লো নেক লেহেঙ্গায় বক্ষ-বিভাজিকায় ঝড় দর্শনার, ক্লিভেজের ভাঁজে চোখ আটকে নেটিজেনদের

মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড কাঁপাচ্ছেন দর্শনা বণিক।  লেহেঙ্গা পরে সনাতনী লুকে ভক্তদের নজর কেড়েছেন দর্শনা। লো নেকের লেহেঙ্গায় বক্ষ-বিভাজিকায় ঝড় তুললেন দর্শনা। লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। শীতের পারদ কমতেই শরীরী উষ্ণতায় পারদ চড়ালেন দর্শনা, নায়িকার বোল্ড অবতারে ঘুম উড়ল সাইবারবাসীর।
 

Riya Das | Published : Jan 7, 2022 11:58 AM IST / Updated: Jan 07 2022, 05:35 PM IST

110
লো নেক লেহেঙ্গায় বক্ষ-বিভাজিকায় ঝড় দর্শনার, ক্লিভেজের ভাঁজে চোখ আটকে নেটিজেনদের


প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে স্টাইল ও ছকভাঙা অভিনয় দিয়ে নিজের জায়গাটা পাঁকিয়ে নিয়েছেন টলি অভিনেত্রী দর্শনা বণিক (Darshana Banik) । লেহেঙ্গা পরে সনাতনী লুকে ভক্তদের নজর কেড়েছেন দর্শনা। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

210


 লো নেকে বক্ষ-বিভাজিকায় ঝড় তুললেন দর্শনা। ছবি দেখে একটাই কথা যেন সকলের মুখে মুখে। ঠিক যেন লালপরী।  খোলা চুলে লাল পোশাকে শিহরণ জাগিয়েছেন দর্শনা (Darshana Banik) ।

310

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে লাইমলাইটে চলে এসেছেন অভিনেত্রী। মোহময়ীর রূপের ছটা যেন ঠিকরে বেরোচ্ছে। লেহেঙ্গা পরে সনাতনী লুকে ভক্তদের নজর কেড়েছেন দর্শনা। নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে দর্শনার এই হট ছবি (Darshana Banik) ।

410


ছবি হোক কিংবা ভিডিও প্রতিদিনই অনুরাগীদের বিনোদন জোগাতে কিছু না কিছু করেই থাকে ন দর্শনা।  অভিনেত্রী মলিন হাসি, রুপের ছটাতেই কুপোকাত ভক্তরা (Darshana Banik) । 

510

বরাবরই গতে বাঁধা ছক থেকে বেরিয়ে  নিজের মতোন করে স্টাইলকে বেছে নিয়েছেন দর্শনা বণিক। (Darshana Banik) প্রতিনিয়ত একের পর এক ফোটোশ্যুটে তিনি উষ্ণতার পারদ চড়াচ্ছেন। লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় সোশ্যাল মিডিয়ায়।

610

 সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করে ফেরে লাইমলাইটে চলে এসেছেন দর্শনা (Darshana Banik) । লো নেকে বেরিয়ে রয়েছে বক্ষ-বিভাজিকা। অভিনেত্রী হট ক্লিভেজই তাপমাত্রার পারদ চড়িয়েছে।

710


মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড কাঁপাচ্ছেন দর্শনা বণিক। ইতিমধ্যেই ভক্তের সংখ্যা আকাশছোঁয়া।কলকাতার মডেলিং জগতে সম্ভাবনাময় মডেলদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন দর্শনা বণিক (Darshana Banik) । 

810


দর্শনার মিষ্টি হাসি, চোখের চাউনিতে কাত হয়েছে হাজার পুরুষ ।  সেমি ন্যুড থেকে স্ট্রিট ফোটোগ্রাফি সবতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন টলিপাড়ার এই নায়িকা।  ছবি প্রকাশ্যেই আসতেই নেটদুনিয়ায় আগুন জ্বলে উঠেছে। লাস্যময়ীর আবেদনে হার মানবে বলিউডও (Darshana Banik) । 

910

প্রতিটি ছবিতেই তিনি যেন আলাদা আলাদা স্টাইল স্টেটমেন্ট নজির গড়েন। গ্ল্যামারাস দর্শনার এই ছবি দেখতেই সোশ্যাল মিডিয়ায় ভিড় জমছে। উন্মুক্ত ক্লিভেজ যেন ফ্যাশন ট্রেন্ড, তবে শুধু এই নয়া ট্রেন্ডে গা ভাসিয়েই নয়, খোলা চুলে সেমি নুড্যের সাহসী ফোটোশুটেও সাবলীল দর্শনা (Darshana Banik)। 

1010


বিজ্ঞাপনে মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন দর্শনা। ২০১৮-য় প্রথম বড়পর্দায় হাতেখড়ি। তবে শুধু বাংলা ছবি নয়, তেলেগু ছবিতেই জনপ্রিয় মুখ দর্শনা বণিক।টলিপাড়ার গন্ডি পেরিয়ে বলিউডেও পসরা জমিয়েছেন দর্শনা  (Darshana Banik)।

Share this Photo Gallery
click me!
Recommended Photos