সর্বনাশ, প্যান্ট পরতেই কি ভুলে গেলেন রাইমা, ডেনিম শার্টেই উষ্ণতার পারদ চড়ালেন 'বঙ্গতনয়া'

খোলা বক্ষই হোক কিংবা ব্যাকলেস সবেতেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন বাঙালি কন্যা রাইমা সেন। কালো পোশাক যেন তার ফ্যাশন স্টেটমেন্ট। ওপেন ক্লিভেজে তার যৌবন ৪০-এও যেন চুঁইয়ে পড়ছে। টলিউডের প্রথম সারিতে ইতিমধ্যেই পরিচিত নাম রাইমা সেন। প্রতিদিনই নিজের সোশ্যালে একগুচ্ছ ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন রাইমা। তার শরীরী আবেদনে ভক্তদের  ইতিমধ্যেই ঘুম উড়েছে। সম্প্রতি নিজের সোশ্যালে একটি ছবি পোস্ট করেছেন রাইমা। ডেনিম শার্ট পরে সোফাতেই হট পোজ দিয়েছন অভিনেত্রী, মুহূর্তের মধ্যে ছবিটি ভাইরাল হলেও নেটিজেনরা ট্রোলড করতেও ছাড়েননি বঙ্গতনয়াকে, জানুন কেন।

Riya Das | Published : Sep 19, 2020 3:22 AM IST

19
সর্বনাশ, প্যান্ট পরতেই কি ভুলে গেলেন রাইমা, ডেনিম শার্টেই উষ্ণতার পারদ চড়ালেন 'বঙ্গতনয়া'

পরণে ডেনিম শার্ট, ছিমছাম লুক, সোফায় বসেই হট পোজ দিয়েছেন বঙ্গতনয়া রাইমা সেন।
কিন্তু প্যান্ট পরতেই পুরোপুরি ভুলে গেছেন।

29

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন রাইমা সেন। যা দেখা মাত্রই সকলের মুখে একটাই কথা 'উফফ কি হট'। যদিও না বলে উপায় নেই। ছবিতেই রীতিমতো আগুন জ্বালিয়ে দিয়েছেন এই বঙ্গতনয়া। 

39

হাই থাই উন্মুক্ত করে ছবিতে হট পোজ দিতে গিয়েই নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন রাইমা সেন। একাধিক মন্তব্যে ভরে গিয়েছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া।

49

 বয়স ৪০ হলেও ছবি দেখে তা বোঝা কঠিন। বিশ্বাস না হলেও এটাই কঠিন। মহানায়িকা সুচিত্রা সেনের নাতনি বা মা মুনমুন সেনের কন্যা হিসেবে নয়,টলিউডে সম্পূর্ণ নিজের পরিচিতিতে প্রথম সারিতে নিজের জায়গা দখল করে নিয়েছেন টলিউড অভিনেত্রী রাইমা সেন । 

59

প্রতিদিনই নিজের সোশ্যালে একগুচ্ছ ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন রাইমা।  লাস্যময়ীর ছবিতেই উপচে পড়ছে ভরা যৌবন। উষ্ণতা মাখানো হট অবতার দেখতেই ভিড় জমেছে সোশ্যাল মিডিয়ায়।

69

ছবি দেখে নেটিজেনদের একাংশ যেমন প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন ,তেমনই  হট  অবতারে লাস্যময়ীকে দেখে  সমালোচনা করতেও ছাড়েননি কেউ।
 

79

উন্মুক্ত উরুর ডেনিম ফ্যাশন পুরো হটনেস বম্ব। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে তার এই ছবি। 

89

বর্তমানে বাংলার টলি ইন্ডাস্ট্রিতে এলিজেবল ব্যাচেলরদের মধ্যে তিনি অন্যতম। কবে  তিনি বিয়ে করছেন তার কোনও ইঙ্গিতও মেলেনি এখনও।

99

কারোর সঙ্গে সম্পর্কে আছেন কিনা, তা জানা যায়নি এখনও। রহস্য জিইয়ে রেখে একের পর এক সাহসী ফোটোশ্যুটে তিনি নজর কাড়ছেন এই বাঙালি কন্যা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos