নিজেই দেখুন নিজের ভাগ্য, হস্তরেখা বলে দেবে কবে বাঁধা পড়বেন সাত পাকে

জীবনের একটা গুরুত্বপূর্ণ অধ্যায় হল বিয়ে (Marriage)। বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার আগে যেমন চিন্তা, তেমনই বিয়ের পর জীবন কেমন হবে- সেই নিয়ে থাকে চিন্তা। দাম্পত্য জীবন নিয়ে সকলের মনেই নানা রকম ভয় কাজ করে। কারণ, সঠিক মানুষের সঙ্গে বিয়ে না হলে, পুরো জীবনটাই নষ্ট হয়ে যায়। এই কারণেই হয়তো বিয়ের (Marriage) আগে পাত্র পাত্রীর ঠিকুজি কুষ্ঠি মেলানোর চল বহু যুগ ধরে চলে আসছে। সে যাই হোক, আপনার জীবনে কবে আসবে এই গুরুত্বপূর্ণ দিনটি তা নিজেই জেনে নিন। কেমন হবে আপনার দাম্পত্য জীবন, তা নিজেই জেনে নিন। এক ঝলক চোখ বুলিয়ে নিন হস্তরেখার ওপর।   

Sayanita Chakraborty | Published : Mar 27, 2022 11:24 AM IST

110
নিজেই দেখুন নিজের ভাগ্য, হস্তরেখা বলে দেবে কবে বাঁধা পড়বেন সাত পাকে

শাস্ত্র মতে, ম্যারেজ লাইন যদি ছোট হয় এবং তা কনিষ্ঠ আঙুল ঘেঁষে থাকে, তাহলে বিয়ে হতে দেরি। ৪০ বছরে বিয়ে হবে।  ম্যারেজ লাইন যদি উল্টো দিকে থাকে, তাহলে বুঝবে এবার মনের মানুষকে খুঁজে পাওয়ার সময় এসে গিয়েছে. আর লাইন মাঝ বরাবর থাকলে আপনার বিয়ে ৩০ বছর বয়স নাগাদ হবে। 

 

210

বিয়ে টিকবে কি না, তা নিয়ে সকলের মনেই প্রশ্ন থাকে। সঠিক মানুষের সঙ্গে বিয়ে না হলে সেই বিয়ে টেকা মুশকিল। কিন্তু, আগে থেকে কী করবে বুঝবেন কে আপনার জন্য সঠিক। এর উত্তর পেতে পারেন হস্তরেখায়। হাতে যদি একের বেশি বিবাহ রেখা থাকলে, বিয়ে ভাঙতে পারে। সেক্ষেত্রে প্রস্তুত থাকুন আগে থেকে।   

310

সকলেরই মনে প্রশ্ন থাকে তাদের দাম্পত্য জীবন নিয়ে। দাম্পত্য জীবন সুখের হবে কি না, তা নিয়ে হাজারও প্রশ্ন। এই প্রশ্নেরও উত্তর পেতে পারেন হস্তরেখায়। ম্যারেজ লাইন সোজা ও অনেক দূর পর্যন্ত যায়, তাহলে বুঝবেন আপনার বিয়ে সুখের। তাই এক ঝলকে দেখে নিন কী রয়েছে আপনার হাতের রেখায়। 

 

410

শাস্ত্র মতে, যদি ম্যারেজ লাইনের মাঝে অন্য রেখা চলে যায় তাহলে সম্পর্ক ভাঙতে পারে। সঠিক মানুষের সঙ্গে বিয়ে না হলে সেই বিয়ে টেকা মুশকিল। কিন্তু, আগে থেকে কী করবে বুঝবেন কে আপনার জন্য সঠিক। এক্ষেত্রে জ্যোতিষ শাস্ত্রে ওপর ভরসা থাকলে বিয়ের আগে জ্যোতিষ মত জেনে নিতে পারেন। 

 

510

বর্তমান যুগে প্রতিদিনই ভাঙছে একাধিক বিয়ে। ডিভোর্স আজ নতুন বিষয় নয়। মিল না হলে কষ্ট করে সারা জীবন থাকতে সকলেরই আজস আপত্তি। এই কারণেই বেড়ে গিয়েছে ডিভোর্স। আপনিও কি এই দলে পড়েন, জেনে নিন আপনার হস্তরেখা দেখে। ম্যারেজ লাইন বুড়ো আঙুলের নীচে অংশ দিয়ে গেলে ডিভোর্স নিশ্চিত। 

 

610

ভালো করে দেখুন তো আপনার ম্যারেজ লাইন স্বাভাবিক কি না। যদি ম্যারেজ লাইন স্বাভাবিক লাইনের মতো না হয়ে আঁকাবাঁকা হলে বিয়ে করবেন না। এদের দাম্পত্য জীবন সুখের হয় না। অথবা বিয়ের আগে জ্যোতিষ টোটকা মেনে চলুন। জ্যোতিষ শাস্ত্রের ওপর ভরসা থাকলে, পরামর্শ নিয়ে তবেই বিয়ে করবেন।  

 

710

অনেকেরই বিয়েতে বিড়ম্বনা দেখা যায়। শাস্ত্র মতে, শুক্র বা একাধিক গ্রহ মেষ রাশিতে অবস্থান করলে বিয়েতে দেরি হয়। এক্ষেত্রে টোটকা মেনে চলতে পারেন। বিয়ের বাধা দূর করার জন্য একাধিক টোটকা আছে। 

 

810

মেয়েদের রবি চতুর্থ বা দশম স্থানে থাকলে বিয়েতে দেরি হয়। আপনার বিয়েতে দেরি হলে জ্যোতিষ টোটকা মেনে চলুন। কয়টি সহজ উপায় এই বাধা দূর করা সম্ভব। জ্যোতিষীর পরামর্শ নিয়ে সহজ টোটকা মেনে চলুন। উপকার পাবেন।  

 

910

শাস্ত্র মতে, বাড়িতে বাস্তুদোষ থাকলেও বিয়েতে বাধা আসতে পারে। বাস্তু শাস্ত্র অনুসারে, যাদের বাড়িতে নেচিবাচক এনার্জি থাকে, তাদের বাড়ির সদস্যের বিয়েতে বাধা আসে। এক্ষেত্রে ঘর সাজান বাস্তু মেনে। বাড়িতে এমন কিছু জিনিস রাখবেন না, যাতে নেতিবাচক এনার্জি তৈরি হয়। তা না হলে বিয়েতে বাধা আসতে পারে। 

 

1010

দাম্পত্য জীবন নিয়ে সকলের মনেই নানা রকম ভয় কাজ করে। কারণ, সঠিক মানুষের সঙ্গে বিয়ে না হলে, পুরো জীবনটাই নষ্ট হয়ে যায়। এই কারণেই হয়তো বিয়ের (Marriage) আগে পাত্র পাত্রীর ঠিকুজি কুষ্ঠি মেলানোর চল বহু যুগ ধরে চলে আসছে। এবার হাতের রেখা দেখে জেনে নিন কবে বাঁধা পড়বেন কারও সঙ্গে।  

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos