কারও স্তন ঢাকা কালো ফুলে তো কারও শরীরে কালো নেটের পোশাক, রইল মেট গালা After Party-র ঝলক

মেট গালা বলতে শুধু ফ্যাশন নয়। সঙ্গে কিছুটা বিতর্কও বটে। প্রতিবছর নিউ ইয়র্কে আয়োজিত হয় এই ফ্যাশন উইক। আর এৎ আয়োজক মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্টস কস্টিউম। এই ফ্যাশন শো-টি হয় একেবারে আলাদা। কারণ, ফ্যাশনেবল পোশাক শুধু নয়। এখেন মূলত অদ্ভুত অদ্ভুত পোশাকে হাজির হন সকলে। এই শো-তে অংশ নেন তাবড় তাবড় হলিউড স্টার। এবছরের মেট গালা ফ্যাশন উইক সদ্য অনুষ্ঠিত হল। সেখানে কিম কার্দাশিয়ান থেকে জেনিফার লোপেজ- অদ্ভুত অদ্ভুত পোশাকে হাজির হয়েছিলেন সকলে। রেড কার্পেটে হাঁটতে দেখা যায় এদের একের পর এক। পুরো অনুষ্ঠান জুড়ে একের পর এক চমক নজর কেড়েছে সকলের। 

Sayanita Chakraborty | Published : May 5, 2022 1:27 PM IST

110
কারও স্তন ঢাকা কালো ফুলে তো কারও শরীরে কালো নেটের পোশাক, রইল মেট গালা After Party-র ঝলক

প্রতি বছরই নিউ ইয়র্ক সিটি মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্টস কস্টিউম আয়োজন করে থাকেন একটি ফ্যাশন শো। প্রতিবারের মতো এবারও এই মেট গালা ফ্যাশন শো ঘিরে উত্তেজনা কম ছিল না। সেখানে একের পর এক তারকার উপস্থিতি সকলের নজর কাড়ে। তাদের ফ্যাশন স্টেইটমেন্ট নজর কাড়ে সকলের।  

210

কেলি জেনারের ফ্যাশন স্টেইটমেন্ট নজর কেড়েছে সকলের। তিনি মাথায় পড়েছিলেন সাদা টুপি। যা ছিল উল্টো করা। তার ওপর দিয়ে নেমে আসে নেটের একটি অংশ। পরনে নিল সাদা গাউন। তার এই লুক নিয়ে জোড় চর্চা হয় নেট পাড়ায়। কেউ হাসাহাসি করেন তার উল্টোনো টুপি নিয়ে তো কেউ মজা করেন চুপির ওপর থাকা নেট নিয়ে।

310

আবার কারা ডেলভিনের পোশাক নজর কেড়েছে সকলের। তার পরনে ছিল ফুলহাতা লাল ব্লেজার এবং ট্রাউজার, হাতে কায়দার কালো ও সোনালী লাঠি। এর পরই হঠাৎ তিনি খুলে ফেলেন তার উর্ধ্বাঙ্গের পোশাক। তারপরই দেখা যায় পোশাক নয়, বরং রং দিয়ে ঢেকেছেন শরীর। স্তনও আবৃত সোনালী রঙে। 

410

এমন এক নয় একাধিক চমক দিয়েছিলেন সেলেবরা। এখানেই শেষ নয়। এর পর মেট গালা আফটার পার্টির চমকও ছিল বিস্তর। সেখানে কালো পোশাকে সেজেছিলেন সকলে। কেন্ডাল জেনার থেকে বেলা হাদিদ, সকলেই নজর কেড়েছেলন কালো পোশাকে। আর সকলের এই কালো পোশাকের ডিজাইনও ছিল বেশ অদ্ভুত। 

510

অ্যাডিসন রাই নিউ ইয়র্ক সিটিতে জিরো বন্ডে ইন আমেরিকা অ্যান অ্যানথোলজি অফ ফ্যাশন উদযাপনে ২০২২ সালের মেট গালায় অংশ নেন। হেইলি বাল্ডউইন বিবার ইন আমেরিকা অ্যান অ্যানথোলজি অফ ফ্যাশন নিউইয়র্কে অংশ নেন। তিনি পরেছিলেন সেন্ট লরেন্টের ডিজাইন করা পোশাক। 

610

উপস্থিত ছিলেন বেলা হাদিদ। সুপার মডেল দিলারা ফান্দিকোলুর কাছ থেকে একটি ডিজাইন করা লেস দেওয়া অন্তর্বাস পরে উপস্থতি হন। তার এই পোশাক সকলের নজর কাড়ে। পোশাকটির রঙ ছিল কালো। নাভ পর্যন্ত ছিল ভি কাট। স্তনের ঢাকা ছিল ফুলের নকশা দিয়ে। পায়ে হাই হিল ও হাতে কালো ব্যাগ নিয়ে উপস্থিত হন তিনি।   

710

ইন আমেরিকা অ্যান অ্যানথোলজি অফ ফ্যাশন ২০২২ এর মেট গালার আফটার পার্টিতে ছিলেন কেন্ডাল জেনার।  তিনি কালো লেসের ক্রপ টপ এবং ক্যাপ্রি প্যান্টের সঙ্গে টিমআপ করেন পিচ ব্রা ও প্যান্ট। ছিলেন লরা হ্যারিয়ার। সোনালি রঙের মিনি ড্রেস। পায়ে কালো ট্রাউজার আর কালো বুট পরে হাজির হন তিনি। এর সঙ্গে টিমআপ করেন কালো কোট। 

810

বেলা হাদিদ নিউইয়র্ক সিটিতে জিরো বন্ডে ইন আমেরিকা অ্যান অ্যানথোলজি অফ ফ্যাশনের আফটার পার্টিতে অংশ নেন। ছিলেন আইরিস আইন। মডেল আইরিসও হাজির হন কালো পেনসিল স্কার্ট ও ব্রা কাটিং টপ পরে। সঙ্গে গলায় ছিল সোনালী গয়না। হাতেও ছিল সোনালি ব্যাঙ্গেল। আর স্কার্টের বেল্ট হিসেবে ব্যবহার করা হয় সোনালি রঙের জিনিস। 

910

অন্যদিকে হাজির ছিলেন ইয়াসমিন উইজনালডুম। তিনি রাজকীয় নীল ও হলুদ মিনি পোশাকে উপস্থিত ছিলেন। ক্যাসি মুসগ্রেভস ও কোল শ্যাফার উপস্থিত ছিলেন। স্টার ক্রসড গায়িকা তার বয়ফ্রেন্ডের সঙ্গে সবুজ ও সাদা একটি চেকার যুক্ত থ্রি পিস সেট পরে হাজির হন। যা দেখতে ছিল খুবই আকর্ষণীয়। সব মিলিয়ে এদিনের পার্টিকে ছিল চাঁদের হাট। 

1010

মেট গালা প্রতি বছরের মতো এই বছরও ছিল আকর্ষণীয়। অদ্ভুত অদ্ভুত পোশাকে শো-র মঞ্চে হাজির হন বহু সেলেব। তাঁদের অদ্ভুত সাজ নজর কেড়েছে তামাম বিশ্বের। এর পর মেট গালা আফটার পার্টির চমকও ছিল বিস্তর। সেখানে কালো পোশাকে সেজেছিলেন সকলে। আকর্ষণীয় লুকে ধরা দেন সেলেরা। অধিকাংশ সেজেছিলেন কালো পোশাকা। সব মিলিয়ে পুরো সন্ধ্যা ছিল চমক প্রদ।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos