এই ৮ টি রং পরিবর্তন করে দিতে পারে আপনার ভাগ্য, জেনে নিন এদের গুরুত্ব

রং আমাদের জীবনে অত্যন্ত গুরুত্বপূর্ণ। তবে আপনি কি জানেন যে রংগুলি আমাদের জীবনের কাজকেও প্রভাবিত করে। রং আমাদের চিন্তাভাবনা এবং আমাদের স্বাস্থ্যের উপরও প্রভাব ফেলে। রংের গুরুত্ব চিনা স্থাপত্য বিজ্ঞান ফেং শুইতে উল্লেখ রয়েছে। মানুষের জীবনে কয়েকটি রংএর রহস্যজনক প্রভাবগুলি ফেং শুইতে বলা হয়েছে। আজ আমরা আপনাকে বলছি সেই রংগুলি কোনটি, যার মাধ্যমে আপনি যদি আপনার ঘর সাজিয়ে ইতিবাচক শক্তি বৃদ্ধি করতে পারবেন। 

deblina dey | Published : Sep 1, 2020 6:56 AM IST / Updated: Sep 01 2020, 12:28 PM IST

18
এই ৮ টি রং পরিবর্তন করে দিতে পারে আপনার  ভাগ্য, জেনে নিন এদের গুরুত্ব

লাল রং-  আবেগ, সাহস এবং ভালবাসা প্রকাশ করে। ফেং শুইতে বাড়ির মূল প্রবেশদ্বারে লাল রং ব্যবহার করার পরামর্শ দেওয়া হয়, যা সেই বাড়ির লোকদের খ্যাতি বাড়িয়ে তুলতে সাহায্য করে বলে মনে করা হয়।

28

হলুদ রং- ফেং শুই-এর বিশ্বাস অনুসারে, হলুদ রং সুখ, শক্তি এবং সুস্থ থাকার অনুভূতি দেয়। হলুদ আধ্যাত্মিকতার সঙ্গেও যুক্ত একটি রং।

38

সবুজ রং- ফেং শুই -এর মতে, সবুজ রং উন্নয়ন, স্বাস্থ্য এবং শক্তিতে পূর্ণ জীবনের প্রতীক। ঘরে এই রংটি ব্যবহার করা শক্তি এবং নূতনত্বের অনুভূতি সরবরাহ করে।

48

কমলা রং- ফেং শুই অনুসারে কমলা রং একটি আশাবাদী এবং সামাজিক রং। এর মতে ঘরে কমলা রং ব্যবহার করা খুব উপকারী।

58

বেগুনি রং- আপনি যেখানে মনোনিবেশ করেন সেখানে বেগুনি রং ব্যবহার করা উচিত। বেগুনি একটি প্রাণবন্ত রং।

68

সাদা রং- ফেং শুয়ের মতে, সাদা রং শান্তি, সতেজতা এবং নতুন সূচনা উপস্থাপন করে। ঘরে সাদা রং ব্যবহার করে আপনি সন্তুষ্টি বোধ করবেন।

78

নীল রং- এই রং-কে ফেং শুইয়ের অগ্রগতি, ইতিবাচক পরিবর্তন, শান্তি এবং স্থিতিশীলতার রং হিসাবে বিবেচনা করা হয়। ফেং শুয়ের মতে, নীল রং বাড়ির পূর্ব দিকে স্বাস্থ্যের জন্য, দক্ষিণে অর্থ এবং উত্তরে ক্যারিয়ারের জন্য উপযুক্ত হিসাবে বিবেচিত হয়।

88

গোলাপি রং- এই রং প্রেমের রং। এই রংটি ঘরে যে কোনও জায়গায় ব্যবহার করা যেতে পারে। এই রং আপনাকে একটি উপকারী প্রভাব দেবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos