রোজগার করছেন, অথচ টাকা ধরে রাখতে পারছেন না, বাস্তুর এই টিপসই হবে মোক্ষম দাওয়াই

অনেকেই আছেন, যাঁরা দিব্যি রোজগার করছেন, কিন্তু হাতে টাকা থাকার বেলায় কোনও লাভই হচ্ছে না, তাদের ক্ষেত্রে সমস্যার সমাধান হতে পারে বাস্তু টিপস। অনেকেই বাস্তু মানেন, আবার অনেকেই আছেন, যাঁরা তা গ্রাহ্য করেন না। এবার এই টিপস একবার প্রয়োগ করে দেখুন তো ফল মেলে কি না! 

Jayita Chandra | Published : Aug 18, 2021 5:00 AM IST

18
রোজগার করছেন, অথচ টাকা ধরে রাখতে পারছেন না, বাস্তুর এই টিপসই হবে মোক্ষম দাওয়াই
বর্তমানকালে বাস্তু গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আমাদের দৈনন্দিন জীবনে। দৈনন্দিন জীবনে অর্থভাগ্য বা সঞ্চয় উন্নতি করতে মেনে চলুন বাস্তুর এই নিয়মগুলি। বাস্তুশাস্ত্র মতে, সঠিক দিকে রাখা উচিত টাকার জায়গা। তা আলমারি হোক বা  সিন্দুক।
28
অনেক চেষ্টা করেও খরচের পরিমাণ কমাতে পারছেন না। এর ফলে ক্রমশ ঘাটতি পড়ছে সঞ্চয়ে। বাস্তুশাস্ত্রবিদদের মতে কয়েকটি উপায় অবলম্বন করলেই বৃদ্ধি পাবে সঞ্চয়ের পরিমান, সেই সঙ্গে কমবে খরচের মাত্রাও, চলুন জেনে নেওয়া যাক সেই নিয়মগুলি।
38
বাস্তু মতে,  ক্রমাগত কল থেকে জল পড়ে যাওয়া আর্থিক ক্ষতির ইঙ্গিত দেয়। তাই বাড়িতে এমন কোনও সমস্যা থাকলে তার দ্রুত সমাধান করুন। এছাড়া বাড়িতে জল নিকাশির ব্যবস্থা রাখুন উত্তর পূর্ব দিকে।
48
শোওয়ার ঘরে সামনেই জলের কোনও ব্যবস্থা থাকলে তার সামনে তামা বা পিতলের কোনও ধাতুর বস্তু ঝুলিয়ে রাখুন। এর ফলে আর্থিক উন্নতি ঘটে।
58
প্যান্টের পিছন পকেটে টাকা রাখেন অনেকেই। সঞ্চয়ের পরিমাণ বাড়াতে হলে এই অভ্যাস বন্ধ করতে হবে। চেষ্টা করুন অন্য কোনও স্থান ব্যবহার করার। এছাড়া দক্ষিণদিকে পিছন করে টাকার আলমারি রাখা উচিত।
68
তাতে অর্থভাগ্য ভাল হয়। একই ভাবে সব সময় টাকা রাখার স্থান বন্ধ রাখুন তাতে অর্থ ভাগ্যের উন্নতি হয়। সঞ্চয় ভাগ্যের উন্নতি করতে প্রভাবিত করে বাড়ির জল নিকাশি ব্যবস্থা এমনটাই জানাচ্ছে বাস্তু শাস্ত্র।
78
বাড়িতে একটি জায়গায় কিছু কিছু করে অর্থ সংগ্রহ করে রাখুন। এতে সঞ্চয়ের প্রবণতা বাড়বে। ও অসময় হাতে কিছু টাকাও থাকবে।
88
চালের পাত্র কোনও দিন শূণ্য করবেন না। তাতে এক মুঠো হলেও চাল ফেলে রাখবেন। এতে দেখবেন বাড়িতে কোনও দিন অন্য ও অর্থের অভাব দেখা দেবে না।
Share this Photo Gallery
click me!
Recommended Photos