ভালোবাসার চেয়ে শারীরিক চাহিদা গুরুত্ব পায় এই ছয় রাশির কাছে, দেখে নিন তালিকা

বিয়ের আগে শারীরিক মিলন নিয়ে এক এক জনের, এক এক রকম মত। কেউ বিয়ের আগে শারীরিক মিলনে স্বচ্ছন্দ্য বোধ করেন তো কেউ নয়। শারীরিক মিলন নিয়ে সকলের মতামত আলাদা। সম্পর্কে দুটি মানুষের মতের মিল হলে, সে সম্পর্ক বজায় থাকে। আর মতের মিল না হলে, তা ভেঙে যায়। কেউ আবার প্রেম গাঢ় হওয়ার আগেও শারীরিক মিলনে লিপ্ত হয়ে থাকেন। আজ রইল ৬টি রাশির খোঁজ। এই রাশির ছেলে মেয়ের শারীরিক সম্পর্ক নিয়ে ধারণা প্রায় একই। এই ছয় রাশির ছেলে মেয়েরা, সকলেই মনে করেন সম্পর্ক পোক্ত হওয়ার আগে শারীরিক মিলন করা অন্যায় নয়। দেখে নিন এদের, যারা বিয়ে কিংবা প্রেম গাঢ় হওয়ার আগে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে দ্বিধা করেন না। 

Sayanita Chakraborty | Published : Apr 19, 2022 1:17 PM IST

110
ভালোবাসার চেয়ে শারীরিক চাহিদা গুরুত্ব পায় এই ছয় রাশির কাছে, দেখে নিন তালিকা

বৃশ্চিক রাশি- তেজী ও নির্ভীক স্বভাবের হন বৃশ্চিক রাশির ছেলে মেয়েরা। এরা সম্পর্কে ব্যাপারে খুবই উৎসাহী হন বৃশ্চিক রাশির ছেলে মেয়েরা। তারা কারও কাছে প্রতিশ্রুতিবদ্ধ হলে, তা রাখার চেষ্টা করেন। এরা সঙ্গীর থেকে সব ব্যাপারেই প্রত্যাশা রাখেন। সারাজীবন এক সঙ্গে চলার স্বপ্ন দেখেন। এদের মতে, সম্পর্ক পোক্ত হওয়ার আগে শারীরিক মিলন অপরাধ নয়। 

210

ধনু রাশি- বৃহস্পতি হল ধনু রাশির গ্রহ। এরা সত্যবাদী, আবেগী, প্রথন আত্মসম্মানবোধ সম্পন্ন ও উচ্চাভিলাষী স্বভাবের হয়ে থাকে। এরা শারীরিক মিলন নিয়ে উদার মানসিকতার অধিকারী। এরা দুঃসাহসিক প্রকৃতির হয়। এরা কাউকে মন দিলে, সহজে তাদের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে পারে। এরা যৌন মিলনের ব্যপারে কোনও আপত্তি করে না। 

310

মেষ রাশি- রাশি চক্রের প্রথম রাশি হল মেষ রাশি। এরা সৎ, বাস্তববাদী, নির্ভীক প্রকৃতির। এরা সম্পর্কের ব্যাপারে যত্নশীল হয়ে থাকে। এরা কাউকে মন দিলে সেই সম্পর্কে টিকিয়ে রাখার চেষ্টা করেন। এরা শারীরিক মিলন নিয়ে উদার স্বভাবের। এদের মতে, মনের মিল থাকলে, সম্পর্ক পোক্ত হওয়ার আগে শারীরিক মিলন বা যৌন মিলনে লিপ্ত হওয়া সম্ভব। 

410

কুম্ভ রাশি- যৌন মিলন উপভোগ করেন কুম্ভ রাশির জাতক জাতিকারা। এরা বিয়ের আগে শারীরিক মিলন নিয়ে উদার মানসিকতার। শারীরিক মিলনে লিপ্ত হতে এরা দ্বিধা করেন না। এমনকী, মিলনের পরও এদের মানসিক দ্বন্দ্ব দেখা যায় না। রাশি চক্রের একাদশ রাশি হল কুম্ভ রাশি। এদের অধিকর্তা হল শনি। শনি গ্রহের জাতকরা একা থাকতে পছন্দ করেন। এদের মনে অস্থিরতা লক্ষ্য করা যায়। এরা ভাবুক, দার্শনিক ও ধর্ম পরায়ণ ব্যক্তি হয়ে থাকেন।

510

সিংহ রাশি- উচ্চাকাঙ্খী স্বভাবের ও বিলাসিতা পছন্দ করেন সিংহ রাশির ছেলে-মেয়েরা। কঠোর পরিশ্রমী ও সৎ স্বভাবের হন এরা। এটা সম্পর্কের প্রতি যত্নশীল। তাই এই রাশির প্রেমে পড়লে সুখী হওয়ার সম্ভাবনা থেকে যায়। এরা সহজে কাউকে ঠকায় না। এরা শারীরিক সম্পর্কের ব্যাপারে উদার হয়ে থাকেন। এরা সম্পর্ক পোক্ত হওয়ার আগে শারীরিক মিলনে আগ্রহী হন।   

610

বৃষ রাশি- রাশি চক্রের দ্বিতীয় রাশি হল বৃষ। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এই রাশির ব্যক্তিরা সাধারণত সুন্দরের পুজারী ও শিল্পরসিক স্বভাবের হন। এর সহজে বিপরীত লিঙ্গের মন জয় করতে পারেন। এই রাশির ছেলে মেয়েরা একাধিক মানুষের প্রতি আকৃষ্ট হন। এরা সম্পর্কের শুরুতেই শারীরিক মিলনে লিপ্ত হতে দ্বিধা করেন না। 

710

তবে, শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার আগে সেই মানুষটা ভালো করে চিনে নেবেন। সম্পর্কে জড়ালেন আর কদিন মধ্যেই শারীরিক মিলনে লিপ্ত হলেন এমন করা উচিত নয়। কারও মনে খারাপ উদ্দেশ্যও থাকতে পারে। সে কারণে সম্পর্কের শুরু থেকে বিশ্বাস তৈরি করা দরকার। কাউকে ভরসা করতে পারলে তবেই এমন সম্পর্ক গড়বেন। 

810

শারীরিক মিলনের আগে নিশ্চিত হন আপনি প্রস্তুত কি না। হুট করে কোনও সিদ্ধান্ত নেবেন না। এতে পরে সমস্যায় পড়তে পারেন। তাই সম্পর্কের শুরুতে তাকে ভালো করে চিনে নিন। তার প্রতি আপনার অনুভূতি বোঝার চেষ্টা করুন। পরে যেন আফসোস না করতে হয়, সে ব্যাপারে খেয়াল রাখুন। তা না হলে সমস্যায় পড়বেন।   

910

সম্পর্ক আরও মজবুত হয় শারীরিক মিলনের পর। এমন কথা অনেকেই মনে করে। শারীরিক সম্পর্ক বা শারীরিক মিলন আরও কাছাকাছি আনে দুটো মানুষকে। তবে, এই সম্পর্ক নিয়ে নানা রকম ধারণা আছে অনেকের মনে। তাই এমন সম্পর্কে লিপ্ত হওয়ার আগে যাচাই করে নিন আপনাদের সম্পর্ক কতটা মজবুত। 

1010

সে যাই হোক। চিনে নিন এই ৬টি রাশির খোঁজ। এই রাশির ছেলে মেয়ের শারীরিক সম্পর্ক নিয়ে ধারণা প্রায় একই। এই ছয় রাশির ছেলে মেয়েরা, সকলেই মনে করেন বিয়ের আগে শারীরিক মিলন গড়া সম্ভব। শারীরিক সম্পর্কে লিপ্ত হতে দ্বিধা করেন না।

Share this Photo Gallery
click me!
Recommended Photos