ভেঙে গেল লাখো-লাখো তরুণীর হৃদয়, গোপন বিয়ের কথা ফাঁস করলেন নোবেল

হাজারো বিতর্কের মাঝেই যেন কয়েক কিলো ওজনের বিস্ফোরণ ঘটালেন নোবেল ম্যান। যাঁকে এক ডাকে দুই বাংলার লোক নোবেল বলেই চেনে। ভারতীয় বাংলা বিনোদন চ্যানেলে নোবেলের ঐতিহাসিক পারফরম্যান্স জনপ্রিয়তার এমন এক শিখরে পৌঁছেছে যে বাংলা গানের জগতে আবির্ভাব ঘটেছে এক নক্ষত্রের। কিন্তু, চাঁদের যেমন রূপ আছে তেমনি কলঙ্কও তো  রয়েছে। নোবেল যেন সে কথা বারবার স্মরণ করিয়ে দিচ্ছেন গানপ্রেমী মানুষদের। 

Asianet News Bangla | Published : May 28, 2020 2:59 AM IST / Updated: Jul 03 2021, 08:49 AM IST

115
ভেঙে গেল লাখো-লাখো তরুণীর হৃদয়, গোপন বিয়ের কথা ফাঁস করলেন নোবেল

আমফানের পর এ যেন দুই বাংলার তরুণীদের হৃদয়ে ছুরি চালিয়ে ছিন্নভিন্ন করে দিলেন নোবেল। ফাঁস করে দিলেন তাঁর গোপন বিয়ের কথা। 
 

215

বাংলা সংবাদমাধ্যম জগতে অত্যন্ত নামি সংবাদপত্র প্রথম আলো-তে  নোবেল স্বীকার করে নিয়েছেন তাঁর গোপন বিয়ের কথা। জানিয়েছেন, সালসাবিল মেহমুদ নামে এক তরুণীকে তিনি বিয়ে করেছেন। তাঁর এবং সালসাবিল-এর অন্তরঙ্গ ছবিও প্রথম আলোর পাতায় প্রকাশ করেছেন নোবেল। 
 

315

সোমবার দুপুর থেকেই নোবেলের বিয়ের খবর বাংলাদেশ জুড়ে ছড়িয়ে পড়ে। অনেকে দাবি করতে থাকেন এটা নোবেলের তৃতীয় বিয়ে। 
 

415

প্রথম আলো-তে দেওয়া সাক্ষাৎকারে নোবেল অবশ্য জানিয়েছেন, এটাই তাঁর প্রথম বিয়ে। তিনি সোমবার স্ত্রী সালসাবিল-সহ ভাই এবং আরও কিছু বন্ধু-বান্ধবকে সঙ্গে করে খিলগাঁওয়ে এক আত্মীয়র বাড়িতে ছিলেন। 

515

নোবেল জানিয়েছেন ২০১৯ সালের ১৫ নভেম্বর তিনি বিয়ে করেছেন। সেদিক দিয়ে দেখলে ছয় মাস ধরে তিনি বিবাহিত। এই কথা এতদিন কাউকেই জানতে দেননি নোবেল। 

615

প্রথম আলো-কে যখন বিয়ের কথা জানাচ্ছিলেন নোবেল, সে সময় তিনি খিলগাঁও-এ আত্মীয় বাড়িতে ভোজ খেতে গিয়েছিলেন। 
 

715

 নোবেল জানিয়েছেন, তাঁর ও সালসাবিল-এর বিয়েতে সাক্ষী হিসাবে হাজির ছিলেন তাঁর বাবা-মা, কাকা এবং মামা। এছাড়া ছিল পরিবারের কিছু সদস্য। কিন্তু, সালসাবিল-এর পরিবারের এই বিয়েতে সমর্থন ছিল না। তাই সালসাবিল-এর পরিবারের কেউ এই বিয়েতে হাজির ছিলেন না। 
 

815

নোবেল জানিয়েছেন বলতে গেলে সালসাবিল পালিয়ে এসে বিয়ে করেছেন। বিয়ের জন্য সালসাবিল নোবেলের ডেমরার বাসায় চলে এসেছিলেন। 
 

915

নোবেল জানিয়েছেন বিয়ের একমাসের মধ্যে শ্বশুরবাড়ির লোকেরা সব জানতে পারে। এখন তাঁরা এই বিয়েতে মত দিয়ে দিয়েছে। 
 

1015

নোবেল আরও জানিয়েছেন, তিনি আমেরিকা যাওয়ার বিমানে ছিলেন। সে সময় সালসাবিল তাঁকে ইনস্টাগ্রামে পিন করেছিলেন। সেই ছিল আলাপের শুরু। 

1115

আমেরিকা থেকে ফিরে এসে সালসাবিলের সঙ্গে সাক্ষাৎ করেছিলেন নোবেল। বিতর্কিত এই গায়ক জানিয়েছেন, আড়াই মাসের চুটিয়ে প্রেম। এরপরই বিয়ের সিদ্ধান্ত নেন নোবেল ও সালসাবিল। 

1215

নোবেল জানিয়েছেন এই মুহূর্তে সালসাবিল-কে সঙ্গে করে তিনি ঢাকার নিকেতনের বাসায় থাকেন। 
 

1315

এমন এক বিয়ের কথা চেপে গেলেন কেন নোবেল? প্রশ্নের উত্তরে নোবেল জানিয়েছেন, আমেরিকা থেকে ফিরেই তিনি ভারতে একের পর এক শো করেন। প্রচণ্ড ব্যস্ত ছিলেন। ফলে গোপন বিয়ের খবর সেভাবে প্রকাশ্যে আনা হয়নি। এখন সকলে এই বিয়ের খবর জানল, এটা ভালোই হল বলে জানিয়েছেন নোবেল। 

1415

নোবেল সেই সঙ্গে তৃতীয় বিয়ের বিষয়টি অস্বীকার করেছেন। তিনি সাফ জানিয়েছেন, বিয়ের আগে অনেকেরই অনেক সম্পর্ক থাকে। কারোর কম, কারোর বেশি। তিনি একজন জনপ্রিয় উঠতি তারকা। সুতরাং, তাঁর জীবনে একাধিক মহিলার আবির্ভাব ঘটেছে। এবং এদের মধ্যে অনেকের সঙ্গেই সম্পর্ক তৈরি হয়েছে। এঁদের কারোর সঙ্গেই কোনওদিন বিয়ের সম্পর্ক তৈরি হয়নি। তাই তৃতীয় বিয়ের কথা যারা বলছে তারা বিভ্রান্তি ছড়াচ্ছে বলেও দাবি করেছেন নোবেল। 

1515

বিয়ের খবর ফাঁস হয়ে যাওয়ায় তারকা তকমায় প্রভাব পড়বে না তো। এমন প্রশ্নের উত্তরেও নোবেল সপ্রতিভ উত্তর দিয়েছেন। তিনি জানিয়েছেন, বিষয়টি কীভাবে সবাইকে জানানো যায় তা নিয়ে তিনি নাকি কনফিফজ ছিলেন। তাঁর বিবাহিত সম্পর্ক কোনওদিনই নাকি তিনি মার্কেটিং কৌশলের অঙ্গ হিসাবে ব্যবহার করতে চাননি। সেই কারণ তিনি ব্যক্তিগত বিষয়কে একদম ব্যক্তিগত-ই রাখতে চেয়েছিলেন। তবে, ভক্তদের কাছে একটা প্রার্থনা করেছেন নোবেল। তাঁর আর্জি- স্ত্রী-কে নিয়ে তিনি যাতে সুখে সংসার করতে পারেন তা যেন ভক্তরা প্রার্থনা করেন। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos