গুঞ্জনকে তুড়ি, এবার 'মাচা'-তে আরও কাছাকাছি যশ-নুসরত, 'নোংরামি' বলে কটাক্ষ সাইবারবাসীর

টলিপাড়ার পাওয়ার কাপল বললেই  যশ-নুসরতের নাম সবার শীর্ষে। প্রেমের গুঞ্জনে মধ্যেও কয়েকদিন ধরেই একটি পোস্টার ঘুরপাক খাচ্ছিল সোশ্যাল মিডিয়ায়। সিনেমার পর এবার নাকি স্টেজ  শো-তে জুটি বাঁধছেন যশরত। সেই জল্পনায় শিলমোহর দিয়ে মাচা-তে একে অপরের আরও কাছাকাছি এলেন যশ-নুসরত। একদিকে সংসার ভাঙন, অন্যদিকে সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের জীবনে নতুন প্রেমের ঘনিষ্ঠতা নিয়েই  যখন টলিপাড়া উত্তাল, তখনই প্রকাশ্যে এল এই চমকপ্রদ তথ্য। যা দেখেই চক্ষু চড়কগাছ নেটিজেনদের। যদিও জোরালো গুঞ্জনকে তিনি যে একদমই পাত্তা দিচ্ছেন না তা চোখে আঙ্গুল দিয়ে আবারও দেখিয়ে দিলেন সাংসদ অভিনেত্রী  নুসরত জাহান। 

Riya Das | Published : Jan 18, 2021 4:59 AM IST

111
গুঞ্জনকে তুড়ি, এবার 'মাচা'-তে আরও কাছাকাছি যশ-নুসরত, 'নোংরামি' বলে কটাক্ষ সাইবারবাসীর

 সাংসদ অভিনেত্রী নুসরত  জাহান এবং টলি অভিনেতা যশ দাসগুপ্তকে নিয়ে উত্তাল নেটিজেনরা। ঘনিষ্ঠতা থেকে  ছবি পোস্ট সবেতেই যেন শিরোনামে রয়েছেন টলিউডের এই পাওয়ার কাপল।

211


প্রেমের গুঞ্জনে মধ্যেও কয়েকদিন ধরেই একটি পোস্টার ঘুরপাক খাচ্ছিল সোশ্যাল মিডিয়ায়।সিনেমার পর এবার নাকি স্টেজ  শো-তে জুটি বাঁধছেন যশরত। 

311

দীর্ঘদিনের জল্পনায় শিলমোহর দিয়ে এবার 'মাচা'-তে একে অপরের আরও কাছাকাছি এলেন যশ-নুসরত। যা দেখেই চক্ষু চড়কগাছ নেটিজেনদের। 

411

 জোরালো গুঞ্জনকে যে একদমই পাত্তা দিচ্ছেন না, তা চোখে আঙ্গুল দিয়ে আবারও দেখিয়ে দিলেন সাংসদ অভিনেত্রী  নুসরত জাহান। 

511

সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, গত শুক্রবার নদিয়ার কুলগাছিতে মাচা করেছেন টলি ইন্ডাস্ট্রির দুই তারকা। পছন্দের তারকা জুটিকে দেখতে উপচে পড়েছিল ভিড়।

611

চোখধাঁধানো জমকালো পোশাকের ঝলকানি নয়, বরং সাদামাদা ভাবেই মাচা-তে নজর কেড়েছেন সাংসদ অভিনেত্রী। যশও জিন্স-টি-শার্টেই বাজিমাত করেছেন।

711


প্রায় ৪ ঘন্টা ধরে নিজেদের ছবির গান-সংলাপে দর্শকদের মাতিয়ে রেখেছিলেন এই হিট জুটি। এমনকী শেষের দিকে নাকি একসঙ্গে গানের তালে গলাও মিলিয়েছিলেন তারা।

811

এই খবর প্রকাশ্যে আসতেই ক্ষোভ উগরে দিয়েছেন সাইবারবাসী। যশের সঙ্গে  ঘনিষ্ঠতাকে 'নোংরামি' বলে কটাক্ষ করেছেন নেটিজেনরা।

911

কিছুদিন আগেও দক্ষিণেশ্বর কালীমন্দিরে গিয়েছিলেন সাংসদ অভিনেত্রী নুসরত  জাহান এবং টলি অভিনেতা যশ দাসগুপ্ত। তবে এই দুজন ছাড়াও তাদের সঙ্গী ছিলেন তৃণমূল নেতা তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র।

1011

এছাড়াও ইনস্টাগ্রাম ফ্যান পেজ থেকেই জানা গিয়েছিল,  আজমের দরগায় গিয়েছিলেন যশ-নুসরত। এবং সেখানে গিয়ে ঘনিষ্ঠ সেলফিও তুলেছেন এই যুগল।

1111

একের পর এক ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই সাংসদ অভিনেত্রী নুসরত জাহান যেন আর বেশি করে বিতর্কের শিরোনামে উঠে আসছেন। মৌলবাদীদের চোখরাঙানিকে বুড়ো আঙুল দেখিয়েই তিনি বেশ খোশমেজাজে রয়েছেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos