Sun Transit 2021: বছরে শেষ রাশি পরিবর্তন করতে চলেছে সূর্য, ৪ রাশির বাড়বে মারাত্মক সমস্যা

১৬ ডিসেম্বর বৃহস্পতিবার সূর্য তার রাশি ঘর পরিবর্তন করতে চলেছে। বৃশ্চিক রাশির যাত্রা শেষ করে ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে সূর্য। ১৪ জানুয়ারি দুপুর ২ টো বেজে ২৭ মিনিট পর্যন্ত সূর্য ধনু রাশিতে থাকবে। এখান থেকে চলে যাওয়ার পর এটি মকর রাশিতে প্রবেশ করবে। এমন অবস্থায় কোন কোনও রাশির ওপর সূর্যের এই রাশি পরিবর্তনের প্রভাব কীভাবে পড়বে জেনে নেওয়া যাক।

deblina dey | Published : Dec 16, 2021 3:40 AM IST

112
Sun Transit 2021: বছরে শেষ রাশি পরিবর্তন করতে চলেছে সূর্য, ৪ রাশির বাড়বে মারাত্মক সমস্যা


মেষ রাশিতে সূর্যের প্রভাব মারাত্মক হতে চলেছে। এই রাশির স্বাস্থ্য ভালো থাকবে পাশাপাশি ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। চাকরির সুযোগ বাড়বে। বিশেষ করে আপনি সফলতা পাবেন। আপনার সাহস ও বীরত্বের জোরে আপনি বিজোড় পরিস্থিতিকেও সহজেই জয় করতে পারবেন।

212


এই রাশিচক্রের উপর সূর্যের প্রভাব নানাভাবে অপ্রত্যাশিত হতে চলেছে। সাফল্য ও সম্মানের পরেও কোনও না কোনও কারণে মন অস্থির থাকবে। অভিভাবকদের নিয়ে চিন্তা থাকবে। কোনও বন্ধুর কাছ থেকে কোনও অপ্রীতিকর সংবাদ পেতে পারেন।

312


এই রাশির জাতকদের বিবাহিত জীবন স্বাভাবিক থাকবে। বিবাহ ইত্যাদিতে কিছুটা বিলম্ব হবে। কাজের ব্যবসায় অগ্রগতি হবে, তবে সাধারণ ব্যবসা এড়িয়ে চলুন। যে কোনও সরকারি কাজের জন্য এই সময়টা বিশেষ।

412


এই রাশির জাতকরা সূর্যের দিক পরিবর্তনের ফলে বিশেষ সুবিধা পাবেন। আপনি হার্ট সংক্রান্ত বিষয়ে সাফল্য পাবেন। স্বাস্থ্যের কিছু সমস্যা হতে পারে। যারা নিজেদের জন্য মন্দ কাজ করবে তারা সাহায্য করতে এগিয়ে আসবে, সঙ্গে সঙ্গে যে কোনও সিদ্ধান্ত নেবে।

512


এই রাশির জাতক জাতিকাদের উপর সূর্যের প্রভাব ভালো থাকবে। বিশেষ করে বিজ্ঞান ও গবেষণার কাজে নিয়োজিত ছাত্র-ছাত্রীদের জন্য সময়টি খুবই অনুকূল থাকবে। প্রেমের সম্পর্কে হতাশা থাকবে। পরিবারের সমর্থন প্রচণ্ড হতে চলেছে।

612


এই রাশির জাতকদের জন্য সূর্যের প্রভাবে অনেক অপ্রত্যাশিত দেবে। এই সময় উত্থান-পতন ঘটবে। কোনও ধরনের অপ্রীতিকর সংবাদ পেতে পারেন। বাবা-মায়ের স্বাস্থ্যের প্রতিফলন ঘটতে পারে। তাই এই সময় সাবধানে থাকতে হবে।

712


রাশিচক্র থেকে তৃতীয় পরাক্রমশালী ঘরে গমন, সূর্য আপনার জন্য দুর্দান্ত সাফল্য বয়ে আনবে। নতুন কোনও কাজ শুভ হবে। আপনার মানসিক শক্তির জোরে, আপনি সহজেই এমনকি বিজোড় পরিস্থিতিও জয় করতে পারবেন, কারও সঙ্গে বিবাদ করবেন না।

812


রাশিচক্র থেকে দ্বিতীয় ধন বাড়িতে যাওয়ার সময় সূর্যের প্রভাব মিশ্র ফল দেবে। স্বাস্থ্যের প্রতি বিশেষ মনোযোগ দিন। পরিবারে ঐক্য বজায় রাখতে প্রতিদ্বন্দ্বিতা হবে। কঠিন সমস্যা থেকে সহজেই বেরিয়ে আসবেন।

912


আপনার রাশিচক্রে স্থানান্তর করার সময়, সূর্যের প্রভাব আপনার কাজের বাধা থেকে মুক্তি দেবে, তবে প্রকৃতিকে হিংসাত্মক হতে দেবেন না। ব্যক্তিগত জীবনে সম্পর্ক ভালো থাকবে। বিবাহ সংক্রান্ত আলোচনা সফল হবে।

1012


রাশিচক্র থেকে দ্বাদশ ঘরে যাওয়ার সময় সূর্যের প্রভাব আপনাকে অনেক অপ্রত্যাশিত ফলাফল এবং উত্থান-পতনের মুখোমুখি হতে হবে। আর্থিক সমস্যায় পড়তে হতে পারে। সব ধরনের বিবাদ থেকে দূরে থাকুন। ঋণের হিসেবে কাওকে টাকা দেবেন না, তাহলে সময় মতো টাকা পাওয়া নিয়ে সন্দেহ থাকবে।

1112


রাশিচক্র থেকে একাদশ ঘরে গমন, সূর্যের প্রভাব দারুণ সাফল্য বয়ে আনবে। আয়ের উপায় বাড়বে, প্রদত্ত অর্থ ফেরত পাওয়ার আশাও থাকবে। প্রেম সংক্রান্ত বিষয়ে উদাসীন থাকবে, কাজের প্রতিচ্ছবি থাকবে।

1212


রাশিচক্র থেকে দশম কার্মিক ঘরে যাওয়ার সময় সূর্যের প্রভাব আপনার জন্য কোনও বরের চেয়ে কম নয়। কাজ থেকে সাফল্য, প্রতিটি ক্ষেত্রেই আপনি সাফল্য পেতে পারেন। পিতামাতার স্বাস্থ্যের দিকে মনোযোগ দিন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos