'ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগার'-এ ছক্কা হাঁকাচ্ছেন মিমি, কী কী থাকে ডায়েটে, ফাঁস 'ফিটনেস সিক্রেট'

ফিগার হোক কিংবা ফোটোশ্যুট টলিপাড়ার অভিনেত্রীরা একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন। তাদের স্টাইল স্টেটমেন্টে হার মানছে বলি সুন্দরীরাও। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী। প্রচলিত ট্যাবু ভেঙে বরাবরই তিনি গর্জে ওঠেন। একাধারে অভিনেত্রী অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন। এত কিছুর মধ্যেও ফিটনেস নিয়ে বেশ সচেতন অভিনেত্রী। কড়া ডায়েট নাকি ঘরোয়া খাবার কোনটি বেশি পছন্দ অভিনেত্রীর, সম্প্রতি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে নিজের ফিটনেস রেজিম শেয়ার করেছেন অভিনেত্রী। মিমির মতো টোনড ফিগার পেতে গেলে জেনে নিন 'ফিটনেস সিক্রেট'।

Riya Das | Published : Nov 10, 2020 8:31 AM IST / Updated: Nov 10 2020, 02:03 PM IST

18
'ফ্ল্যাট অ্যাবস-টোনড ফিগার'-এ ছক্কা হাঁকাচ্ছেন মিমি, কী কী থাকে ডায়েটে, ফাঁস 'ফিটনেস সিক্রেট'

টলিউডের জনপ্রিয় নায়িকা মিমি চক্রবর্তী একের পর এক ছবি দিয়ে সোশ্যাল মিডিয়া মাত করে রেখেছেন। সাংসদ অভিনেত্রীকে নিয়ে সবসময়েই সরগরম সোশ্যাল মিডিয়া।

28

একদিকে অভিনেত্রী অন্যদিকে সাংসদ, টলিপাড়ার অভিনেত্রী মিমি চক্রবর্তী সমান তালে সবটা চালিয়ে যাচ্ছেন। এত কিছুর মধ্যেও ফিটনেস নিয়ে বেশ সচেতন অভিনেত্রী। 

38

সম্প্রতি সাক্ষাৎকারে মিমি জানিয়েছেন, শুটিং ফ্লোর, বাড়ি, অফিস সব সামলেও ফিটনেস নিয়ে তিনি বেশে সচেতন।

48


ডায়েটে বিশ্বাস করেন না মিমি। কারণ বাড়ির ভাত, ডাল, তরকারিই মিমির প্রথম পছন্দ। এবং মাছ-মাংসের থেকে নিরামিষ খাবার অনেক বেশি পছন্দের অভিনেত্রীর। 

58

স্যালাড খেতে যে খুব ভালবাসেন তাও নয়, কারণ কলকাতায় লেটুস অতটা ভাল পাওয়া যায় না। তাই কলকাতায় থাকলে খুব একটা স্যালাড খান না মিমি।

68


চিজ খেতে ভীষণ ভালবাসেন মিমি। তার প্রতিদিনের খাবারে চিজ, ঘি থাকে মিমির মেনুতে।

78

মিষ্টি খেতেও ভীষণ ভালবাসে মিমি। তাই মিষ্টি দেখলে একদম লোভ সামলাতে পারেন না অভিনেত্রী।

88

লকডাউনেও নিয়ম করে শরীরচর্চা করেছেন মিমি। যোগা, স্ট্রেচিং সমস্ত কিছুই তিনি চালিয়ে গেছেন সমান ভাবে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos