১৬ জুলাই কর্কট রাশিতে প্রবেশ করছে সূর্য, ৯ টি রাশির জন্য এই যোগ অত্যন্ত শুভ

বৃহস্পতিবার, ১৬ জুলাই সূর্য মিথুন থেকে রাশিচক্র পরিবর্তন করে কর্কট রাশিতে প্রবেশ করবে। এর পরে ১৭ অগাস্ট পর্যন্ত এই রাশিতে থাকবে। তারপর সিংহ রাশিতে প্রবেশ করবে সূর্য। কর্কটের কর্তা হলেন চন্দ্র, যিনি সূর্যের বন্ধু। জ্যোতিষশাস্ত্রের মতে, সূর্যের রাশিচক্র পরিবর্তন করার প্রভাব সমস্ত রাশিচক্রের উপর পড়বে। ১২ টি রাশিচক্রের উপরপ সূর্যের এই যোগ কেমন প্রভাব ফেলবে তা বিস্তারিত জেনে নিন।

deblina dey | Published : Jul 15, 2020 3:41 AM IST

112
১৬ জুলাই কর্কট রাশিতে প্রবেশ করছে সূর্য,  ৯ টি রাশির জন্য এই যোগ অত্যন্ত শুভ

মেষ- এই রাশিটির জন্য সূর্য চতুর্থ ঘরে থাকবে, এর কারণে আপনার খ্যাতি বৃদ্ধি পেতে পারে। আগে থেকে যে সমস্যাগুলি চলছে তা শেষ হয়ে যেতে পারে। এই যোগের ফলে অনেক শুভ সময় আসতে চলেছে আপনার।

212

বৃষ- আপনার জন্য সূর্য তৃতীয় ঘরে থাকবে। সূর্যের রাশি পরিবর্তনের এই যোগ আপনার জন্য উপকারী হবে। যানবাহন কেনায় আনন্দ পেতে পারে। পরিবার ও সমাজে শ্রদ্ধা বাড়তে পারে।

312

মিথুন- এই রাশির জন্য, সূর্য দ্বিতীয় ঘরে থাকবে। এর ফলে ঘটিত হওয়া সমস্যাগুলির সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বনির্ভরতার দিকে এগিয়ে যাবেন। সময় মতো সব কাজ শেষ হয়ে যাবে।

412

কর্কট - সূর্য এখন এই ঘরেই থাকবে। এর ফলে সময়টা ভালই কাটবে। কিছু বড় সাফল্য লাভের সম্ভাবনা রয়েছে। সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। মনের মত কাজের সুযোগ পেতে পারেন।

512

সিংহ- সিংহ রাশির ক্ষেত্রে সূর্য কর্কট রাশিতে থাকার ফলে কিছু সমস্যা বাড়তে পারে। তবে আর্থিক ভাবে সময় আরও ভাল হবে। শুধু সাবধানে চলাচল করুন।

612

কন্যা- এই রাশির জন্য সূর্য একাদশতম ঘরে থাকবে। এর ফলে অর্থ ক্ষমতা বৃদ্ধি পাবে। সময় মতো কাজ শেষ হবে। মন আধ্যাত্মিক দিকে থাকবে। পরিবারে মনোরম পরিবেশ বজায় থাকবে।

712

তুলা-  এই রাশির জন্য সূর্য দশম ঘরে থাকবে। ফলে এই রাশির ঝামেলা বাড়িয়ে দেবে। বন্ধুদের সঙ্গে বিতর্ক হতে পারে। ধৈর্য বজায় রাখতে হবে তবেই আপনি ক্ষতি এড়াতে পারবেন।

812

বৃশ্চিক-  এই রাশিচক্রের জন্য সূর্য নবম ঘরে থাকবে। সূর্যের রাশি পরিবর্তনের এই যোগ ব্যবসায়ীদের জন্য অনুকূল হতে পারে। বন্ধুদের সহায়তায় আপনি দুর্দান্ত সুবিধা পেতে পারেন।

912

ধনু-  এই রাশির জন্য সূর্য অষ্টম ঘরে থাকবে। বড় কিছু কাজে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যয়ও বাড়তে পারে তবে সঞ্চয়ও হবে। ব্যবসায় সাফল্য পাবেন।

1012

মকর- এই রাশির জন্য সূর্য সপ্তম ঘরে থাকবে। ফলে শুভ ফলাফল দেওয়ার সম্ভাবনা রয়েছে। সাফল্য বড় পরিকল্পনা পাওয়া যাবে। কাজের প্রসার ঘটবে। কর্তৃপক্ষের কাছ থেকে সহায়তা আসবে।

1112

কুম্ভ- এই রাশিচক্রের জন্য সূর্যকে ষষ্ঠ ঘরে অবস্থান করবে। এই যোগের ফলে বর্ধমান উদ্বেগের বৃদ্ধি পেতে পারে। তবে পরিবারে সময় ভাল থাকবে। দায়িত্ব বাড়বে। আপনার কর্মক্ষেত্রে আরও ধৈর্য ধরতে হবে।

1212

মীন- এই রাশির জন্য সূর্য পঞ্চম ঘরে অবস্থান করবে। সূর্যের রাশি পরিবর্তনের এই যোগ আপনার পক্ষে শুভ হতে চলেছে। কোনও কাজে সাফল্য অর্জন করতে পারেন। আপনি বন্ধুদের কারণে সুবিধা পেতে পারেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos