রাশি পরিবর্তন করছে সূর্য, এর ফলে কর্মজীবনে পড়তে চলেছে ব্যাপক প্রভাব

বর্তমানে সূর্য রয়েছে সিংহ রাশিতে। ১৭ আগস্ট,২০২০ কর্কট রাশি থেকে স্বরাশিতে প্রবেশ করেছে সূর্য। এবার নিজ রাশি ঘর ছেড়ে সূর্য প্রবেশ করবে কন্যা রাশিতে। কন্যা রাশিতে সূর্যের প্রবেশ খুব গুরুত্বপূর্ণ একটি যোগ। জ্যোতিষ মতে, সূর্য ১৬ সেপ্টেম্বর সিংহ থেকে কন্যায় প্রবেশ করার ফলে ১২টি রাশিচক্রের উপর ব্য়পক প্রভাব পড়বে। কর্মজীবনে ব্যাপক প্রভাব পড়তে চলেছে বেশ কিছু রাশির।

deblina dey | Published : Sep 6, 2020 5:19 AM IST

16
রাশি পরিবর্তন করছে সূর্য, এর ফলে কর্মজীবনে পড়তে চলেছে ব্যাপক প্রভাব

সূর্য যখন একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করে তখন এই প্রক্রিয়াটিকে সংক্রান্তি বলা হয়। সূর্য এখন সিংহ ছেড়ে কন্যায় প্রবেশ করতে চলেছে। অতএব এই সময়কে বলা হচ্ছে কন্যা সংক্রান্তি। সংক্রান্তিতে দাতব্য ও গঙ্গা স্নানের বিশেষ গুরুত্ব রয়েছে বলে মনে করা হয়। 

26

জ্যোতিষশাস্ত্রে সূর্যকে একটি কার্যকর গ্রহ হিসাবে বিবেচিত। সূর্য আত্মা এবং শক্তির প্রতীক। যখন কোনও ব্যক্তির রাশিফলে সূর্য শুভ হয়, তখন সেই ব্যক্তি সম্মান, উচ্চ মর্যাদা এবং সম্পদ লাভ করেন। নেতৃত্ব দেওয়ার দক্ষতা সেই ব্যক্তির মধ্যে পাওয়া যায়। 

36

কন্যা রাশিতে সূর্যের প্রবেশের ফলে মান ও শ্রদ্ধা বৃদ্ধি পাবে। তবে এই সময়ের মধ্যে কন্যা রাশির ব্যবহার কঠোর হতে পারে। রক্তের সমস্যাও দেখা দিতে পারে। সূর্য কন্যা রাশিতে প্রবেশের ফলে, এই রাশির প্রচার বেশি পরিমানে হতে পারে। 

46

যারা চাকরির জন্য লড়াই করছেন তারা আশানুরূপ ফল পাবেন। চাকুরীজীবীদের ক্ষেত্রেও নানান বিষয়ে যত্নবান হতে হবে। প্রতিটি কাজ এই সময় যত্ন সহকারে করতে হবে। নিজেকে অফিসের রাজনীতি থেকে দূরে রাখতে হবে। 

56

স্বাস্থ্যের ক্ষেত্রে যত্নবান হতে হবে। এছাড়াও আরও বিভিন্ন সূত্রে নানান সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। পত্নী বিরোধের পরিস্থিতি তৈরি করতে পারে। তাই সম্পর্কের বিষয়ে বিশেষ যত্ন নিন।

66

প্রতিকার: কুমারী জাতিকার রাশিরা যদি সূর্যের এই পরিবর্তনের শুভ প্রভাব পেতে হয় তবে রবিবার সূর্যের কাছে জল অর্পণ করুন। এই সময় দুঃস্থদের দান করুন। সূর্যদেবের পুজো করলে ভাল ফল দেয়। মন্দ এবং যে কোনও ভুল কাজ করা থেকে বিরত থাকুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos