রের অধীনে এখন রয়েছে বৃহস্পতি এবং শনি গ্রহ।

99

এই দুটি গ্রহই আধ্যাত্মিক চেতনার চিহ্ন। এরই প্রভাবে এই ছয় রাশির জাতকরা সুখবর পেতে চলেছেন। সেপ্টেম্বর মাসের বাকি দিনগুলো খুশির খবর বয়ে নিয়ে আসতে পারে

Share this Photo Gallery
click me!
Recommended Photos