৪০ এও হটনেস অ্যালার্ট, আজও চোখ কপালে তোলে 'কসমিক সেক্স'র ঋ

অভিনেত্রী ঋ সেনের নাম নিলেই যেন চাঞ্চল্য ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। বয়স যতই বারুক না কেন, ঋয়ের ক্ষেত্রে নিঃসন্দেহে বলা চলে যে এজ ইজ জাস্ট আ নম্বর। তাঁর ফেসবুকে প্রোফাইলের আনাচে কানাচে কেবল হটনেসের ছড়াছড়ি। এক ঝলকে দেখে নিন সেসব ছবি। 

Adrika Das | Published : Mar 18, 2020 1:39 PM IST

110
৪০ এও হটনেস অ্যালার্ট, আজও চোখ কপালে তোলে 'কসমিক সেক্স'র ঋ
ঋতুপর্ণা সেন, এই নাম নিয়েই ইন্ডাস্ট্রিতে পদাপর্ণ তাঁর। বরাবরই সাবলিল অভিনয়ের দাপট দেখিয়েছেন সিনেপর্দায়।
210
কেবল সিনেপর্দাই নয়, ছোটপর্দাতেও সমানভাবে কাজ করছেন তিনি। এই ঋতুপর্ণা থেকে হঠাৎই হয়ে উঠলেন ঋ।
310
নিজেকে এই নাম দেওয়ার কারণ হিসেবে কোনও কুলনেসের ব্যাপার নেই। ঋতুপর্ণার চেয়েও ঋ নামটাই নাকি তাঁর বেশি পছন্দ। নিজের ব্যক্তিত্বের সঙ্গে ঋ টাই নাকি বেশি যায় বলে ধারনা তাঁর।
410
ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক তিথির অথিতি দিয়ে শুরু করেছিলেন অভিনয়ের পথচলা। একটু অন্যধারার চরিত্র, অভিনয় তাঁকে চিরকাল আকর্ষণ করে এসেছে।
510
তারপরই জেন ওয়াইয়ের অত্যন্ত পছন্দের ধারাবাহিক এখানে আকাশ নীল-এ নার্সের চরিত্রে দেখা যায় ঋ কে।
610
সেখান থেকেই এক লাফে হয়ে উঠলেন বাংলা বিনোদন জগতের সেক্স সিম্বল। অভিনয়ের জন্য ক্যামেরার সামনে নগ্ন হতে যথেষ্ট স্বচ্ছন্দবোধ করেন তিনি।
710
যে কারণে তাঁর সমালোচনায় অসংখ্য লোকজন এগিয়ে এলেও ঋ তাদের খুব বিশেষ পাত্তা দেন না। বরং তাঁর এই বোল্ডনেসেই ঘায়েল করেন তাদের।
810
ঋয়ের নিন্দুকদের সংখ্যা এক সময় খুব বেশি ছিল ঠিকই, তবে এখন ভক্তদের সংখ্যা নেহাতই কম নয়।
910
নায়িকার বয়স যত বাড়ছে ততই বেড়ে চলেছে তাঁৎ ভক্তদের সংখ্যা। ভক্তদের কথায়, ক্যামেরার সামনে নগ্ন হওয়ার সাহস অনেকেরই থাকে না। টলিউডে এমন অভিনেত্রী কমই আছেন।
1010
হলিউডে যেমন অভিনয়ের কারণে নগ্ন হওয়া কোনও ব্যাপার না। বলিউডের হাটকে অভিনেত্রীরাও স্ক্রিপ্টের প্রয়োজনে নগ্ন হয়েছেন কিংবা সংগমের দৃশ্যে অভিনয় করেছেন। বাংলা ইন্ডাস্ট্রির সেই ট্যাবু খানিকটা হলেও ভেঙেছেন ঋ। ঋয়ের সাহসিকতায় পরিচয় পায় একজন অভিনেত্রী কতটা ম্যাচিয়র।
Share this Photo Gallery
click me!
Recommended Photos