'লুকোছাপা নয়, ডেট করলে এতদিনে জানিয়ে দিতাম', ত্রিধার সঙ্গে প্রেমের গুঞ্জনে সাফাই নিখিলের

টলিপাড়ায় ত্রিকোণ প্রেমের যেন হাওয়া বইছে। একদিকে নুসরত জাহান-নিখিল জৈন -যশ দাশগুপ্ত অন্যদিকে শ্রাবন্তী-রোশন তর্জা। আবার এর মধ্যেই ঢুকে পড়েছেন বঙ্গতনয়া ত্রিধা চৌধুরী। ত্রিধা চৌধুরীর সঙ্গে নিখিলের প্রেমের গুঞ্জন অনেকদিন ধরে চলছে টলিপাড়ায়। কমেন্ট হোক কিংবা লাভ রিঅ্যাক্ট মাঝেমধ্যেই সংবাদের শিরোনামে উঠে আসছেন নিখিল-ত্রিধা। এবার নিজেদের সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমে মুখ খুললেন নিখিল-ত্রিধা।

Riya Das | Published : Jul 7, 2021 12:17 PM IST

111
'লুকোছাপা নয়, ডেট করলে এতদিনে জানিয়ে দিতাম', ত্রিধার সঙ্গে প্রেমের গুঞ্জনে সাফাই নিখিলের


নুসরত-নিখিল তর্জা চলেই আসছে। একজন ভাবী সন্তানের অপেক্ষায় দিন গুনছে নুসরত। অন্যদিকে নিখিলও ব্যস্ত নিজের জগতে। তুতো বোনের বিয়ে নিয়ে ব্যস্ত নিখিল। কখনও লুঙ্গি ডান্সে ফাটিয়ে নাচছেন তো কখন আবার পুরো পরিবারের সঙ্গে আড্ডায় মজেছেন নিখিল।

211


একদিকে বিবাহবিচ্ছেদের যন্ত্রণা অন্যদিকে সন্তানের সুখবর সব মিলিয়ে ভাঙা মন নাকি জুড়ে দিয়েছেন বাঙালি অভিনেত্রী।

311


সোশ্যাল মিডিয়ায় কান পাতলেই ত্রিধা চৌধুরীর সঙ্গে নিখিলের প্রেমের গুঞ্জন অনেকদিন ধরে শোনা যাচ্ছে টলিপাড়ায়। 

411


কমেন্ট হোক কিংবা লাভ রিঅ্যাক্ট মাঝেমধ্যেই সংবাদের শিরোনামে উঠে আসছেন নিখিল-ত্রিধা। এবার নিজেদের সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমে মুখ খুললেন নিখিল-ত্রিধা।

511


সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে সাক্ষাৎকারে ত্রিধা জানিয়েছেন, আমি শুধু নিখিলকে আশ্বস্ত করেছি এই কঠিন পরিস্থিতি ওকে আরও বেশি মজবুত করবে।

611

দুজনের বন্ধুত্বটা যেন বেশ মজবুত তা তাদের কথাতেই স্পষ্ট। নিখিলও ত্রিধার সুরে সুর মিলিয়ে একই কথা বলেছেন।

711


নিখিল জানিয়েছেন, ত্রিধা আমার স্কুলের জুনিয়র, ও আমার খুব ভাল বন্ধু। মুম্বই থেকে কলকাতা এলেই আমরা দেখা করি।

811

সদ্যই কলকাতায় কাজের জন্য এসেছিসেন ত্রিধা। কিন্তু ত্রিধার আসার মধ্যেই নাকি লুকিয়ে রহস্য। নিখিলের সঙ্গে সময় পেলেই হ্যাং আউট করতে বেরিয়ে পড়েন ত্রিধা।

911

ত্রিধার সঙ্গে ডেটের প্রসঙ্গে নিখিল সাফ জানিয়েছেন,  ত্রিধাকে নিয়ে আমার সঙ্গে অনেকেই অনেক কথা বলছে। কিন্তু আমি যদি ত্রিধাকে ডেট করতাম তাহলে সকলকে জানিয়ে দিতাম এতক্ষণে। এতে লুকোছাপার কিছু নেই।

1011

ত্রিধাকে নিয়ে কীসের এত চর্চা শুরু হয়েছে তা নিজেও বুঝে উঠতে পারছেন না নিখিল। নুসরতের সঙ্গে বিচ্ছেদের পরই নাকি তাদের সম্পর্ক আরও ভাল হয়েছে।
 

1111


ত্রিধাও জানিয়েছেন, আমাদের বন্ধুত্বটা কারোর বিচ্ছেদের পর হয়নি। আমরা স্কুললাইফ থেকেই একে অপরকে চিনি। সুতরাং আমাদের বন্ধুত্বটা নিয়ে এত জলঘোলা করার কিছুই নেই।

Share this Photo Gallery
click me!
Recommended Photos