'নবাব LLB' নিয়ে ঠান্ডা লড়াই শাকিব-মামুনের, সুপারস্টারের সঙ্গে হঠাৎ সমস্যা পরিচালকের

সুপারস্টার শাকিব খানের সঙ্গে বাংলাদেশি পরিচালক অনন্য মামুনের ঠান্ডা লড়াই কি শুরু। বহু প্রতিক্ষিত ছবি নবাব এলএলবি নিয়ে ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। কবে মুক্তি পাবে শাকিব খান এবং মাহির এই ছবি। এই প্রশ্নই উঠেছিল সিনেপ্রেমীদের মনে। তারই মাঝে শাকিব খান এবং ছবির পরিচালক অনন্য মামুনের সঙ্গে ঠান্ডা লড়াইয়ের বিষয়টি জনসমক্ষে আসতে শুরু করেছে। পরিচালকের সঙ্গে মনোমালিন্যতা চলছে বেশ কয়েকদিন যাবৎ ধরে। শাকিব খানকে শ্যুটিংয়ের ডেট নিয়ে আটকে রেখেছেন অনন্য। 

Adrika Das | Published : Nov 13, 2020 2:37 PM IST / Updated: Nov 13 2020, 08:20 PM IST

18
'নবাব LLB' নিয়ে ঠান্ডা লড়াই শাকিব-মামুনের, সুপারস্টারের সঙ্গে হঠাৎ সমস্যা পরিচালকের

এমনই দাবি শাকিব খানের মুখপাত্রের। ঢালিউডের অন্যতম তারকা শাকিব খানের। তাঁর ডেটেরপ দাম বুঝতে হবে পরিচালককে। সরাসরি জানিয়ে দিয়েছে সেই মুখপাত্র। 

28

নবাব এলএলবি-র প্রায় সমস্ত শ্যুটিং, ডাবিংই শেষ হয়ে গিয়েছে। কেবলমাত্র দুটি গানের শ্যুটিংয়ের জন্যই বারে বারে শাকিবকে ডেট দিয়েও পিছিয়ে দিচ্ছে পরিচালক। 

38

অক্টোবর মাসে দুটি ডেট দিয়েও সেই ডেটে শ্যুটিং হয়নি। ৫ অক্টোবর প্রথম শিডিউল নেওয়া হয়, দ্বিতীয়বার ১৬ অক্টোবর শিডিউল নেওয়া হয়। 

48

এরপর নভেম্বরের শুরুর দিকে আরও একটি শিডিউল নেওয়া হলেও ফের পিছিয়ে দেওয়া হয়। এতেই বেজায় চেটেছেন শাকিব। এর জেরে তিনি আগামী ছবির প্রস্তুতি নিতে পারছেন না। 

58

পরিচালকের কথায়, শাকিব খানের দাবি, মলদ্বীপে গিয়ে গানের শ্যুটিংগুলি হোক। তার উপর কোরিওগ্রাফারও নাকি চাই মুম্বইয়ের। সবেমাত্র খুলেছে মালদ্বীপের বিমান। 

68

এরই মধ্যে মুম্বইয়ের কোরিওগ্রাফারদের নিয়ে মালদ্বীপে গিয়ে শ্যুটিং করা সম্ভব হচ্ছে না। প্রযোজকদের পয়সা নেই, এটি মিথ্যে বলে উড়িয়ে দিয়েছেন অনন্য মামুন।

78

প্রযোজক একজন পোশাক ব্যবসায়ী। করোনার আবহে ব্যবসায় বিপুল ক্ষতি হওয়ায় এখন ছবির গানের শ্যুটিংয়ের জন্য পয়সা নেই। এমনটাই বলছে সূত্রের খবর। 

88

এই সমস্যা নিয়েই শাকিব খান এবং অনন্য মামুনের মধ্যেই কথা কাটাকাটি হয়েছে বলেই খবর। অনন্য টলিউডের শুভশ্রী গঙ্গোপাধ্যায়, জিতের সঙ্গে কাজ করেছেন পূর্বে।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos