বিয়ের আগেই মা-বাবা হলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, পরিবারের নতুন অতিথিকে ভালবাসায় ভরিয়ে দিলেন বিক্রম

টলিপাড়ার রোম্যান্টিক জুটি বলতে গেলেই অঙ্কুশ-ঐন্দ্রিলা রয়েছেন প্রথম সারিতে। কোনও রাখঢাক না করেই একে অপরকে  প্রেম নিবেদন করে থাকেন এই যুগল। আগামীকাল অর্থাৎ ১২ ফেব্রুয়ারি অঙ্কুশ-ঐন্দ্রিলার দীর্ঘ ১০ বছরে ধরে প্রেম পূরণ হতে চলেছে। এবং আগামীকালই মুক্তি পেতে চলেছে 'ম্যাজিক'। অঙ্কুশ -ঐন্দ্রিলা বিয়ে নিয়ে জোর গুঞ্জন চলছে টলিপাড়ায়। তবে বিয়ের আগেই মা-বাবা হলেন এই টলি লাভবার্ডস। এবং নতুন বাবা-মাকেও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন টলি অভিনেতা বাবা- মা।

Riya Das | Published : Feb 11, 2021 11:31 AM IST

19
বিয়ের আগেই মা-বাবা হলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, পরিবারের নতুন অতিথিকে ভালবাসায় ভরিয়ে দিলেন বিক্রম

টলিপাড়ায় বিয়ের মরশুম চলছে। সকলের মনের মানুষের সঙ্গে গাটছড়া বাঁধছেন। সেই তালিকায় রয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

29

নতুন বছরে কি তবে গাটছড়া বাঁধতে চলেছেন এই যুগল। সোশ্যাল মিডিয়াতে সবসময়েই চর্চায় রয়েছেন অঙ্কুশ- ঐন্দ্রিলা। বিয়ের জল্পনার মধ্যেই  বাবা-মা হলেন এই জুটি।

39


নেটিজেনরা অনেকেই ভাবছেন বিয়ের আগে বাবা-মা। হ্যাঁ তেমনটাই হয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সদ্যই তাদের জীবনে এসেছে নতুন অতিথি।

49

 অঙ্কুশ-ঐন্দ্রিলার জীবনের ছোট্ট অতিথির নাম আলু।  এ আবার কেমন নাম। ভাবছেন কে এই আলু। আসলে এই একরত্তি আলু হচ্ছে একটি ছোট্ট কুকুর ছানা।
 

59

সদ্যই এই কুকুর ছানাটিকে পোষা শুরু করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।  এবং সেই মিষ্টি পোষ্যকে কোলে নিয়ে পেরেন্টহুডের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন অভিনেতা বিক্রম।

69

 অঙ্কুশ-ঐন্দ্রিলার একরত্তিকে কোলে নিয়ে ছবি পোস্ট করে বিক্রম লিখেছেন, পরিবারে তোমায় স্বাগত আলু। আর তোমার নতুন বাবা-মাকে অনেক ভালবাসা। হ্যাপি প্যারেন্টহুড। সেই ছবির নীচে আলু হয়ে কমেন্টে ঐন্দ্রিলা জানিয়েছেন, মামা তোমায় ধন্যবাদ।

79

সদ্যই নতুন ফ্ল্যাটে শিফট করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। কিছুদিন আগেও নতুন গাড়ি কিনেছেন তারকা জুটি। বিয়ের আগে নিজেদেরকে একেবারে গুছিয়ে নিচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা।

89


রিয়েল লাইফ প্রেমিকার সঙ্গে এই প্রথম জুটি বাঁধতে চলেছেন অঙ্কুশ। 

99

সময় পেলেই বান্ধবীকে নিয়ে উড়ে যান  বিদেশ বিভুঁইয়ে। শুধু তাই নয়,  দুজনে কোয়ালিটি টাইম বের করে একান্তে সময় কাটিয়ে নেন।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos