আর লুকোছাপা নয়, খুল্লামখুল্লা Dating শুরু যশ ও নুসরতের, পোস্ট করলেন ছবি

প্রেমের জোয়ারে ভাসছেন নুসরত জাহান (Nusrat Jahan)। যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গেই কি তবে এক্সট্রা ম্যারিটাল অ্যাফারের পথে হেঁটেই ফেললেন নুসরত। নুসরতের সঙ্গে নিখিল জৈনের (Nikhil Jain) সম্পর্কে তিক্ততা এসে যাওয়া এবার ক্রমশ চোখে পড়ছে সকলের। নেটিজেন ও ভক্তদের অনুমান, যশের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তেই তাঁর এবং নিখিলের সম্পর্কে চিড় ধরেছে। নিখিলকে নিয়ে প্রেমে মত্ত থাকা পোস্ট করা বহুদিন বন্ধ করে ফেলেছেন নুসরত। সেসব ছেড়ে এখন যশের সঙ্গেই প্রেমালাপে মেতেছেন তিনি। 
 

Adrika Das | Published : Jan 19, 2021 6:21 AM IST

19
আর লুকোছাপা নয়, খুল্লামখুল্লা Dating শুরু যশ ও নুসরতের, পোস্ট করলেন ছবি

এতদিন কেবল নিজেকে নিয়েই নানা পোস্ট করছিলেন নুসরত। এবার যশকে নিয়ে খুল্লামখুল্লা সোশ্যাল মিডিয়ায় মেলে ধরছেন নানা পোস্ট। 

29

নুসরতের ইনস্টা স্টোরি দেখে মাথায় হাত নেটিজেনদের। তবে কি খুল্লামখুল্লা যশের সঙ্গে গর্ব করে পোস্ট করা শুরু করলেন নুসরত। যদিও প্রেমালাপের কোনও চিহ্ন পোস্টে নেই। 

39

স্টোরিতে শেয়ার করেছেন আভিজাত রেস্তোরাঁর খাবারের ছবি। বড় প্যান পিৎজা নিয়ে বসে রয়েছেন নুসরত। সঙ্গে রয়েছে দু'গ্লাস ওয়াইন। 

49

এই ইনস্টা স্টোরি অবধি সবই ঠিক ছিল। হঠাৎই পরবর্তী স্টোরিতেই নেটিজেনদের সন্দেহ হল দৃঢ়। যশও স্যান্ডউইচের ছবি শেয়ার করেছেন সেই একই রেস্তোরাঁর। 

59

সেই স্টোরি নুসরত নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এ বিষয় কোন সন্দেহ নেই যে নুসরত যশের সঙ্গে সেরাফিনায় উপস্থিত ছিলেন। 

69

ওয়াইন, পিৎজা, স্যান্ডউইচ, অবশ্যই পারফেক্ট ডেট। ডেট, এর চেয়ে ভাল হতেই পারে না। এতদিন নুসরত যশের পোস্টে এবং যশ নুসরতের পোস্টে কমেন্ট করে যেতেন। 

79

সেখানেই নানা কোড ল্যাঙ্গুয়েজে কথা বলে যেতেন তাঁরা। গানের লিরিকসের সাহায্যে কথপোকথন চলত তাঁদের। যা দেখেই প্রথম সন্দেহের বীজ বপন হয় ভক্তদের মনে। 

89

এখন অবশ্য কমেন্টেই নয়, অ্যালেজেড প্রেমালাপ ছড়াচ্ছে নানা ভাবে। একই জায়গায় দু'জন খেতে গিয়ে ছবি পোস্ট করছেন যেখানে সংবাদ শিরোনাম তাঁদের প্রেমচর্চায় ভরে যাচ্ছে। 

99

এখন আর কার তোয়াক্কা করছেন না নুসরত ও যশ। নিখিলের স্মৃতি কি সত্যি পিছনে ফেলে এগিয়ে গিয়েছেন তিনি। একেই বোধহয় বলে ভালবাসা। সমাজ ও মানুষের চিন্তা না করেই বাধা এগিয়ে যাওয়া।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos