'নগরীর নটী' তকমা ভুলে ছেলে-হবু বউমাকে নিয়ে পার্টিতে মজে শ্রাবন্তী, ভোটে হেরেই কি সেলিব্রেশন

 বিজেপি প্রার্থী তথা টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় সর্বদাই রয়েছেন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  সদ্য রাজনীতিতে যোগ দিয়েছিলেন নায়িকা, মিলেছিল নির্বাচনী টিকিটও। তারপরই তৃণমূলের হেভিওয়েট নেতা পার্থ চট্টোপাধ্যায়ের কাছে গো-হারা হারেন শ্রাবন্তী।   ফের টলিপাড়ার নয়া গুঞ্জন শুরু হয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে। ভোটে হেরেই ছেলে ও হবু  বউমার সঙ্গে সময় কাটাতে  দেখা গিয়েছে শ্রাবন্তীকে।
 

Riya Das | Published : May 7, 2021 4:20 AM IST

111
'নগরীর নটী' তকমা ভুলে ছেলে-হবু বউমাকে নিয়ে পার্টিতে মজে শ্রাবন্তী, ভোটে হেরেই কি সেলিব্রেশন

শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। তৃতীয় বার বিয়ে ভাঙার কারণেই নেটিজেনদের কটাক্ষের মুখে পড়েছেন নায়িকা। যদিও ট্রোলডকে পাত্তা না দিয়ে তিনি বেশ খোশমেজাজেই রয়েছে।

211

আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত। অভিনেত্রীর তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। 

311

সদ্য রাজনীতিতে যোগ দিয়েছিলেন নায়িকা শ্রাবন্তী, মিলেছিল নির্বাচনী টিকিটও। তারপরই তৃণমূলের হেভিওয়েট নেতা পার্থ চট্টোপাধ্যায়ের কাছে গো-হারা হারেন শ্রাবন্তী।

411

বিজেপি-তে যোগদান করে বিপুল ভোটে হারার পরই ফের শ্রাবন্তীকে নিয়ে জলঘোলা শুরু হয়েছে শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

511

তৃণমূলের হেভিওয়েট নেতা পার্থ চট্টোপাধ্যায়ের কাছে ৫০ হাজারেরও বেশি ভোটে হেরেছেন শ্রাবন্তী। এতদিন মমতাঘনিষ্ঠ বলে পরিচিত হলেও বিজেপিতে গিয়েই সুরবদল হয়েছিল নায়িকার।

611

তবে ভোটে হারার পর সেভাবে মুখ খুলতে দেখা যায়নি বরং সুর নরম করেই মমতাকে পিসি বলে কটাক্ষ নয়, বরং দিদি বলে সম্বোধন করে জয়ের শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তী।

711

এবার ভোটে হেরেই ছেলে অভিমন্যু ও হবু  বউমা দামিনীর সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে শ্রাবন্তীকে।

811

অভিমন্যুর ইনস্টা স্টোরিতে মা এবং প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দেখা গিয়েছে শ্রাবন্তী পুত্রকে। 

911

ভোটের প্রচারেও শ্রাবন্তীর পাশে দেখা গিয়েছিল অভিমন্যু ও দামিনীকে। ভোটে হারার পরই দলীয় সহকর্মী তথাগত রায়ের নগরীর নটী বিতর্কেরও কড়া জবাব দিয়েছিলেন শ্রাবন্তী।

1011

লাস্যময়ী শ্রাবন্তীর মতোই সুন্দর তার হবু বউমা। সাইবারবাসী তেমনটাই বলছেন। তবে শরীরী সৌন্দর্যে বলি নায়িকাদেরও টেক্কা দিতে প্রস্তুত অভিমন্যুর প্রেমিকা।

1111

নেটদুনিয়ায় চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর প্রেমিকা দামিনী ঘোষ। ছোট্ট ঝিনুক ৩ বছর ধরেই চুটিয়ে প্রেম করছেন এই  মডেলের সঙ্গে। তার শরীরী জাদুতেই কাত নেটিজেনরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos