যৌন জীবন সুখের করুন বাস্তু মতে, ঘরে কয়টি পরিবর্তন সম্পর্কের উন্নতি ঘটাবে

দাম্পত্য জীবনে একটি গুরুত্বপূর্ণ বিষয় হল শারীরিক মিলন। যৌন চাহিদা পরিতৃপ্তিতে উন্নত হয় দাম্পত্য জীবন। আবার শারীরিক মিলনের অভাবে সম্পর্কে দেখা দিতে পারে জটিলতা। কথিত আছে, শারীরিক মিলনের পর দুটো মানুষের মধ্যে সম্পর্ক আরও মজবুত হয়। আজ টিপস রইল সকল দম্পতিদের জন্য। তারা শোওয়ার ঘরে কয়টি পরিবর্তন আনুন। এতে সুখের হবে দাম্পত্য জীবন। জেনে নিন কী কী পরিবর্তন করা প্রয়োজন। 

Sayanita Chakraborty | Published : Apr 22, 2022 11:20 AM IST

110
যৌন জীবন সুখের করুন বাস্তু মতে, ঘরে কয়টি পরিবর্তন সম্পর্কের উন্নতি ঘটাবে

শোওয়ার ঘরে ভুলও কোনও হতাশার ছবি রাখবেন না। অনেকেই দেওয়ালে একাকী মেয়ের ছবি রাখেন। কেউ কোনও হতাশার ছবি রাখেন। ঘর গোছাতে এগুলো দেখতে আকর্ষণীয় লাগলেও, জানেন কী এগুলো সম্পর্কের ওপর প্রভাব ফেলে। দাম্পত্য অশান্তি দেখা দেয় এই ছবির জন্য। তাই ভুলেও শোওয়ার ঘরে এমন ছবি রাখবেন না। এতে যৌন জীবনে ব্যঘাত ঘটবে।

210

শোওয়ার ঘরে ঠাকুরের ছবি রাখতে নেই। এতে ঘরে নেতিবাচক এনার্জি তৈরি হয়। যা দাম্পত্য সম্পর্কে খারাপ প্রভাব ফেলে। ব্যহত হয় যৌন জীবন। ভুলেও শোওয়ার ঘরে ঠাকুরের ছবির রাখবেন না। ঠাকুরের রুদ্র মূর্তির ছবি রাখতে নেই। এতে সম্পর্কে অশান্তি দেখা দেয়।

310

শোওয়ার ঘরে আয়না রাখবেন না। আয়না জলের উপাদানের সঙ্গে সম্পর্ক যুক্ত। যা সম্পর্কের ওপর নেতিবাচক প্রভাব ফেলে। শোওয়ার ঘরে একান্ত আয়না রাখতে হলে, এমন জায়গায় রাখুন, যাতে তা খাট থেকে দেখা না যায়। তা না হলে যেমন দাম্পত্য অশান্তি বৃদ্ধি পাবে, তেমনই যৌন জীবনে ব্যঘাত ঘটবে। 

410

আজকাল অনেকের বাড়িতেই রট আয়রনের খাট থাকে। এগুলো দেখতে আকর্ষণীয় হয় ঠিকই। কিন্তু, এই খাট সম্পর্কের ওপর খারাপ প্রভাব ফেলে। যার প্রভাবে ব্যহত হয় যৌন জীবন। তাই কাঠের খাট ব্যবহার করুন। তা না হলে, দাম্পত্য অশান্তি দেখা দেবে। সঙ্গে ব্যঘাত ঘটবে যৌন জীবনে। 

510

দাম্পত্য সম্পর্ক যত মজবুত হবে, যৌন জীবনের ওপর তার শুভ প্রভাব পড়বে। দাম্পত্য জীবন সুখের করতে কিংবা দাম্পত্য সম্পর্ক মজবুত করতে ঘরের মাঝখানে মোটেই খাট রাখবেন না। খাট একটি ধারে রাখুন। এতে সম্পর্কের ওপর শুভ প্রভাব পড়বে। মেনে চলুন এই টোটকা। উপকৃত হবেন। 

610

ঘরে আপ্রয়োজনীয় আসবাব রাখবেন না। এর থেকে নেতিবাচক এনার্জি তৈরি হয়। যা সম্পর্কে খারাপ প্রভাব ফেলে। এই নেতিবাচর এনার্জির জন্য দাম্পত্য অশান্তি বাঁধতে পারে। এর প্রভাবে যৌন জীবনে ব্যঘাত ঘটবে। বিশেষ করে ঘরে স্তুপাকৃতি করে কিছু রাখবেন না। এতে নানা রকম জটিলতা বৃদ্ধি পায়। 

710

কালো বা গাঢ় পর্দা রাখবেন না। গাঢ় কিংবা কালো রং সম্পর্কে খারাপ প্রভাব ফেলে। এতে দাম্পত্য জীবন সঙ্গে যৌন জীবন ব্যহত হয়। দাম্পত্য জীবন সুখের করতে কিংবা দাম্পত্য সম্পর্ক মজবুত করতে ঘরে ভুলেও কালো রঙের পর্দা লাগাবেন না। এতে সম্পর্কের আবনতি ঘটবে।  

810

যৌন জীবন সুখের করতে চাইলে ঘরের দেওয়ালে লাল, কমলা ও গোলাপী রং করান। এই রঙগুলো দাম্পত্য সম্পর্কের জন্য শুভ। ঘরের দেওয়ালে এমন রঙ করালে একদিকে যেমন দাম্পত্য সম্পর্কের উন্নতি ঘটে তেমনই যৌন জীবন সুখের হয়। এবার থেকে মেনে চলুন এই টোটকা।

910

দক্ষিণ দিকে মাথা করে ঘুমান। এতে যৌন তৃপ্তি লাভ করবেন। তাছাড়া, পশ্চিম দিকে মাথার রাখলেও যৌন জীবনে সুখ বজায় থাকে। এরা থেকে মেনে চলুন এই টোটকা। দূর হবে সকল দাম্পত্য অশান্তি। আর ভুলেও পূর্ব দিকে মাথা করে ঘুমাবেন না। এতে সম্পর্কে অশান্তি বাড়বে।  

1010

কথিত আছে, শারীরিক মিলনের পর সম্পর্ক আরও মজবুত হয়। সম্পর্কের গভীরতা অনেকাংশে নির্ভর করে স্বামী-স্ত্রীর যৌন জীবনের ওপর। এবার যৌন জীবন সুখের করতে মেনে চলুন এই কয়টি টিপস। বাস্তু অনুসারে ঘর সাজান। এতে দাম্পত্য সুখ বজায় থাকবে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos