রাশি পরিবর্তন করে শুক্র প্রবেশ করেছে মিথুনে, এই যোগে ঘুরতে চলেছে ৭ রাশির ভাগ্যের চাকা

পয়লা আগস্ট শুক্র প্রবেশ করেছে মিথুন রাশিতে। এর আগে, এই গ্রহটি ৩০ মার্চ থেকে বৃষ রাশিতে ছিল। জ্যোতিষশাস্ত্র মতে, শুক্র গ্রহ সাধারণত ২৩ দিন একটি রাশিতে অবস্থান করে। তবে এবার ৪ মাস পর এই গ্রহটি তার রাশিচক্র পরিবর্তন করছে এবং ৩১ আগস্ট পর্যন্ত মিথুন রাশিতে থাকবে। তারপরে এটি কর্কটে প্রবেশ করবে। মিথুন রাশিতে প্রবেশের কারণে দেশের জন্য বিভিন্ন ভাবে মঙ্গলজনক হবে এই যোগ। যা আবহাওয়া, দেশ, বিশ্ব এবং সমস্ত রাশিচক্রকে প্রভাবিত করবে।

deblina dey | Published : Aug 2, 2020 7:04 AM IST / Updated: Aug 02 2020, 01:23 PM IST

16
রাশি পরিবর্তন করে শুক্র প্রবেশ করেছে মিথুনে, এই যোগে ঘুরতে চলেছে ৭ রাশির ভাগ্যের চাকা

শুক্রের এই রাশি পরিবর্তন করা বৃষ, মেষ, মীন, কুম্ভ, বৃশ্চিক, তুলা এবং সিংহ রাশির জন্য অত্যন্ত শুভ যোগ হবে। এগুলি ছাড়াও মকর এবং ধনু রাশির মানুষের অসুবিধা বাড়তে পারে। একই সময়ে, কন্যা এবং কর্কট রাশির জন্য মিশ্র ফল দেবে। 

26

শুক্রের রাশিঘর পরিবর্তনের ফলে দেশে শিক্ষামূলক ও ধর্মীয় কার্যক্রম বাড়বে । দেশের পূর্ব রাজ্যগুলিতে আরও বেশি বৃষ্টিপাত বৃদ্ধি পেতে পারে। বন্যার সম্ভাবনাও রয়েছে। দেশের অন্যান্য অঞ্চলে আবহাওয়া এবং জলবায়ু অনুকূল থাকবে। দেশের দক্ষিণ রাজ্যগুলির জন্য সময়টি ভাল থাকবে। 

36

দেশের রাজনীতিতে নতুন মুখ ফুটে উঠতে পারে। মূল্যস্ফীতি হ্রাস হওয়ার সম্ভাবনাও থাকবে। আন্তর্জাতিক সম্পর্ক উন্নতি হতে পারে। বিরোধী শক্তি দুর্বল হবে।

46

 মিথুন রাশিতে শুক্র গ্রহে যাওয়ার জন্য সতর্ক থাকতে হবে মিথুন এবং ধনু রাশির। ধনু রাশির লোকদের দীর্ঘ ও ক্রমবর্ধমান সমস্যা হতে পারে। এই ২ রাশির লোকদের সতর্ক থাকতে হবে। 

56

কাজকর্মে বাধা থাকতে পারে। বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থ ক্ষতি এবং স্বাস্থ্য সমস্যাও দেখা দিতে পারে। নতুন কাজ শুরু করা এড়ানো হবে। ঋণ নেবেন না কাজের ক্ষেত্রে অসতর্কতা ও তাড়াহুড়িও এড়ানো উচিত। 

66

শুক্রের রাশি পরিবর্তন কন্যা ও কর্কট রাশি মানুষের জন্য মিশ্র সময় হতে পারে। এই ২ রাশির জাতকরা উপকৃত হবেন, তবে ব্যয়ও ব্যয় হবে। কিছু ক্ষেত্রে, সময় সঙ্গ দেবে, অন্যদিকে কাজ, উত্তেজনা এবং বিতর্কে বাধা হওয়ার সম্ভাবনাও রয়েছে। স্বাস্থ্য সমস্যাও দেখা দিতে পারে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos