মীন রাশিতে শুক্রের গোচর, কেমন প্রভাব ফেলবে ১২ টি রাশির উপর

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শুক্র গ্রহ ২৭ এপ্রিল ২০২২-এ মীন রাশিতে প্রবেশ করবে। শুক্র হল সেই গ্রহ যা বস্তুগত সুখ, রোমান্স এবং সম্পদ দেয়। শুক্র শুভ হওয়ায় আর্থিক সমৃদ্ধি আসে, আরামদায়ক জীবন দেয়। মীন রাশিতে শুক্রের প্রবেশ কারও জন্য শুভ এবং কারও জন্য খারাপ ফল দিতে পারে। জেনে নেওয়া যাক শুক্রের গোচর কোন রাশির উপর কেমন প্রভাব ফেলবে।

deblina dey | Published : Apr 27, 2022 6:07 AM IST

112
মীন রাশিতে শুক্রের গোচর, কেমন প্রভাব ফেলবে ১২ টি রাশির উপর

মেষ রাশি- মেষ রাশির জাতক -জাতিকাদের জন্য শুক্রের গমন শুভ। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। ব্যবসায়ীদের লাভ বাড়বে। যারা চাকরি করছেন তারা পদোন্নতি পেতে পারেন। বাড়ি-গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে। 

212

বৃষ রাশি- বৃষ রাশির জাতক জাতিকারা ব্যবসা করেন, তারা লাভবান হবেন। চাকরিপ্রার্থীদের এখন পরিবর্তন করা উচিত নয়। বিনিয়োগ এড়িয়ে চলুন। স্বাস্থ্যের ক্ষেত্রে উত্থান-পতন থাকবেই। 

312

মিথুন- মিথুন রাশির জাতকদের জন্য সময় ভালো যাবে। কর্ম জীবনে উন্নতি ঘটতে পারে। লক্ষ্য তাড়া করুন, আপনি সফলতা পাবেন। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। 

412

কর্কট - আপনি পদোন্নতি পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনি একটি চমৎকার কাজ করবেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। বিনিয়োগ করতে পারেন। পরিবারের সঙ্গে ছুটি কাটাতে বাইরে যাওয়ার সম্ভাবনা রয়েছে।  

512

সিংহ রাশি- কর্মজীবনের জন্য সময় উপযুক্ত, এখনও ধৈর্য ধরে কাজ করুন। কিছু কাজ আটকে যেতে পারে। অযথা অর্থ অপচয় করবেন না, বুদ্ধিমানের সাথে ব্যয় করুন। যৌথ উদ্যোগ লাভজনক হতে পারে। 

612

কন্যা রাশি- কন্যা রাশির জাতকরা ভাগ্যের সমর্থন পাবেন। কাজে সাফল্য পাবেন। প্রশংসা পাবেন। আর্থিক অবস্থা ভালো হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। অবিবাহিত ব্যক্তিরা বিয়ে করতে পারেন। 

712

তুলা রাশি - আয় বাড়বে তবে কিছু জিনিস আপনি যখন চাচ্ছেন তখনই পাবেন। তাই ভদ্রতার সাথে আপনার দাবি রাখুন, উপকার হবে। অপ্রয়োজনীয় সমস্যায় জড়িয়ে পড়তে পারেন। আঘাত হতে পারে। বিবাহিতদের জীবন ভালো যাবে। 

812

বৃশ্চিক - এই সময় বৃশ্চিক রাশির জাতকদের সম্মান-উত্তর-অর্থ সবকিছুই দেবে। আত্মবিশ্বাস তুঙ্গে থাকবে। ছাত্রদের জন্য ভালো সময়। বিনিয়োগ এড়িয়ে চলতে হবে। 

912

ধনু - পেশা-ব্যবসায় উন্নতি হবে। আয় বাড়বে। আপনি এমন জিনিসগুলিতে ব্যয় করতে সক্ষম হবেন, যেগুলি সম্পর্কে আপনি এতদিন কেবল পরিকল্পনা করেছিলেন। চাকরি পরিবর্তনের সম্ভাবনাও তৈরি হচ্ছে। 

1012

মকর- আয় বাড়বে। অর্থ লাভ আর্থিক পরিস্থিতিকে শক্তিশালী করবে। ঋণ থেকে মুক্তি পাবেন। পদোন্নতি পেতে পারেন। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক মজবুত হবে। 

1112

কুম্ভ - কুম্ভ রাশির জাতকরা কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন। আপনি আরও ভাল সিদ্ধান্ত নিতে সক্ষম হবেন। প্রেম জীবনের জন্য সময় ভালো যাবে। যে কোন কৃতিত্ব অর্জন করা যায়। 

1212

মীন রাশি- মীন রাশির জাতকরা বিস্ময়কর কাজ করবেন এবং এর ফলও পাবেন। নতুন চাকরি পেতে পারেন। বিশেষ করে যারা সরকারি চাকরি করছেন তারা বড় সুবিধা পাবেন। নম্র স্বভাব থাকলে অনেক কিছুই সহজে করা যায়। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos