শুক্র গ্রহ প্রবেশ করছে বৃষ রাশিতে, কোন কোন রাশির উপর পড়বে এর শুভ ও অশুভ প্রভাব

যখন কোনও গ্রহকে পৃথিবী থেকে দেখলে ধীরে ধীরে বা পিছনের দিকে অগ্রসর হতে দেখা যায়, তখন তাকে ভাকরি বলে। এমন পরিস্থিতিতে, গ্রহ নির্ধারিত সময়ের চেয়ে যে কোনও রাশিতে বেশি দিন থাকে। ১৩ মে থেকে ২৫ জুন পর্যন্ত শুক্র বৃষ রাশিতে ফিরবে। যার কারণে তুলা, বৃশ্চিক এবং কুম্ভ রাশির সমস্যা বাড়তে পারে। শুক্র তার নিজস্ব লক্ষণে অবস্থান করবে। সুতরাং, শুক্রের এই অবস্থান পরিবর্তনের জন্য ৯ টি রাশির সময় খুব ভালো কাটবে। দেখে নেওয়া যাক সেই তালিকা-

deblina dey | Published : May 13, 2020 7:33 AM IST

112
শুক্র গ্রহ প্রবেশ করছে বৃষ রাশিতে, কোন কোন রাশির উপর পড়বে এর শুভ ও অশুভ প্রভাব

মেষ - শুক্রের রাশি পরিবর্তনের ফলে আয় ও সঞ্চয় বৃদ্ধি পেতে পারে। এর বাইরে লেনদেনের ক্ষেত্রেও সুবিধা হবে। শুক্র গ্রহের কারণে প্রতিদিনের কাজ থেকে আর্থিক উন্নতি হতে পারে। জীবন সঙ্গীর জন্য অর্থ ব্যয় করতে হতে পারে। অর্থনৈতিক পরিস্থিতির উন্নতির সুযোগ-সুবিধা বাড়তে পারে। নতুন আয়ের উৎসও পাওয়া যাবে। খুব ভাল ভাবেই আপনার কাজ শেষ করতে পারবেন। 

212

বৃষ - আপনার নিজের রাশি কর্তা শুক্র এর গতি পরিবর্তনের কারণে দৈনন্দিন কাজগুলি সময় মতো শেষ হবে। এতে আপনি উপকৃত হবে। দীর্ঘস্থায়ী অসুস্থতার অবসান হবে। শত্রুর সঙ্গে বিবাদ জিততে পারে। বিবাহিত জীবনের ঝামেলা কাটিয়ে উঠবেন। আপনার প্রতি সঙ্গীর আকর্ষণ বাড়তে পারে। অর্থ দ্বারা উপকৃত হতে পারেন। অংশীদারিত্বের ব্যবসায় উপকার মিলবে।

312

মিথুন- শুক্রের প্রভাবে নতুন পরিকল্পনা নিতে পারেন। লেনদেন এবং বিনিয়োগ সম্পর্কিত বিষয় বিবেচনা করতে পারবেন। এর মধ্যে আপনিও সুবিধা পেতে পারেন। স্বাচ্ছন্দ্য বাড়তে পারে। বিপরীতগুলি সাহায্য করতে পারে। এই দিনগুলিতে ব্যয় হবে তবে আয়ও বাড়ার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন সুখের।

412

কর্কট -  শুক্রের চলাচলে পরিবর্তন আপনার সুখ বাড়িয়ে তুলতে পারে। সম্পত্তির বিষয়ে লাভ হবে। লেনদেন ও বিনিয়োগ সম্পর্কিত নতুন প্রকল্প তৈরি করা হবে এবং সেগুলি নিয়ে কাজ করা হবে। যা আগামী দিনে আপনার উপকারে আসবে। পরিবারের স্বাস্থ্য নিয়ে কিছুটা উদ্বেগ থাকবে তবে সময় আপনার পক্ষে এই সময় খুব ভালো।

512

সিংহ - এই রাশির ব্যবসায়ীদের জন্য সময়টি মঙ্গলজনক। আপনি যদি কোনও ধরণের স্থাবর বা অস্থাবর সম্পত্তি বিক্রি করতে চান তবে উপকারী হতে পারে। মায়ের স্বাস্থ্য নিয়ে উদ্বেগ থাকবেই। স্বাচ্ছন্দ্যের জিনিসগুলিতে অর্থ ব্যয় হতে পারে। ভাই, বন্ধু এবং যারা এক সঙ্গে কাজ করছেন তাঁদের থেকে সাহায্য পেতে পারেন। চাকরি ও ব্যবসায়ের কাজে আগামী দিনে উপকৃত হতে পারেন।

612

কন্যা - শুক্রের প্রভাবের কারণে আপনার সঞ্চয় বাড়তে পারে। সম্পদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই দিনগুলিতে ভাই, বন্ধু এবং কাজের সহকর্মীরা সহায়তা পেতে পারেন। বিপরীত লিঙ্গের ব্যক্তিদের থেকে সাহায্য পেয়ে উপকৃত হতে পারেন। কঠোর পরিশ্রম আপনার উপকারে আসবে। প্রেম জীবনের জন্য সময়টি ভাল। পুরানো কাজের সুবিধাগুলিও এই দিনগুলিতে পাওয়া যাবে।  

712

তুলা -শুক্রের কারণে আপনাকে সাবধানতা অবলম্বন করতে হবে। এর প্রভাবগুলি ব্যয় বৃদ্ধি করতে এবং আপনার সঞ্চয়কে শেষ করতে পারে। আপনার গোপনীয়তা সম্ভবত সর্বজনীন হতে পারে। চাকরি ও ব্যবসায় ঝামেলা থাকবে। স্বাস্থ্যের জন্য সময় সঠিক নয় কোমর থেকে নীচের অংশেও সমস্যা হতে পারে। এই দিনগুলিতে আপনাকে চিন্তা করে কথা বলতে হবে। আপনার বলা কথা ভুলভাবে ব্যাখ্যা করা হতে পারে উচ্চপদস্থর কাছে।  

812

বৃশ্চিক - বিপরীতমুখী শুক্রের প্রভাবের কারণে আপনার বিবাহিত জীবনের জন্য এই সময়টি ভাল নয়। এই সময়ে, স্ত্রীর সঙ্গে মতভেদ বা মত পার্থক্য থাকতে পারে। লেনদেনের ক্ষেত্রে আমাদের সতর্ক থাকতে হবে। জীবন সঙ্গীর অর্থ নিয়ে সমস্যা হতে পারে। দূরের জায়গাগুলিতে বসবাসকারী লোকদের মধ্যে পার্থক্য হওয়ার সম্ভাবনা রয়েছে। প্রতিদিনের কাজগুলি বিলম্ব হতে পারে। স্বাস্থ্যের বিষয়ে আমাদের যত্নবান হতে হবে।

912

ধনু- এই দিনগুলিতে আপনাকে স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে যত্নবান হতে হবে, তবে আর্থিক ক্ষেত্রে সময় ভাল থাকবে। শুক্রের কারণে ভ্রমণ আপনার স্বাস্থ্যকে আরও খারাপ করতে পারে। কর্মচারী এবং ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। বিপরীত লিঙ্গগুলির সঙ্গে সময় কাটাবে। মাতৃ পক্ষের সঙ্গে সম্পর্কিত অর্থনৈতিক বিষয় উঠতে পারে। শত্রুদের উপর জয়লাভ করা যায়।

1012

মকর - শুক্র ব্যয় বাড়িয়ে তুলতে পারে। কর্মচারী এবং ব্যবসায়ীরা নতুন চাকরীর পরিকল্পনা করবেন। শিশু সম্পর্কিত বিষয়ে সময়টা ভালই কাটবে। আপনার সন্তানের সঙ্গে সময় কেটে যাবে। এই দিনগুলিতে, পুরানো বিনিয়োগ উপকৃত হবে, তবে প্রত্যাশার চেয়ে কম। শুক্রের প্রভাব সহ বিপরীত লিঙ্গযুক্ত লোকেরা আপনাকে পরিকল্পনা করতে সহায়তা করতে পারে।

1112

কুম্ভ - শুক্র আপনার সুখ কমিয়ে দিতে পারে। ব্যয় বাড়তে পারে। মায়ের স্বাস্থ্য নিয়ে অবিচ্ছিন্ন উদ্বেগ থাকতে পারে। এই দিনগুলিতে একজনকে ঋণ নিতে হতে পারে। আপনাকে চাকরি এবং ব্যবসায় বিনিয়োগ করতে হতে পারে। অর্থ প্রয়োগের পরেও আপনি কম সুবিধা পাবেন। ধর্মীয় কাজের জন্য অর্থ ব্যয় হতে পারে।

1212

মীন - শুক্রের আঁকাবাঁকা চলাচলের ফলে আপনি কঠোর পরিশ্রমের সুবিধা পেতে পারেন। ভাই, বন্ধু এবং যারা একসঙ্গে কাজ করে তাদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। অনেক ক্ষেত্রে আপনি ভাগ্যের সঙ্গও পাবেন। এই দিনগুলিতে, আপনি নতুন চাকরী এবং ব্যবসায় সম্পর্কিত সুযোগগুলিও পেতে পারেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos