রোশনের শরীরী নেশা ভুলে প্রেমিকের সঙ্গে চরম ঘনিষ্ঠ শ্রাবন্তী, বাগদানও নাকি সেরে ফেলেছেন নায়িকা

টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  খাতায়-কলমে  আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত। তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেই সবার চোখ যেন শ্রাবন্তীর উপরে। ফের টলিপাড়ার নয়া গুঞ্জন শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে নিয়ে।  নতুন প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী। নতুন প্রেম নিয়ে লুকোছাপা নয়, বরং লুকিয়ে নাকি বাগদান পর্বও সেরে নিয়েছেন শ্রাবন্তী। রোশনের সঙ্গে পুরোনো সমস্ত কিছু ভুলেই নতুন প্রেমিকের সঙ্গে চরম ঘনিষ্ঠতায় মত্ত শ্রাবন্তী।
 

Riya Das | Published : Jul 3, 2021 5:11 AM IST

110
রোশনের শরীরী নেশা ভুলে প্রেমিকের সঙ্গে চরম ঘনিষ্ঠ শ্রাবন্তী, বাগদানও নাকি সেরে ফেলেছেন নায়িকা

টলিপাড়ার মিষ্টি নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় এখন আলোচনার কেন্দ্রবিন্দুতে।  আইনি বিবাহ বিচ্ছেদ না হলেও  অভিনেত্রীর তৃতীয় স্বামী রোশন এখন অতীত।  

210

তৃতীয় বিবাহ বিচ্ছেদ না হতেই শ্রাবন্তীর জীবনে নতুন প্রেম নিয়ে জোর জলঘোলা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নতুন প্রেমে  নাকি হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী। 

310


নতুন প্রেম নিয়ে লুকোছাপা নয়, বরং লুকিয়ে নাকি বাগদান পর্বও সেরে নিয়েছেন শ্রাবন্তী। রোশনের সঙ্গে পুরোনো সমস্ত কিছু ভুলেই নতুন প্রেমিকের সঙ্গে চরম ঘনিষ্ঠতায় মত্ত শ্রাবন্তী।

410

সম্প্রতি বান্ধবী দেবযানীর জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন শ্রাবন্তী। এবং সেই পার্টিতে হাজিরও ছিলেন অভিরূপের ভাই অভিনন্দন নাগ চৌধুরীও। এমনকী তারা একসঙ্গে ছবিও তুলেছেন।

510


একজন ফিরতে চাইছেন পুরোনো সম্পর্কে আর অন্যজন ফের সংসার পাততে চাইছেন নয়া সম্পর্কে। শ্রাবন্তী-রোশনের এই নয়া তর্জা জল্পনা বাড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

610

প্রথম সারির সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে,বাইপাসের ধারে শ্রাবন্তীর আরবানারই বাসিন্দা সেই ব্যক্তি।  পেশায় ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গেই নাকি প্রেম করছেন শ্রাবন্তী।

710

সোশ্যাল মিডিয়া সূত্রে জানা গিয়েছে, একটি বেকারি সংস্থার মালিক অভিরূপ। নতুন প্রেমিকের সঙ্গে প্রেমের  বয়সও খুব বেশিদিন নয়।

810

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামেও একে অপরকে ফলো করেন শ্রাবন্তী-অভিরূপ। একই আবাসনে আলাদা টাওয়ারে থাকেন বলে সূত্র থেকে জানা গেছে। হ্যালো-হাই সম্পর্ক থেকেই একে অপরের কাছাকাছি এসেছেন। 

910

অন্যদিকে মিউজিক ভিডিও শ্যুট করতে দিল্লিতে গিয়েছেন শ্রাবন্তী।

1010

তবে একা নন, ছেলে ঝিনুক ও তার প্রেমিকাকেও সঙ্গে নিয়েছেন। কলকাতায় ফিরেই একটি ওয়েবসিরিজে কাজ শুরু করবেন শ্রাবন্তী
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos