রবি ঠাকুরকে সম্মান জানাবে মোদক পরিবার, চমক নিয়ে আসছে ২৫শে বৈশাখের 'মিঠাই'-র এপিসোড

প্রতি বৃহস্পতিবারই টিআরপি প্রকাশ পায়। এই সপ্তাহের শুক্রবার প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের গত সপ্তাহের মার্কশিট। সেই তালিকা অনুসারে, তৃতীয় স্থানে আছে মিঠাই। রেটিং ৭.৭। তবে, বিশেষজ্ঞদের ভবিষ্যত পরিকল্পনা বলছে, আগামী সপ্তাহে অন্যান্য সিরিয়ালকে টেক্কা দিতে পারে মিঠাই। কারণ, কাল অর্থাৎ ৯ মে টেলিকাস্ট হবে এপিসোডটি। মিঠাই-এর জনপ্রিয়তা আকাশছোঁয়া। রাত আটটা বাজলেই টিভির সামনে বসে পড়েন সকলে। মিঠাই ভক্তরা বরাবরই দাবি করেন এই সিরিয়ালটি একেবারে অন্য রকম। পারিবারিক অশান্তি নয়, বরং একেবারে অন্য রকম গল্প নিয়ে হাজির হয় সিরিয়ালটি। 

Sayanita Chakraborty | Published : May 8, 2022 7:37 AM IST / Updated: May 08 2022, 01:52 PM IST

110
রবি ঠাকুরকে সম্মান জানাবে মোদক পরিবার, চমক নিয়ে আসছে ২৫শে বৈশাখের 'মিঠাই'-র এপিসোড

এবার ২৫ বৈশাখে আরও চমক নিয়ে আসছে মিঠাই। প্রকাশ্যে এসেছে সিরিয়ালের এপিসোডের কয়টি ছবি। সেখানে সাদা শাড়িতে দেখা গিয়েছে। তার সাজ বলছে তিনি পারফর্ম করতে চলেছেন। সাদা ও গোল্ডেন পাড়ের শাড়ি। কোমরে বাঁধা ওড়না। কানে ঝুমতো। গলায় বার। তার সঙ্গে হলুদ শাড়ি পরে দেখা গিয়েছে কয়েকজন মেয়েকে। সকলেই ব্যস্ত নিজেদের পারফরমেন্স নিয়ে। 

210

অন্য দিকে, হলুদ পঞ্জাবিতে দেখি গেল সিডকে। হাতে গিটার হাতে। রবি ঠাকুরের ছবির সামনে দাঁড়িয়ে সে গান গাইছে। চোখে গোল ফ্রেমের চশমা আর মাথায় ফেট্টি। একেবার পুরনো স্টাইলে ধরা দিলেন সিদ্ধার্থ। ছবি দেখে বোঝা যাচ্ছে, পুরো মোদক পরিবারে ব্যস্ত ২৫ বৈশাখ নিয়ে। সকলে নিজের মতো করে কবি গুরুকে শ্রদ্ধা জানাচ্ছেন। 

310

প্রতি বছর এই দিনটা বাঙালির কাছে বেশ গুরুত্ব পায়। কারণ, এদিন রবি ঠাকুরের জন্ম দিন। এই দিন সারা বিশ্বের মানুষ তাঁকে স্মরণ করে থাকেন। তাঁর কবিতা, উপন্যাস, গান, গল্প এই সবের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হয়। তাঁর সৃষ্টি আজও প্রতিটি মানুষের জীবনে আলাদা মাহাত্ম্য রাখে। সিরিয়ালের পর্দায়ও পালিত হয় দিনটি। 

410

এদিকে মোদক পরিবারের সম্পর্কের টানাপোড়েন, সিদ্ধার্থের মানসিক দ্বন্দ্ব, মিঠাইয়ের সারল্য সব সময়ই দর্শকদের আকৃষ্ট করে। এই সিরিয়াল শুরুর পর থেকেই এর জনপ্রিয়তা ছিল তুঙ্গে। দর্শকদের কথা মাথায় রেখে ডিরেক্টর সাহেবও গল্পে নানা রকম টুইস্ট করেছেন। বর্তমানে রিকি দ্য রকস্টারই যে সিদ্ধার্থ তা নিয়ে চলছে টানা পোড়েন। 

510

এতদিনে দর্শকেরা বুঝে গিয়েছে রিকি দ্য রকস্টারই হলেন সিদ্ধার্থ। কিন্তু, সত্যিটা এখন জানেন না মিঠাই। এর মাঝেই সিরিয়ালে এন্ট্রি নিয়েছেন প্রিয়াঞ্জলি বা অ্যাঞ্জি। আর প্রতি সিদ্বার্থ বেশ কৃতজ্ঞ। যা প্রতিটি মুহূর্তে ব্যক্ত করছে সে। কিন্তু, এটা মোটেও পছন্দ নয় দর্শকরদের। মিঠাই আর সিদ্ধার্থের মাঝে কেউ আসুক তা কোনও ভক্তেরই পছন্দ নয়। 

610

সদ্য দেখা গিয়েছে, অ্যাঞ্জির রাগ ভাঙাতে উঠবস করছে সিড। যা দেখে বেশ রেগে গিয়েছেন দর্শকেরা। সিদ্ধার্থের এহেন আদিখ্যেতা কারও পছন্দ হয়নি। তবে, পরিচালক সাহেব এই পন্থাতেই নিজেদের টিআরপি বাড়িয়ে চলেছেন। কারণ অ্যাঞ্জি ও সিদ্ধার্থের সম্পর্কের জন্য দুঃখ পাচ্ছে মিঠাই। আর এমন এক মিষ্টি মেয়ের দুঃখ কেউই পছন্দ করছেন না। 

710

এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড়ও উঠেছে। অ্যাঞ্জি ও সিডের এমন মাখামাখি করা উচিত নয়, এমন দাবি করেছেন এক ভক্ত। তিনি লেখেন, এখন মিঠাইয়ের জীবনেও কারুর দরকার আছে। আর সে যেন নেগেটিভ না হয়। 

810

আরও একজন লিখেছেন, নিজের বউকে পরিচয় দেওয়া যাচ্ছে না। কিন্তু, তিন মাসের বন্ধুকে এত ভালো লেগে গেল যে কান ধরে ওঠবোস করছে। এটা কী হচ্ছে? এটা সিড না অন্য কেউ খুব বাজে লাগছে। মিঠাই সিরিয়াল নিয়ে এমন একের পর এক মেসেজ দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রতিক্রিয়া দেখা গিয়েছে দর্শকদের। 

910

এদিকে ইতিমধ্যেই দেখা গিয়েছে কিছু ভোলেনি সিড। কারা ওকে খুনের চেষ্টা করেছিল তা জানতেই ও রিকি সেজেছে। এই নিয়ে দীর্ঘদিন ধরে দেখা যাচ্ছে নানা রকম এপিসোড। রিকি যে সিড তার অনেক মনেই সন্দেহ হয়েছে। পরিচালক খুব সুন্দর ভাবে তা উপস্থাপনও করেছেন। যা প্রতি মুহূর্তে মন কাড়ছে দর্শকদের। 

1010

সে যাই হোক, এবার ২৫ বৈশাখ একেবারে ধামাকা নিয়ে আসছে মিঠাই। পুরো এপিসোড জুড়ে থাকবে নানা রকম সাংস্কৃতি অনুষ্ঠান। গান, নাচ আবৃত্তি সব মিলিয়ে একে বারে অন্য রকম আমেজ। আগামী কাল অর্থাৎ ৯ মে  টেলিকাস্ট হবে সিরিয়ালটি। সব মিলিয়ে এক রাশ নতুনত্ব নিয়ে আসছে সিরিয়ালটি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos