১৫ জুন রাশি পরিবর্তন করবে সূর্য, মেষ থেকে মীন ১২টি রাশির উপর কেমন পড়বে এর প্রভাব

সূর্যদেবকে সমস্ত গ্রহের রাজা বলা হয়।সমস্ত গ্রহ প্রতি মাসে তাদের রাশি পরিবর্তন করে। এই পরিবর্তনের সমস্ত ১২টি রাশির উপর বিভিন্ন প্রভাব রয়েছে। এবার সূর্য বৃষ রাশি ছেড়ে ১৫ জুন মিথুন রাশিতে প্রবেশ করবেন। প্রায় এক মাস এই রাশিতে থাকবে সূর্য। আপনার রাশিচক্রের উপর সূর্যের এই রাশি পরিবর্তনের প্রভাব কেমন থাকবে তা জেনে নিন-
 

deblina dey | Published : Jun 2, 2022 5:44 AM IST

112
১৫ জুন রাশি পরিবর্তন করবে সূর্য, মেষ থেকে মীন ১২টি রাশির উপর কেমন পড়বে এর প্রভাব

মেষ: উন্নতির পথ সুগম হবে। হঠাৎ করে টাকা পাওয়ার সম্ভাবনা থাকবে। চাকরিতে দায়িত্ব বাড়তে পারে। পদোন্নতির সুযোগও থাকবে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। কথাবার্তায় মাধুর্য থাকবে। সন্তানের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকতে পারে। মেষ: উন্নতির পথ সুগম হবে। হঠাৎ করে টাকা পাওয়ার সম্ভাবনা থাকবে। চাকরিতে দায়িত্ব বাড়তে পারে। পদোন্নতির সুযোগও থাকবে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। কথাবার্তায় মাধুর্য থাকবে। সন্তানের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকতে পারে। 
 

212

বৃষ: ব্যবসায়িক অবস্থার উন্নতি হবে, যার কারণে আয়ের অবস্থার উন্নতি হবে। পরিবারে অশান্তির পরিস্থিতি হতে পারে। বন্ধু বা পরিচিতের মাধ্যমে চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকতে হবে। 

312

মিথুন: সূর্যের এই রাশি পরিবর্তন আপনার জন্য ঝামেলার হতে চলেছে। ব্যবসায় অসুবিধার সম্মুখীন হতে পারেন। মনের মধ্যে হতাশা বাড়বে কিন্তু সংযত থাকা প্রয়োজন। কথাবার্তায় কোমলতা বজায় রাখুন। কোথাও থেকে আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। 

412

কর্কট: এই রাশি পরিবর্তন সময়ের মধ্যে, আপনার মায়ের স্বাস্থ্যের বিষয়ে আপনাকে সচেতন হতে হবে। কর্মক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হতে পারেন। বহুদিন পর বন্ধুবান্ধব ও পরিচিতজনের সঙ্গে দেখা হতে পারে, যার ফলে মনের মধ্যে ইতিবাচক শক্তি বয়ে যাবে। 

512

সিংহ রাশি: আপনার পারিবারিক জীবন সুখী হবে। আপনি একাডেমিক বা বুদ্ধিবৃত্তিক কাজে আগ্রহ দেখাবেন। কাজের চাপ বাড়তে পারে। মনে শান্তি পাবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ আচরণ রাখতে হবে। 

612

কন্যা রাশি: ব্যবসায় নতুন বিনিয়োগ হতে পারে। চাকরিতে নতুন কিছু দায়িত্ব পাওয়া যেতে পারে। সন্তানের সুখ পেতে পারেন। পরিবারে মতাদর্শগত মতপার্থক্য হতে পারে। বাড়ির আর্থিক অবস্থা ভালো থাকবে।

712

তুলা: এই পরিবর্তনের সময় পারিবারিক সমস্যা আপনাকে সমস্যায় ফেলতে পারে। এই পরিস্থিতিতে, আপনাকে সংযত হতে হবে এবং অন্যের অপ্রয়োজনীয় তর্ক এড়িয়ে চলতে হবে। বাড়িতে মানসিক অশান্তি হতে পারে এবং আপনার আত্মবিশ্বাসও নড়ে যেতে পারে। পরিবারের সঙ্গে ধর্মীয় ভ্রমণের যোগ হতে পারে। নতুন জায়গা থেকে টাকা পাওয়ার সুযোগ পেতে পারেন।  

812

বৃশ্চিক রাশিফল:  চাকরিতে অন্য জায়গায় বা শহরে বদলি হতে পারে। কর্মক্ষেত্রেও অনেক অসুবিধার সম্মুখীন হতে হতে পারে। এর কারণে মনের মধ্যে রাগ ও হতাশার যোগাযোগ থাকবে। আপনার আবেগ নিয়ন্ত্রণ এবং খারাপ সময় পার করার প্রয়োজন হবে। 

912

ধনু: সূর্য দেবতার এই রাশি পরিবর্তনের সময় পোশাক ও অন্যান্য আসবাবপত্রের প্রতি ঝোঁক বাড়তে পারে। লেখালেখি এবং অন্যান্য বুদ্ধিবৃত্তিক কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে, যা আয়ের নতুন দ্বারও খুলতে পারে। চাকরিতে পদোন্নতি বা বেতন বৃদ্ধির সম্ভাবনা থাকবে। 

1012

মকর: এই রাশি পরিবর্তন সময়ে পরিবারে কোনও ধর্মীয় কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা থাকবে। আপনি জীবনে অনেক সাফল্য পাবেন, যার কারণে আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন। পরিবারের সঙ্গে ধর্মীয় সফরেও যেতে পারেন। রাগ ও আবেগ নিয়ন্ত্রণ করতে হবে। তোমার স্বাস্থ্যের যত্ন নিও। 

1112

কুম্ভ:  চাকরি, পরীক্ষা এবং ইন্টারভিউ ইত্যাদিতে সাফল্য পাবেন। আত্মবিশ্বাস বাড়বে। একাডেমিক কাজে সুখকর ফল পাবেন। পিতামাতার সমর্থন পাবেন। পড়ার আগ্রহ থাকবে। খাবারের ব্যাপারে আপনার আগ্রহ বাড়বে। 

1212

মীন: চাকরি পরিবর্তনের সুযোগ পাওয়া যেতে পারে। তবে অন্য কোথাও যেতে হতে পারে। কথোপকথনে মধ্যপন্থা অবলম্বন করুন এবং উত্তেজনা এড়িয়ে চলুন। আপনি এই রাশি পরিবর্তন সময় আপনার গাড়ি কিনতে পারেন. রাগ ও আবেগ নিয়ন্ত্রণের প্রয়োজন হবে। শান্ত থাকুন এবং ইতিবাচক জিনিসগুলিতে ফোকাস করুন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos