লো নেক বিকিনি টপে সেক্সি 'সেনোরিটা', ক্লিভেজের হটকাতে চোখ আটকে নেটিজেনদের

কলকাতার মডেলিং জগতে সম্ভাবনাময় মডেলদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন দর্শনা বণিক। দর্শনার মিষ্টি হাসি, চোখের চাউনিতে হাজার পুরুষ কাত। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড কাঁপাচ্ছেন দর্শনা বণিক। ইতিমধ্যেই ভক্তের সংখ্যা আকাশছোঁয়া। সেমি ন্যুড থেকে স্ট্রিট ফোটোগ্রাফি সবতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন টলিপাড়ার এই নায়িকা। সম্প্রতি উন্মুক্ত ক্লিভেজের বিকিনি টপে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের নজর কেড়েছেন দর্শনা ।ছবি প্রকাশ্যেই আসতেই নেটদুনিয়ায় আগুন জ্বলে উঠেছে। লাস্যময়ীর আবেদনে হার মানবে বলিউডও। একঝলকে দেখে নিন দর্শনার ভরা যৌনতার একগুচ্ছ ছবি।

 

Riya Das | Published : Sep 18, 2020 11:41 AM IST / Updated: Sep 18 2020, 05:34 PM IST

112
লো নেক বিকিনি টপে সেক্সি 'সেনোরিটা',  ক্লিভেজের হটকাতে চোখ আটকে নেটিজেনদের

সম্প্রতি ১৪২৭ আনন্দলোক পূজাবার্ষিকীতে নিজেকে লো নেক বিকিনি টপে পুরো হট অবতারে নিজেকে মেলে ধরেছেন দর্শনা। 

212

টলি অভিনেত্রী দর্শনা বণিক বরাবরই নিজের মতোন করে স্টাইলকে বেছে নিয়েছেন। নিজের গতে বাঁধা ছক থেকে বেরিয়ে তিনি যেন মোহময়ী।

312

পেস্তা রঙের বিকিনি টপে উপচে পড়ছে দর্শনার ভরা যৌবন, তার সঙ্গে সাদা প্যান্ট হাই হিলে পুরো যেন সেনোরিটা। উন্মুক্ত ক্লিভেজের হটকা-তেই চোখ আটকে গেছে নেটিজেনদের।

412

নিজের ইনস্টাগ্রামে ভিডিও শেয়ার করতেই মুহূর্তেই তা  ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মিষ্টি নায়িকা বোল্ডনেসেই সকলেই যেন বোল্ড আউট।

512

হটনেস বম্ব-এর বোল্ড লুক দেখতে গেলে আনন্দলোক পূজাবার্ষিকীতে কিন্তু চোখ রাখতেই হবে।

612

 টলিপাড়ার বাঙালি অভিনেত্রীর 'হট অ্যান্ড বোল্ড' ফোটোশুটে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন। স্টানিং লুক প্রকাশ্যে আসা মাত্রই নেটিজেনদের নজর কেড়েছেন দর্শনা।

712

প্রতিটি ছবিতেই তিনি যেন আলাদা আলাদা স্টাইল স্টেটমেন্ট নজির গড়েন। গ্ল্যামারাস দর্শনার এই ছবি দেখতেই সোশ্যাল মিডিয়ায় ভিড় জমছে।

812

উন্মুক্ত ক্লিভেজ যেন ফ্যাশন ট্রেন্ড, তবে শুধু এই নয়া ট্রেন্ডে গা ভাসিয়েই নয়, খোলা চুলে সেমি নুড্যের সাহসী ফোটোশুটেও তিনি সাবলীল।

912

দর্শনা বণিক মানেই হটনেসের ছোঁয়া, আর এবারও তিনি তা প্রমাণ করে দিলেন। আনন্দলোকের নয়া এডিশনে যৌনতা যেন ঠিকরে বেরোচ্ছে দর্শনার।

1012

বিজ্ঞাপনে মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন দর্শনা। ২০১৮-য় প্রথম বড়পর্দায় হাতেখড়ি। 

1112

তবে শুধু বাংলা ছবি নয়, তেলেগু ছবিতেই জনপ্রিয় মুখ দর্শনা বণিক। সদ্যই আপকামিং দক্ষিণী ছবি 'ইয়ারাক্কম' অ্যাঞ্জেল-এর প্রথম লুক শেয়ার করেছেন অভিনেত্রী।

1212


টলিপাড়ার গন্ডি পেরিয়ে বলিউডেও পসরা জমিয়েছেন দর্শনা। জয় কৃষ্ণন পরিচালিত 'এজরা' ছবিতে বলিউডের কিসিং হিরো ইমরান হাশমির বিপরীতে দেখা যাবে দর্শনা বণিককে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos