মহামারী থেকে বাঁচতে বাড়িতে থাকুন, ইনস্টা পোস্টে অনুরোধ টলি নায়িকাদের

গোটা বিশ্ব মহামারীর মতো ছড়িয়ে পড়ছে করোনা ভাইরাস। ভারতে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে প্রায় দেড়শো। দ্রুতগতিতে ছড়াচ্ছে এই ভাইরাস। পশ্চিমবঙ্গেও ইতিমধ্যে থাবা পড়ে গিয়েছে করোনার। এরই মধ্যে টলিউড তারকারা সাধারণ মানুষের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দিয়ে চলেছে বার্তা। 

Adrika Das | Published : Mar 18, 2020 7:59 AM IST

110
মহামারী থেকে বাঁচতে বাড়িতে থাকুন, ইনস্টা পোস্টে অনুরোধ টলি নায়িকাদের
শুভশ্রী গঙ্গোপাধ্যায় নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভক্তদের উদ্দেশ্যে যে বার্তা দিয়েছেন তা নিয়ে প্রশংসায় পঞ্চমুখ ভক্তরা।
210
বাড়ির পরিচারিকা এবং যে সকল মানুষের হ্যান্ড স্যানিটাইজার কেনার সামর্থ নেই, তাদের সাহায্য করার জন্য অনুরোধ করেছেন শুভশ্রী। এমনকি তাদের সঠিক পরামর্শ দেওয়ার কথাও বলেছেন তিনি।
310
শ্রাবন্তী চট্টোপাধ্যায় ইনস্টাগ্রামে পোস্ট করে লিখেছেন, কলকাতায় দু'হাজারের ভেন্টিলেটর নেই অথচ কলকাতার জনসংখ্যা বহুল। কলকাতার জনসংখ্যা অনুযায়ী এক শতাংশও যদি এই ভাইরাসে আক্রান্ত হয় তবে চিকিৎসা ব্যাপক সমস্যা হবে।
410
যার জন্য তিনি ক্যাপশনে সকলকে বাড়িতে থাকার জন্য অনুরোধ করেছেন। বিশ্বের এই অবস্থা যে গুরুতর তাও ব্যক্ত করেছেন।
510
নুসরত জাহান ইতিমধ্যেই বাড়িবন্দি হয়ে স্বামী নিখিলের সঙ্গে সময় কাটাচ্ছেন। নুসরত ছবি আঁকতে, জলরং করতে বেশ পছন্দ করেন।
610
বাড়িবন্দি হওয়ার করাণে নিখিলের সঙ্গে ছবি এঁকেই সময় কাটাচ্ছেন নায়িকা। নিজের এই প্রতিভা নিখিলের মধ্যেও ছড়িয়ে দেওয়ার চেষ্টা করছেন। ইনস্টাগ্রাম স্টোরিতে নিখিলের সঙ্গে একান্তে কাটানো এই মুহূর্তগুলি শেয়ার করেছেন নুসরত।
710
সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় বেশ আগে থেকেই সতর্কতা নেওয়া শুরু করে দিয়েছিলেন। নিত্যদিন বাড়ি থেকে বেরোনো মানেই মাস্ক ছাড়া এক পাও হাঁটা নয়।
810
গাড়িতেও মাস্ক পরেই থাকেন তিনি। সেই ছবি শেয়ার করে তিনি লিখেছেন সকালের সেলফি এখন মাস্ক ছাড়া তোলা সমভ্ব নয়। ইদানিং এভাবেই তুলতে হবে ছবি।
910
অন্যদিকে পিছপা হননি রুক্মিনী মৈত্রও। দেশজুড়ে বিনোদনের সমস্ত কাজ, শ্যুটিং বন্ধ হওয়ায় সমাজের এক অন্য রূপ তুলে ধরেছেন।
1010
করোনাআউটব্রেকের জন্য তিনি এই পোস্টে সমাজ, ধর্ম, পরিবেশ নিয়ে গুরুত্বপূর্ণ বার্তা ছড়িয়ে দেওয়ার চেষ্টা করেছেন।
Share this Photo Gallery
click me!
Recommended Photos