'প্রতারণা'কে আলিঙ্গনের জন্য 'Be Ready', নুসরতের হবু প্রেমিক যশকেই কি ইঙ্গিত করলেন নিখিল

সময়ের ব্যবধান খুবই কম। এর মধ্যেই সম্পর্কের রদবদল। দুটো ছবির প্রিমিয়ারে বদলে গেল সমীকরণ। বাংলার মাচা থেকে বেরিয়ে ডিকশনারি ছবির প্রিমিয়ারেও একে অপরের কাছাকাছি এলেন যশ-নুসরত জুটি। এর ঠিক আগের ছবি এসওএস কলকাতার ইকুয়েশনটাই ছিল ভিন্ন। চার মাসের ব্যবধানে নিখিল-নুসরত-যশের সম্পর্কটা যেন জলের মতোন পরিস্কার। সম্প্রতি  নয়া প্রেমের আগুনে ইনস্টা পোস্টে ঘি ঢেলে দিলেন নিখিল জৈন। সাবধানবানী  নাকি হিংসার প্রতিফলন, এই নিয়ে ধন্দে অনুরাগীরা।
 

Riya Das | Published : Feb 12, 2021 9:31 AM IST

18
'প্রতারণা'কে আলিঙ্গনের জন্য 'Be Ready',  নুসরতের হবু প্রেমিক যশকেই কি ইঙ্গিত করলেন নিখিল


সাংসদ অভিনেত্রী নুসরত  জাহান এবং টলি অভিনেতা যশ দাসগুপ্তকে নিয়ে উত্তাল নেটিজেনরা। ঘনিষ্ঠতা থেকে  ছবি পোস্ট সবেতেই যেন শিরোনামে রয়েছেন টলিউডের এই পাওয়ার কাপল।

28


চার মাসের ব্যবধানে মুহূর্তে ছবির মতো বদলে গেল নিখিল-নুসরতের সম্পর্ক। ডিকশনির-র আগে এসওএস কলকাতাতে দেখা গিয়েছিল নুসরতকে। সেই সময় ছবির প্রিমিয়ারে নুসরতের সঙ্গে দেখা গিয়েছিল স্বামী নিখিলকে।

38

নিখিল এখন অতীত। ছবির সঙ্গে যশের কোনও প্রত্যক্ষ যোগও নেই। কোনও রাখঢাক না রেখেই একসঙ্গে ছবির প্রিমিয়ারে নজর কেড়েছেন যশ-নুসরত।  তারপরও ক্যামেরার সামনে দাঁড়িয়ে হাসিমুখে পোজও দিয়েছেন টলিপাড়ার এই লাভবার্ডস।

48


নুসরতের ছবি দেখতেই প্রেমিকার সঙ্গে প্রিমিয়ারে পৌঁছেছিলেন নিখিল। শহরের এক নামী মাল্টিপ্লেক্সে আয়োজিত হয়েছিল ছবির প্রিমিয়ার।

58

নিমেষে এই খবর ছড়িতে পড়তেই সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বলে ওঠে। তাহলে কি সত্যিই প্রেম করছেন যশ-নুসরত। এবং এই বহুলচর্চিত চর্চার আগুনে ঘি ঢেলে দেন নিখিল জৈন।

68

সম্প্রতি নিজের ইনস্টা-পোস্টে নিজস্বী পোস্ট করে নিখিল লিখেছেন, নিজের জন্য বাঁচো, সবসময় তৈরি থেকো প্রতারণার জন্য, এবং সেটাকে আলিঙ্গন করে নাও। দেখ তুমি শুধু উপরে উঠবে। সাদা শার্চ, নীলরঙের রোদচশমা মুহূর্তে ভাইরাল হয়েছে নিখিলের এই পোস্ট।
 

78

একাধিকবার নিজের জীবন নিয়ে বিভিন্ন ইঙ্গিত দিয়েছেন নিখিল। কখনও তিনি সবার মাঝে নিজেকে গুরুত্ব দেওয়ার কথা বলেছেন, কখনও তিনি অতীত ভুলে ভবিষ্যতের দিকে পা বাড়ানোর কথা বলেছেন, আবার কখনও বলেছেন তিনি পিছন ফিরে তাকাতে চান না।

88

নিখিলের এই ইনস্টা পোস্ট কি নেহাত কাকতালীয় নাকি ইচ্ছাকৃত। বুমোরাং পোস্ট ক্যাপশনে জল্পনা বাড়িয়ে দিচ্ছেন নিখিল।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos