সঙ্গমের চাহিদা পূরণে ব্যর্থ, রোশনের বিস্ফোরক মন্তব্যের পরই 'আর ক্ষমা নয়' পোস্ট করলেন শ্রাবন্তী

শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং রোশন সিংকে নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। এবার কাগজে কলমে তৃতীয় বিয়ে পুরোপুরি ভাঙতে চাইছেন শ্রাবন্তী। সূত্রের খবর, আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন অভিনেত্রী। ১২ দিন কেটে যাওয়ার পর বিবাহবিচ্ছেদের নোটিস পাননি বলেই দাবি করেছেন রোশন। প্রথমবার সংবাদমাধ্যমে মুখ খুলে রোশন জানিয়েছেন, তার বিরুদ্ধে কুৎসা রটানো হচ্ছে, এরপরই সন্ধেবেলায় ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন শ্রাবন্তী, যা নিয়ে জোর চর্চা শুরু হয়েছে।
 

Riya Das | Published : Sep 29, 2021 5:31 AM IST

110
সঙ্গমের চাহিদা পূরণে ব্যর্থ, রোশনের বিস্ফোরক মন্তব্যের পরই 'আর ক্ষমা নয়' পোস্ট করলেন শ্রাবন্তী

খাতায়-কলমে বিবাহবিচ্ছেদ না হলেও গত ৯ মাস ধরে  তৃতীয় স্বামী রোশনের  (Roshan Singh) সঙ্গে  আর একসঙ্গে থাকছেন না শ্রাবন্তী ((Srabanti Chatterjee),)। শ্রাবন্তীর সঙ্গে পুরোনো সমস্ত তিক্ততা ভুলে ফের একসঙ্গে থাকতে চান রোশন সিং। কিন্তু শ্রাবন্তী যে কোনওভাবেই থাকতে চান না তা জানিয়ে দিয়েছেন।

210

 এবার কাগজে কলমে তৃতীয় বিয়ে পুরোপুরি ভাঙতে চাইছেন শ্রাবন্তী। সূত্রের খবর, আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন অভিনেত্রী। 
 

310

তবে এখানেই শেষ নয়, এবার রোশনের কাছ থেকে খোরপোশ বাবদও কিছু  টাকার দাবি করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে কি নতুন সম্পর্কের জন্যই পাকাপাকি তৃতীয় বিয়ে থেকে মুক্তি চাইছেন, বাড়ছে জল্পনা।
 

410

প্রেম- থেকে বিবাহ, দাম্পত্য থেকে বিচ্ছেদ শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেন টলিপাড়ার ওপেন সিক্রেট। এবার পাকাপাকিভাবে কাগজে কলমে তিন নম্বর বিয়ের পাট চুটিয়ে ফেলতে চাইছেন শ্রাবন্তী । 

510

গত সপ্তাহেই শনিবার গভীর রাতে প্রকাশ্যে এসেছে শ্রাবন্তীর ডিভোর্স-এর মামলার কথা। তবে এবার যে তথ্য সকলের সামনে এসেছে তা চমকে যাওয়ার মতোই। ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। তার ১২ দিন কেটে যাওয়ার পর বিবাহবিচ্ছেদের নোটিস পাননি বলেই দাবি করেছেন রোশন। 

610

প্রথমবার সংবাদমাধ্যমে মুখ খুলে রোশন জানিয়েছেন, তার বিরুদ্ধে কুৎসা রটানো হচ্ছে। রোশন আরও জানিয়েছেন, 'শ্রাবন্তীর অনেক বন্ধুর সঙ্গেই যোগাযোগ রয়েছে। সেখান থেকেই জানতে পেরেছি শ্রাবন্তী নাকি আমাকে  মোটা বলেছে। ওজন বেশি হওয়ার জন্য নাকি আমি সঙ্গমে অ্যাক্টিভ নই। এমন নোংরা অভিযোগও আমাকে শুনতে হচ্ছে'। 

710

রোশন আরও বলেছেন ' এই নোংরা কথা শ্রাবন্তীর মুখ থেকে না শুনলেও যারা আমায় জানিয়েছে তারা আমার খুবই বিশ্বস্ত বন্ধু'। রোশনের দাবি তাকে কেন এভাবে হেনস্তা করা হচ্ছে। চোর অপবাদও দেওয়া হয়েছে। আমি নাকি শ্রাবন্তীর কোটি টাকা নিয়ে চলে এসেছি। এমনকী আমার প্রাক্তন বান্ধবীকে ফোন করে আমার বিষয়ে নানারকম কথাবার্তাও বলা হচ্ছে। আমার পরিবারকে অসম্মান করা হচ্ছে। ওদের ক্ষমতা বেশি ওরা নাকি যা খুশি করতে পারে।

810

এরপরই সন্ধেবেলায় শ্রাবন্তী নিজের ইনস্টা স্টোরিতে ইঙ্গিতপূর্ণ পোস্ট করেছেন। অভিনেত্রী লিখেছেন, তার হৃদয় অনেক বড় ছিল, সে ক্ষমা করে দিত। সে হাল ছেড়ে দিতে জানত না। সে বিশ্বাস করত মানুষের মধ্যে ভালটা লুকিয়ে আছে। কিন্তু সেই মানুষগুলিই তাকে বারবার আঘাত করেছে, এবং তার হৃদয়ও ভেঙেচুরে দিয়েছে।
 

910

তবে রোশনও কম কীসে। নিজের ইনস্টাগ্রামে  পাল্টা রোশন শেয়ার করেছেন আরও একটি খোঁচা দেওয়া পোস্ট। যেখানে লেখা, প্রতারণা করতে গিয়ে ধরা পড়েছ, তারপরেও বলছ যে তুমি ছাড়া বাকি সবার দোষ। তবে কি নাম না নিয়েই শ্রাবন্তীকেই খোঁচা দিলেন রোশন।

1010

বেশ কিছুদিন ধরেই সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করেই চলছে কদর্য আক্রমণ। একে অপরের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে সোশ্যাল মিডিয়ায় পাল্টা জবাব দিয়েই চলেছেন শ্রাবন্তী-রোশন। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos