Astrology News- এই চার রাশির জাতকরা হয় সবচেয়ে বুদ্ধিমান

জ্যোতিষশাস্ত্র মনে করে এই ১২টি রাশির মধ্যে এমন চারটি রাশি আছে যারা বাকি রাশিগুলির থেকে অত্যন্ত বুদ্ধিমান। জেনে নেওয়া যাক কোন কোন রাশি রয়েছে এই তালিকায়।
 

deblina dey | Published : Nov 15, 2021 7:45 AM IST

18
Astrology News- এই চার রাশির জাতকরা হয় সবচেয়ে বুদ্ধিমান

জ্যোতিষ শাস্ত্র অনুসারে মোট ১২টি রাশি। এই সমস্ত রাশি কোনও না কোনও গ্রহের সঙ্গে সম্পর্কযুক্ত। এই গ্রহের কারণেই রাশিরগুলির স্বভাবের বিষয়ে অনুমান করা সহজ। কোনও একটি রাশিতে কোন কোন বিশেষ বিষয় রয়েছে সেই বিষয়েও অনুমান করা যায়। আর এই অনুমানের ভিত্তিতেই জ্যোতিষশাস্ত্র মনে করে এই ১২টি রাশির মধ্যে এমন চারটি রাশি আছে যারা বাকি রাশিগুলির থেকে অত্যন্ত বুদ্ধিমান। জেনে নেওয়া যাক কোন কোন রাশি রয়েছে এই তালিকায়।

28

এই রাশি হল রাশিচক্রের প্রথম রাশি। আর এই রাশির জাতকরাই বাকি সমস্ত রাশির চেয়ে বেশি বুদ্ধিমান হয়। এই রাশির মধ্যে বাকি সকলকে বোঝানোর ভাল ক্ষমতা রয়েছে। এর পাশাপাশি যথেষ্ট পরিশ্রমীও।

38

তবে মেষ রাশি সহজেই অপরকে বোকা বানিয়ে এরা নিজের কাজের খাটনির পরিমান কমিয়ে কাজ হাসিল করতে পারদর্শী। আর এদের এই বুদ্ধির জোরেই এরা সহজেই কর্মক্ষেত্রে উন্নতি লাভ করে। এই রাশির সবচেয়ে বড়গুণ হল এরা যেই কাজে হাত দেয় সেই কাজে সহজেই সফলতা অর্জন করে। 

48

এই রাশির জাতিকরাও বেশ শক্তিশালী এবং বুদ্ধিমান হয়। এরা কর্মক্ষেত্রে বেশ ভালোভাবেই সাফল্য অর্জন করে। এদের স্বাস্থ্য সব সময়েই ভালো থাকে। জীবনে এরা সকল সুখ সহজেই লাভ করে। এদের জীবনে কখনোই টাকার ঘাটতি হয় না। তাছাড়া এরা খুব একাগ্রতার সঙ্গে কাজ করে জীবনে সফলতা লাভ করে।

58

এই রাশির জাতক-জাতিকারা ভাগ্য থেকে বেশি কর্মের উপর ভরসা করে। এরা কোনও কাজ করতে বা সফলতা পেতে অত্যাধিক পরিশ্রম করে। কাজে সফলতা অর্জনের জন্য এরা যে কোনও বিষয়ে আপস করতেও প্রস্তুত থাকে। শুধু এরা লক্ষ্যে সফলতা থাকে। এরা অত্যন্ত জেদী হয়

68

তবে অন্যান্য সমস্ত রাশির তুলনায় এরা খুব বুদ্ধিমান হয়। ব্যবসা বুদ্ধি জন্মগত, তাই চাকরির চেয়ে ব্যবসাতেই জাতক বেশি উন্নতি করে। স্বাস্থ্য খুব একটা মজবুত হয় না। এরা ভ্রমণ বিলাসী ও বাবা মায়ের ভক্ত হয়। দোষের মধ্যে একটু খুঁতখুঁতে চঞ্চল ও ভীতু, সব বিষয়ে হুড়োহুড়ি করা ও চঞ্চল প্রকৃতির হয়। 

78

এই রাশির ব্যক্তিরা অধ্যাবসায়ের দিকে কঠোর পরিশ্রম করে নিজেকে নিজের ভাগ্য গড়ে তুলতে হবে। এরা বিলাস-বহুল জীবন কাটাতে পছন্দ করে। এছাড়া এরা বেশীরভাগ ক্ষেত্রেই তেজী, নির্ভীক এবং একগুঁয়ে প্রকৃতির হয়। এই কারণেই এরা প্রায়ই প্রচুর সম্পত্তি বা বাড়ির মালিক হয়। 

88

বৃশ্চিক রাশি বুদ্ধিমান ও নির্ভিক হওয়ার কারণেই এরা পুলিশ, সৈনিক, পাইলট অথবা প্রশাসনিক বিভাগে কাজ করলে দ্রুত উন্নতি করে। নিজের মতে চলতে এরা ভালবাসে। তবে অনেকক্ষেত্রে এরা অহংকারী, দাঙ্গাবাজ ও গুন্ডা প্রকৃতির হয়ে থাকে। জীবনে প্রতিষ্ঠা পাওয়ার জন্য ন্যায় অন্যায় বিচার করে না।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos